South 24 Parganas: পিছন থেকে এসে আচমকাই মাথায় এলোপাথাড়ি কোপ! পাড়ার ‘ভালো ছেলেকে’ কেন এভাবে খুন হতে হল?

South 24 Parganas: রাহুল ও সৌরভ নামে দুই বন্ধু দু'জনেই সর্দারপাড়ার বাসিন্দা। শনিবার রাতে পাড়ারই মোড়ের মাথায় বসে মোবাইলে গেম খেলছিলেন তাঁরা।

South 24 Parganas: পিছন থেকে এসে আচমকাই মাথায় এলোপাথাড়ি কোপ! পাড়ার 'ভালো ছেলেকে' কেন এভাবে খুন হতে হল?
বিষ্ণুপুরে খুন যুবকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 12:19 PM

দক্ষিণ ২৪ পরগনা:  দু’জনে মোবাইলে গেম খেলছিল। আচমকাই পিছন থেকে হামলা। ধারাল অস্ত্র নিয়ে পিছন থেকে মাথায় এলোপাথাড়ি কোপানোর অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রসপুঞ্জ নাওবাদে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাহুল নস্কর (২৫)। আরও এক জনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাহুল ও সৌরভ নামে দুই বন্ধু দু’জনেই সর্দারপাড়ার বাসিন্দা। শনিবার রাতে পাড়ারই মোড়ের মাথায় বসে মোবাইলে গেম খেলছিলেন তাঁরা। অভিযোগ, গোবিন্দ নস্কর নামে এলাকারই এক যুবক আচমকাই ধারাল অস্ত্র নিয়ে পিছন থেকে হামলা করে।

সৌরভ ঘোষের হাতে প্রথমে অস্ত্রের কোপ পড়ে। রক্তাক্ত অবস্থাতেই তিনি এলাকা থেকে দৌড়ে পালিয়ে যান। অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই  রাহুলের মাথায় এলোপাথাড়ি কোপ মারতে থাকেন গোবিন্দ। রাহুল রক্তাক্ত অবস্থায় মাটিতে লুকিয়ে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

এই খবরটিও পড়ুন

পুলিশ তাঁকে উদ্ধার করে আমতলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।  এলাকায় তল্লাশি চালিয়ে গোবিন্দকে গ্রেফতার করেছে পুলিশ। কেন খুন, সে বিষয়টা স্পষ্ট নয়। রাহুল এলাকায় ভালো ছেলে বলেই পরিচিত, কেন তাঁকে খুন করা হল, সে বিষয়ে সন্ধিহান পরিবার থেকে পাড়া প্রতিবেশীরাও।