West Bengal Panchayat Elections 2023: গাইঘাটা-মালদহ-হাওড়ায় গণনা কেন্দ্রের বাইরে হাজার-হাজার জমায়েত, জনতাকে বাগে আনতে লাঠিপেটা বাহিনীর

West Bengal Panchayat Elections 2023: এ দিন, পরিস্থিতি এতটাই জটিল হয় যে প্রশাসনের তরফে জানানো হয়, গ্রাম পঞ্চায়েতের যিনি প্রার্থী বা এজেন্ট তাদের দুজনের মধ্যে যে কোনও একজনকে ঢুকতে দেওয়া হবে।

West Bengal Panchayat Elections 2023: গাইঘাটা-মালদহ-হাওড়ায় গণনা কেন্দ্রের বাইরে হাজার-হাজার জমায়েত, জনতাকে বাগে আনতে লাঠিপেটা বাহিনীর
ক্ষিপ্ত জনতাকে সরাচ্ছে পুলিশImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 9:21 AM

মালদহ ও গাইঘাটা: গণনা কেন্দ্রের গেট খোটা। আর তার সামনে হাজার-হাজার জমায়েত। যার জেরে চরম বিশৃঙ্খলা। ঘটনাস্থল মালদহ জেলা স্কুল। সেখানে দাঁড়িয়ে হাজার-হাজার মানুষ। দাঁড়িয়ে বাইরে। প্রার্থী থেকে শুরু করে সকলেই আছেন। ভোর সাড়ে পাঁচটা থেকে হাজির গেটের সামনে। তাদের হটাতে রীতিমত হিমশিম খাচ্ছে পুলিশ।

এ দিন, পরিস্থিতি এতটাই জটিল হয় যে প্রশাসনের তরফে জানানো হয়, গ্রাম পঞ্চায়েতের যিনি প্রার্থী বা এজেন্ট তাদের দুজনের মধ্যে যে কোনও একজনকে ঢুকতে দেওয়া হবে। এই পরিস্থিতিতে শুরু হয় ক্ষোভ। জমায়েত শুরু হয় হাজার-হাজার মানুষের। জমায়েত হটাতে লাঠি হাতে তুলে নেয় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ। ভিড় সরানোর জন্য লাঠিচার্জ শুরু হয়। লাঠিক ঘায়ে আহত বেশ কয়েকজন।

একই ছবি উত্তর ২৪ পরগনার গাইঘাটাতেও। গণনা কেন্দ্রের বাইরে হাজার হাজার জমায়েত শুরু। সেই ভিড় সরাতে কেন্দ্রীয় বাহিনী লাঠিপেটা করে। একই অবস্থা হাওড়ার সাঁকরাইলেও। গণনা কেন্দ্রেক স্ক্যানার ভাঙচুর। গেট ভেঙে ঢোকার চেষ্টা করলে ক্ষিপ্ত জনতাকে সরাতে লাঠিপেটা পুলিশের।