Raiganj: রায়গঞ্জ মেডিক্যালে নার্স নিগ্রহ কাণ্ডে গ্রেফতার ২

Raiganj: সোমবার রাতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে রায়গঞ্জ মেডিক্যাল মহিলা মেডিসিন বিভাগে কর্তব্যরত নার্স ও ডাক্তারদের উপর চড়াও হয়। অভিযোগ, তাঁদের শারীরিক নিগ্রহের অভিযোগ ওঠে মৃতার পরিজনেদের প্রায় ১৫, ২০ জনের দলের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

Raiganj: রায়গঞ্জ মেডিক্যালে নার্স নিগ্রহ কাণ্ডে গ্রেফতার ২
নার্স নিগ্রহকাণ্ডে গ্রেফতার ২Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2024 | 2:03 PM

রায়গঞ্জ:  রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ও নার্সদের নিগ্রহের ঘটনায় ধৃত ২। পুলিশ সূত্রে জানা গিয়েছে,  ধৃতদের নাম আরিফ সরকার ও মহম্মদ কাইয়ুম। তাঁদের বাড়ি রায়গঞ্জ থানার বাহীন গ্রাম পঞ্চায়েতের কুমারজল গ্রামে। ধৃতদের মঙ্গলবার রায়গঞ্জ জেলা আদালতে পেশ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

উল্লেখ্য, সোমবার রাতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে রায়গঞ্জ মেডিক্যাল মহিলা মেডিসিন বিভাগে কর্তব্যরত নার্স ও ডাক্তারদের উপর চড়াও হয়। অভিযোগ, তাঁদের শারীরিক নিগ্রহের অভিযোগ ওঠে মৃতার পরিজনেদের প্রায় ১৫, ২০ জনের দলের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে। রাত্তিরের সাথী নামে থাকলেও আদতে কোনও নিরাপত্তা ব্যবস্থা নেই বা ওয়ার্ডগুলোতে কোনও নিরাপত্তা কর্মীও পুলিশ থাকে না। আর যে কারণে এই ধরনের ঘটনা বারংবার ঘটছে বলে অভিযোগ তুলে সরব হন নার্স ও ডাক্তাররা। ঘটনায় মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের তরফে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। তার ভিত্তিতেই দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।