Physical Assault: শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, ধুন্ধুমার পরিস্থিতি স্কুলে

Physical Assault: একসময় পিছু হটেন তৃণমূল নেতা কর্মীরা। স্কুলের গেট বন্ধ করে চলতে থাকে বিক্ষোভ। কোনও শিক্ষক-শিক্ষিকা ও পড়ুয়া ঢুকতে পারেননি। ঘটনার সূত্রপাত গত শুক্রবার। অভিযোগ, ওইদিন অভিযুক্ত শিক্ষক সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ক্লাসের বাইরে ডেকে নিয়ে শ্লীলতাহানি করেন ও কুপ্রস্তাব দেন।

Physical Assault: শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, ধুন্ধুমার পরিস্থিতি স্কুলে
স্কুলের গেটের বাইরে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 4:41 PM

দক্ষিণ ২৪ পরগনা:  আরজি কর কাণ্ডের আবহে এবার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সাগরের বামনখালি এমপিপি উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে সপ্তম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। ঘটনাকে ঘিরে ধুন্ধুমার দক্ষিণ ২৪ পরগনার মুড়িগঙ্গায়।

অভিযুক্ত শিক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের শাস্তির দাবিতে সোমবার সকাল থেকে স্কুল গেটে তালা লাগিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন অভিভাবক ও স্থানীয় বাসিন্দারা। এই বিক্ষোভ চলাকালীন স্থানীয় মুড়িগঙ্গা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান গোবিন্দ মণ্ডল ও পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ প্রতিবাদীদের ওপর চড়াও হন। দু’‌পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

একসময় পিছু হটেন তৃণমূল নেতা কর্মীরা। স্কুলের গেট বন্ধ করে চলতে থাকে বিক্ষোভ। কোনও শিক্ষক-শিক্ষিকা ও পড়ুয়া ঢুকতে পারেননি। ঘটনার সূত্রপাত গত শুক্রবার। অভিযোগ, ওইদিন অভিযুক্ত শিক্ষক সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ক্লাসের বাইরে ডেকে নিয়ে শ্লীলতাহানি করেন ও কুপ্রস্তাব দেন। বিষয়টি জানার পর ওই ছাত্রীর পরিবার স্কুলে যায়। কিন্তু বিষয়টি চেপে যেতে বলেন স্কুলের শিক্ষকরা। থানায় অভিযোগ জানাতেও বারণ করে বলে অভিযোগ। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন স্কুলের অভিভাবকরা ও গ্রামবাসীরা। এখনও স্কুল কর্তৃপক্ষের তরফে এই নিয়ে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)