Govt Hospital: সরকারি হাসপাতালের ভিতরেই বিরাট চক্র! ধরা পড়ল ভাইরাল ভিডিয়োতে

Govt Hospital: কড়া পদক্ষেপ করা আশ্বাস দিয়েছেন হাসপাতালের সুপার কৃষ্ণেন্দু রায়। চিকিৎসকদের চোখ এড়িয়ে কীভাবে চক্র চলছে সরকারি হাসপাতালের ভিতরে, প্রশ্ন উঠতে শুরু করেছে।

Govt Hospital: সরকারি হাসপাতালের ভিতরেই বিরাট চক্র! ধরা পড়ল ভাইরাল ভিডিয়োতে
ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে এই যুবককেImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 5:08 PM

কাকদ্বীপ: সুপার স্পেশালিটি হাসপাতালের ভিতরেই দালালদের রমরমা! হাসপাতালের অন্দরেই বেআইনিভাবে মেডিক্যাল সরঞ্জাম বিক্রি করা হচ্ছে বলে অভিযোগ। এমনকী নির্দিষ্ট হাসপাতাল থেকে রোগীদের বিশেষ দোকানের নাম বলে দেওয়া হচ্ছে, এমন অভিযোগও উঠেছে। রোগীর পরিবার বলছে, অন্য দোকান থেকে মেডিক্যাল সরঞ্জাম কিনলেই সেটি খারাপ বলে রোগীদের হয়রানি করা হচ্ছে। এক্ষেত্রে ডাক্তারবাবুর নাম উল্লেখ করেই দালালরা এই কাজ করছে বলে অভিযোগ।

কয়েকদিন আগে কাকদ্বীপ হাসপাতালের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, সেটা ওই দালালচক্রের ভিডিয়ো বলেই অভিযোগ। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, গগনজ্যোতি মাইতি নামে এক ব্যক্তি মেডিক্যাল সরঞ্জাম কেনা নিয়ে এক দালালকে হাসপাতালের ভেতরেই হাতেনাতে ধরে ফেলেন। শুরু হয় বাকবিতণ্ডা। গগনজ্যোতি মাইতি পেশায় একজন ফিজিওথেরাপিস্ট। ফেসবুকে তাঁর পোস্ট করা ভিডিয়ো ভাইরাল হয়ে যেতেই নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ।

এই খবরটিও পড়ুন

দালালদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা আশ্বাস দিয়েছেন হাসপাতালের সুপার কৃষ্ণেন্দু রায়। তিনি বলেন, ‘নিরাপত্তারক্ষীদের বলে দিয়েছি, বাইরের কোনও লোক যেন হাসপাতালের ভিতরে ঢুকে ব্যবসা করতে না পারে।’

চিকিৎসকদের চোখ এড়িয়ে কীভাবে এই দালালচক্র চলছে সরকারি হাসপাতালের ভিতরে, প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে গগনজ্যোতি মাইতির অভিযোগ, ডাক্তারবাবুর নাম করেই রোগীকে বলা হচ্ছে, ‘মেডিক্যাল সরঞ্জামটি ভাল নয়, ডাক্তারবাবু বদলে নিতে বলেছেন।’ এমনকী সরঞ্জামটি কেনার জন্য নির্দিষ্ট দোকানের নাম বলে দেওয়া হয় বলেও অভিযোগ। ওই ব্যক্তি আরও বলেন, হাসপাতালের ভিতরে থাকা দালালরা এই কাজ করছে বলে অভিযোগ। দীর্ঘদিন ধরেই হাসপাতালের ভিতরে এই দালাল চক্র চলছে। বাধ্য হয়ে গতকাল আমি হাসপাতালে ঢুকে দালাল চক্র ধরে ফেলি এবং সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ছেড়ে দিতে বাধ্য হই।’