‘ভাইজানের ঘরেই যা…’ আব্বাস সমর্থক পড়ুয়াকে ব্য়াপক ‘মারধর’! উত্তেজনা ভাঙড়ে

TMC ISF Clash: শাকিল আনসারী নামে আক্রান্ত ওই পড়ুয়া আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি।  ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে ভাঙড়ে। 

  • Publish Date - 9:22 pm, Thu, 22 July 21 Edited By: tista roychowdhury
'ভাইজানের ঘরেই যা...' আব্বাস সমর্থক পড়ুয়াকে ব্য়াপক 'মারধর'! উত্তেজনা ভাঙড়ে
বাঁদিকে আক্রান্ত শাকিল আনসারী, ডানদিকে তৃণমূল ছাত্র পরিষদের নেতা, নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: সদ্য সমাপ্ত বিধানসভার পরেও জারি সন্ত্রাস। সেই সন্ত্রাসের জের পৌঁছল শিক্ষাঙ্গনের ভেতরে। ভাঙড় মহাবিদ্য়ালয়ে আব্বাস সিদ্দিকীর দল আইএসএফ (ISF) সমর্থক এক পড়ুয়াকে ব্যাপক মারধরের অভিযোগ উঠল তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। শাকিল আনসারী নামে আক্রান্ত ওই পড়ুয়া আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি।  ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে ভাঙড়ে।

আক্রান্ত পড়ুয়া শাকিল আনসারীর অভিযোগ, বিধানসভা নির্বাচনের সময়ে তিনি আব্বাস সিদ্দিকীর দল আইএসএফের (ISF) হয়ে প্রচার করেন। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্টও করেন তিনি। এরপর যদিও কলেজে যাননি তিনি। বৃহস্পতিবার, তিনি প্রথম তৃতীয় বর্ষে ভর্তি হতে কলেজ যান। কলেজে যাওয়ার পরেই তৃণমূল ছাত্র পরিষদের নেতারা তাঁকে ইউনিয়ন রুমে ডেকে মারধর করেন বলে অভিযোগ। মারধরের চোটে তাঁর মাথায় গুরুতর চোট লাগে বলে অভিযোগ। আহত শাকিলকে প্রথমে নলমুড়ি হাসপাতালে ভর্তি করা হয়। ক্রমে তাঁর অবস্থার অবনতি হলে শাকিলকে চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি স্থানান্তরিত করা হয়।

আক্রান্তের মায়ের কথায়, “ছেলেটাকে ওরা ঘরে ডেকে নিয়ে গিয়ে মেরেছে। বলেছে, ‘ভাইজানের দল করবি! যা ভাইজানের ঘরেই যা। এখানে কেন আছিস! এখানে তোর কোনও জায়গা নেই।’ ওকে এত মেরেছে যে হাত পা ফুলে গিয়েছে। মাথা ফেটে গিয়েছে। ছেলেটার মান সম্মান সব গিয়েছে।” যদিও, এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে কলেজের তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মহম্মদ ওয়াসিম। তিনি বলেন, “আমাদের ইউনিয়ম রুম কোভিডের জন্য বন্ধ। যা অভিযোগ করা হচ্ছে তা ভিত্তিহীন। বেলাইনে দাঁড়িয়ে ফর্ম ফিলাপ করতে যাচ্ছিল শাকিল তাই নিয়ে ক্ষিপ্ত পড়ুয়াদের সঙ্গে ওর অশান্তি  হয়। এই ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদ কোনওভাবে যুক্ত নয়।” Iঘটনায় ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ। আরও পড়ুন: ‘একঘরে’ অধিকারী পুত্র? কাঁথি সমবায় ব্যাঙ্কের চেয়ারম্যান শুভেন্দুর বিরুদ্ধে পেশ অনাস্থা

Click on your DTH Provider to Add TV9 Bangla