Diamond Harbour: এসইউসিআইয়ের বনধে ডায়মন্ড হারবারে রেল পরিষেবা ব্যাহত

Diamond Harbour: আজ সকাল থেকেই দক্ষিণ ২৪ পরগনা জুড়ে মিশ্র প্রভাব বনধের। তবে প্রভাব পড়েছে রেলপথে। ভোর থেকেই শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল অনিয়মিত হয়ে পড়েছে। ডায়মন্ড হারবার ও লক্ষ্মীকান্তপুরে রেলের তারে কলাপাতা ফেলায় ট্রেন পরিষেবা বিঘ্নিত হয়।

Diamond Harbour: এসইউসিআইয়ের বনধে ডায়মন্ড হারবারে রেল পরিষেবা ব্যাহত
রেললাইনে অবরোধ।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2024 | 9:26 AM

দক্ষিণ ২৪ পরগনা: আরজি করকাণ্ডের প্রতিবাদে ১২ ঘণ্টার বনধ্ ডেকেছে এসইউসিআই। শুক্রবার সকাল ৬টা থেকে এসইউসিআইয়ের ডাকা বনধ্ চলছে। মিশ্র প্রতিক্রিয়া জেলাগুলিতে। প্রভাব পড়েছে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন লাইনে। ডায়মন্ড হারবার লাইনে ট্রেন পরিষেবা ব্যাহত হয়।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

গত ১৪ অগস্ট আরজি করে একদল দুষ্কৃতী তাণ্ডব চালায়। হাসপাতালে ভাঙচুর থেকে পুলিশের উপর হামলা, এমনকী বাদ যাননি সাংবাদিকরাও। আরজি করে ভাঙচুরের ঘটনায় এখনও অবধি ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ সকাল থেকেই দক্ষিণ ২৪ পরগনা জুড়ে মিশ্র প্রভাব বনধের। তবে প্রভাব পড়েছে রেলপথে। ভোর থেকেই শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল অনিয়মিত হয়ে পড়েছে। ডায়মন্ড হারবার ও লক্ষ্মীকান্তপুরে রেললাইনে কলাপাতা ফেলায় ট্রেন পরিষেবা বিঘ্নিত হয়।

ডায়মন্ড হারবার শাখায় ধামুয়া স্টেশনের ঠিক আগে এদিন অবরোধের ঘটনা ঘটে। ধর্মঘটীরা সকাল ৭টা নাগাদ রেললাইনের উপর বসে পড়েন। হাতে প্ল্যাকার্ড, লাইনে বসেই স্লোগান দিতে থাকেন তাঁরা। তাঁদের একটাই দাবি, ডাক্তার ছাত্রীর উপর অমানবিক হামলার ঘটনায় যারা প্রকৃত দোষী তাদের শাস্তি দিতে হবে। এই অবরোধের জেরে ঘণ্টাখানেক এই শাখায় রেল চলাচল ব্যাহত হয় বলে খবর। এরপর পুলিশ এসে ধর্মঘটীদের সরিয়ে দেয়। ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিষেবা।

অন্যদিকে শিয়ালদহ দক্ষিণ শাখার লক্ষ্মীকান্তপুরেও রেললাইনে কলাপাতা ফেলে চলে বিক্ষোভ। মথুরাপুর, কুলপি, মগরাহাট এলাকায়ও বনধের ভাল সাড়া পড়েছে বলে খবর। সকাল থেকেই রায়দিঘি বাসস্ট্যান্ডে পথ অবরোধ করে বিক্ষোভে সামিল হয়েছে মথুরাপুর ২ নম্বর ব্লক এসইউসিআই নেতৃত্ব, কর্মী সমর্থকরা। রায়দিঘি বাস স্ট্যান্ড, কলেজ মোড় সহ বিভিন্ন জায়গায় রাস্তা অবরোধের পাশাপাশি বিক্ষোভ দেখাচ্ছেন ধর্মঘটীরা। পথ অবরোধ করে বিক্ষোভের জেরে রায়দিঘি-ডায়মন্ড হারবার রোডে যান চলাচলে ব্যাঘাত ঘটছে। রায়দিঘি বাসস্ট্যান্ড থেকে ময়রামহল পর্যন্ত দাঁড়িয়ে রয়েছে প্রচুর বাস ট্রেকার ও অটো। ধর্মঘটকে ঘিরে যাতে কোনওরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে রাস্তাতে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।