Anubrata Mondal: ‘আমি নেতা নই…’, হঠাৎ কী হল কেষ্টর? মাথা নিচু করে মাইক হাতে বলে দিলেন সবটা

Anubrata Mondal: অনুব্রত মণ্ডল বলেন, "জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প আছে। উন্নয়ন চরম পর্যায়ে নিয়ে গিয়েছেন তিনি। আমি আপনাদের মতোই একজন কর্মী। বুথ কর্মীরাই দল বাঁচিয়ে রেখেছেন। আমি নেতা নই।"

Anubrata Mondal: 'আমি নেতা নই...', হঠাৎ কী হল কেষ্টর? মাথা নিচু করে মাইক হাতে বলে দিলেন সবটা
অনুব্রত মণ্ডলImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 2:38 PM

বীরভূম: তৃণমূল কংগ্রেস আগেই ডাক দিয়েছিল বিজয়া সম্মিলনীর। জেলায়-জেলায়, পাড়ায়-পাড়ায় গিয়ে নিবিড় জন সংযোগের ডাক দিয়েছে তারা। বৃহস্পতিবার বিভিন্ন বীরভূমে তেমনই বিজয়া সম্মিলনী পালন করছে তৃণমূল। সেখানে উপস্থিত ছিলেন জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেখান থেকে দলের কর্মীদের উদ্দেশ্যে বড় বার্তা দিলেন তিনি। এমনকী নরম সুরে কর্মীদের বুঝিয়ে বললেন নিজের কথা।

অনুব্রত মণ্ডল বলেন, “জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প আছে। উন্নয়ন চরম পর্যায়ে নিয়ে গিয়েছেন তিনি। আমি আপনাদের মতোই একজন কর্মী। বুথ কর্মীরাই দল বাঁচিয়ে রেখেছেন। আমি নেতা নই। আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কোনও হানাহানি করবেন না। মারামারি করবেন না। কাছে টেনে নিন। দল আরও বড় হবে। কার জন্য ঝগড়া করবেন? আমার জন্য, মন্ত্রীর জন্য ঝগড়া করতে হবে না। আমরা সবাই কর্মী হয়ে যাই। নেতা হব না। আমাদের একজন নেতা মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা কর্মী থেকে মানুষের পাশে থাকব।”

যদিও, এ দিন মঞ্চে দেখা গেল না কাজল শেখকে। তবে তাঁর খোঁজ নিয়েছেন কেষ্ট। বলেছেন, “কাজল শেখ এসেছে? আসতে পারেনি। সবাই মিলে আবার আসব। সব কষ্ট দু:খ কষ্ট মিলিয়ে দল করব।” প্রসঙ্গত, জেল থেকে ফেরার পর থেকে কার্যত ‘সুর’ নরম কেষ্ট মণ্ডলের। যে অনুব্রতর মুখে এতদিন চড়াম-চড়াম ঢাক বাজানো, গুড়-বাতাসা-র মতো ‘দাওয়াই’ এর বক্তব্য শোনা যেত। সেই কেষ্টই এখন মিলেমিশে কাজের বার্তা দিচ্ছেন বারেবারে।