Basanti Clash: পুকুর থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার, সাতসকালে চাঞ্চল্য বাসন্তীতে

Basanti Clash: দেখে মনে হচ্ছে, ওই ব্যক্তির বয়স ৪০ বছর হবে। গলায় লাল দড়ির ফাঁস রয়েছে। জিভ বেরিয়ে গিয়েছে। পুলিশ বস্তা থেকে সেই মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

Basanti Clash: পুকুর থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার, সাতসকালে চাঞ্চল্য বাসন্তীতে
বাসন্তীতে পুকুর থেকে দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2022 | 9:31 AM

দক্ষিণ ২৪ পরগনা: সাতসকালে পুকুর থেকে একটা বস্তাবন্দি দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ওই ব্যক্তির হাত পা বাঁধা অবস্থায় ছিল। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলির মইপীঠ এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অন্যত্র খুন করে দেহ এখানে ফেলে দেওয়া হয়েছে। তদন্তে নেমেছে মইপীঠ থানার পুলিশ।

বৃহস্পতিবার সকালে কুলতলি ব্লকের জামতলা থেকে মইপীঠগামী রাস্তার ধারে পুকুরে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ ভাসতে দেখেন প্রতিবেশীরা। প্রথমে তাঁরা বিষয়টি বুঝতে পারেননি। ভেবেছিলেন ভারী কোনও কিছু বস্তায় বেঁধে ফেলে দেওয়া হয়েছে। পরে দেহ ভাসছে বুঝতে পেরে থানায় খবর দেন তাঁরা। পুলিশ গিয়ে ডুবুরি নামিয়ে দেহ উদ্ধার করে।

দেখে মনে হচ্ছে, ওই ব্যক্তির বয়স ৪০ বছর হবে। গলায় লাল দড়ির ফাঁস রয়েছে। জিভ বেরিয়ে গিয়েছে। পুলিশ বস্তা থেকে সেই মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ মৃতের পরিচয় জানার চেষ্টা করছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গলায় দড়ির ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। জিভ বেরিয়ে ছিল ওই ব্যক্তির। মনে করা হচ্ছে, খুনটা কয়েকদিন আগেই হয়েছে। দেহে পচন ধরেছে। মৃতের পরিচয় জানার পরই খুনের মোটিভ জানতে পারবেন তদন্তকারীরা।