CPM: ভাঙড়ে সৃজনের প্রচারে বাধা, হুমকি CPM কর্মীদের, অভিযুক্ত TMC

Bhangar: জানা গিয়েছে, সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে এলাকার দেওয়ালে চুন দিয়ে আঁকতে যান সিপিএম সমর্থকরা। সেই সময় ফেলে দেওয়া হয় চুনের বালতি বলে অভিযোগ। শুধু তাই নয়, যে সকল কর্মীরা দেওয়াল লিখতে যান তাঁদেরও মারধর ও বাড়ি ভাঙচুর করার হুমকি দেওয়া হয়।

CPM: ভাঙড়ে সৃজনের প্রচারে বাধা, হুমকি CPM কর্মীদের, অভিযুক্ত TMC
ভাঙড়ের প্রচারে বাধাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 2:56 PM

ভাঙড়: ভোট প্রচারে গিয়ে বাধার মুখে যাদবপুর লোকসভার সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। কাঠগড়ায় তৃণমূল। শুধু তাই নয়, দেওয়াল লিখলে বাড়ি ঘর ভাঙচুর করারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। ঘটনাটি টনাটি পোলেরহাট থানার কোড়লবেড়িয়া এলাকার।

জানা গিয়েছে, সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে এলাকার দেওয়ালে চুন দিয়ে আঁকতে যান সিপিএম সমর্থকরা। সেই সময় ফেলে দেওয়া হয় চুনের বালতি বলে অভিযোগ। শুধু তাই নয়, যে সকল কর্মীরা দেওয়াল লিখতে যান তাঁদেরও মারধর ও বাড়ি ভাঙচুর করার হুমকি দেওয়া হয়। যা নিয়ে ইতিমধ্যে সরব হয়েছেন এলাকার বর্ষীয়ান সিপিআইএম নেতা তুষার ঘোষ। তবে এ ব্যপারে এখনও তৃণমূলের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তুষার ঘোষ বলেন, “সিপিএম-এর ছেলেরা সৃজনের সমর্থনে দেওয়াল লিখছিল। সেই সময় তৃণমূলের দলবল হুমকি দেয়। ওদের ধাক্কা মারে। চুনের বালতি ফেলে দেয়। গত বারের নির্বাচেনের সময়ও আমাদের ছেলেদের বেরতে দেওয়া হয়নি। পঞ্চায়েতও একই ঘটনা। ওরা ভাবছে এবারও তাই করবে। আমরা নির্বাচন কমিশনে জানিয়েছি।” অপরদিকে তৃণমূলের দাবি, যাদের বিরুদ্ধে অভিযোগ তাঁরা জানালেন এই সব ভিত্তিহীন কথা। মালিকের অনুমতি নিয়েই আমরা দেওয়াল লিখেছি।