Siliguri: পুজো দিতে গিয়ে বিপত্তি, পাহাড় থেকে গাড়ির মাথায় গড়িয়ে পড়ল বিশালাকার পাথরের চাঁই, তারপর…

Siliguri: পুজো দিতে গিয়ে ঘটে গেল বড়সড় বিপত্তি। রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে সেবক কালীবাড়িতে পুজো দিতে গিয়েছিলেন পর্যটকেরা। তখনই আচমকা গড়িয়ে পড়ে বিশালাকার পাথরের চাঁই।

Siliguri: পুজো দিতে গিয়ে বিপত্তি, পাহাড় থেকে গাড়ির মাথায় গড়িয়ে পড়ল বিশালাকার পাথরের চাঁই, তারপর…
ছবি - পুজো দিতে গিয়ে বিপত্তি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2022 | 3:06 PM

শিলিগুড়ি: গ্রীষ্মের দাবদহের হাত থেকে বাঁচতে প্রতি বছরই পাহাড়ে ভ্রমণে ছোটেন বহু বাঙালী পর্যটকই। এদিকে দার্জিলিং বা সিকিম যাওয়ার পথে শিলিগুড়ির (Siliguri) কাছে পড়ে সেবক কালিবাড়ি। সেখানেও পুজো দিয়ে উপরে ওঠেন অনেকে। কিন্তু, এবার সেখানে পুজো দিতে গিয়ে ঘটে গেল বড়সড় বিপত্তি। রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে সেবক কালীবাড়িতে পুজো দিতে গিয়েছিলেন পর্যটকেরা। কিন্তু, সেই গাড়ির উপরেই আচমকা গড়িয়ে পড়ে বিশালাকার পাথরের চাঁই। তাতে রাস্তার উপরে উল্টে যায় চার চাকা। গাড়িটি একেবারে দুমরে-মুচরে গিয়েছে।

তবে পাথরটি যে সময় গড়িয়ে পড়ে তখন গাড়িতে  না থাকায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। অল্পের জন্য প্রাণে বাঁচের পর্যটকেরা। এদিকে এ ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। তবে যে ঘটনাটি দুর্ঘটনার কবলে পড়েছে তার মালিকের নাম শুভঙ্কর দেবনাথ বলে জানা যাচ্ছে। তাঁর বাড়ির শিলিগুড়ির বরতনগরে বলে জানা যাচ্ছে গাড়ির নম্বর WB74BF6880। এদিকে ধসের কারণে সড়ক দুর্ঘটনার ঘটনা প্রথম নয়। প্রতি বছর বর্ষায় শিলিগুড়ি-দার্জিলিংয়ের পথে নানা জায়গাতেই ধস নামতে দেখা যায়। এমনকী তার জেরে মৃত্যুর ঘটনাও ঘটেছে। এমতাবস্থায় এবার সেবক কালীবাড়ির এ ঘটনায় নতুন করে উদ্বেগ বেড়েছে পর্যটকদের মধ্যে। 

এদিকে আচমকা পাথর গড়িয়ে পড়ায় দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে সেবক কালীবাড়ির কাছের রাস্তা। শুরু হয়েছে পাথর সরানোর কাজ। তবে যে সময় পাথরটি গড়িয়ে পড়ে সে সময় গাড়িতে কেউ থাকলে কী হতে পারত তা ভেবেই আঁতকে উঠছেন সকলে। এদিকে বর্ষার আগমণের আগেই এ ধরনের ধসের ঘটনায় পাহাড়ে আগত পর্যটকদের সংখ্যা কমতে পারে বলেও মনে করছে ওয়াকিবহাল মহলের একটা বড় অংশ।