Asim Sarkar: পিছন থেকে ট্রাকের সজোরে ধাক্কা, গাড়ি দুর্ঘটনার কবলে বিজেপি বিধায়ক অসীম সরকার

Asim Sarkar: বাংলা-বিহার সীমান্তে কিশানগঞ্জ এলাকায় তাঁর দাড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। ঘটনায় আহত হন অসীম।

Asim Sarkar: পিছন থেকে ট্রাকের সজোরে ধাক্কা, গাড়ি দুর্ঘটনার কবলে বিজেপি বিধায়ক অসীম সরকার
অসীম সরকার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 2:22 PM

রায়গঞ্জ: অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন হরিণঘাটার বিধায়ক তথা কবি গান শিল্পী অসীম সরকার। কবি গানের অনুষ্ঠান ছেড়ে ফেরার পথে দুর্ঘটনাটি ঘটেছে। যদিও, আহত হয়েছেন তিনি।

সূত্রের খবর, উত্তর দিনাজপুরের ইসলামপুরে কবি গানের একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন বিধায়ক। সেই অনুষ্ঠান শেষ করে রবিবার রাত্রিবেলা কলকাতা ফিরছিলেন তিনি। তখনই বাংলা-বিহার সীমান্তে কানকি এলাকায় তাঁর গাড়ি খারাপ হয়ে যায়। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যেই কানকি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেই সময় একটি লরি সজোরে ধাক্কা মারে পরপর দু’টি গাড়িতে। প্রথমে পুলিশের গাড়িতে তারপর অসীমবাবুর গাড়িতে। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। গোটা ঘটনায় দুই পুলিশকর্মীর আহত হওয়ার খবর মিলেছে।

জানা গিয়েছে, অসীমবাবু ছাড়াও তাঁর দু’জন সহ শিল্পীও দুর্ঘটনায় আহত হয়েছেন। শেষ পাওয়া খবর অনুযায়ী তাঁদের প্রত্যেককে উন্নত চিকিৎসার জন্য শিলিগুড়ি নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় বিজেপি এক নেতা বলেন, “কলকাতা ফেরার পথে মাঝরাস্তায় গাড়ি খারাপ হয়ে যায়। তখন গাড়িটি সারানোর জন্য দাঁড় করায় গাড়ির চালক। সেই সময় একটি ট্রাক সজোরে এসে ধাক্কা মারে ওই গাড়িতে। সেই সময় গাড়ির ভিতর যাঁরা-যাঁরা ছিলেন প্রত্যকেই কম বেশি আহত হয়েছেন।”

প্রসঙ্গত, অসীম সরকার জনপ্রিয় কবিয়াল। ২০২১ সালে প্রথম বিজেপির হয়ে ভোটে দাঁড়ান তিনি। দীর্ঘ দশ বছরের জয়ী তৃণমূল প্রার্থী নীলিমা নাগকে বিপুল ভোটে পরাজিত করে জয়লাভ করেন তিনি।

একাধিক ইস্যুতে ইতিমধ্যেই সরব হতে দেখা গিয়েছিল অসীমবাবুকে। গত বছর ভোটের সময় সিএএ নিয়ে মন্তব্য করে সংবাদ শিরোনামে আসেন বিজেপি এই নেতা। মতুয়াদের এক অনুষ্ঠানে অংশগ্রহণ করে গান বাঁধতেও দেখা যায় তাঁকে।