Bizarre: ২০ মিনিট দেরি আসায় চাকরি গিয়েছে! প্রতিবাদে রোজ দেরি করে অফিসে আসছেন সহকর্মীরা

Office: চাকরি থেকে বিতাড়িত এক সহকর্মীর জন্য বাকি সহকর্মীদের এ ভাবে পাশে দাঁড়ানো প্রশংসিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Bizarre: ২০ মিনিট দেরি আসায় চাকরি গিয়েছে! প্রতিবাদে রোজ দেরি করে অফিসে আসছেন সহকর্মীরা
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 05, 2022 | 1:27 PM

সাত বছর ধরে একটি সংস্থায় কাজ করছিলেন এক ব্যক্তি। রোজই ঠিক সময়েই অফিসে ঢোকেন তিনি। নিয়ম মেনেই করেন অফিস। কিন্তু সম্প্রতি এক দিন অফিস ঢুকতে ২০ মিনিট দেরি হয়েছিল তাঁর। ৭ বছরে প্রথম বার দেরি করে অফিস ঢুকেছিলেন তিনি। এ জন্যই চাকরি থেকে বিতাড়িত হয়েছেন তিনি। মাত্র ২০ মিনিট দেরি হওয়ার জন্য চাকরি চলে যাওয়ায় বেজায় চটেছেন ওই ব্যক্তির সহকর্মীরা। এই ঘটনায় কর্তৃপক্ষের বিরুদ্ধে গিয়ে সকল সহকর্মী ওই ব্যক্তির পাশে দাঁড়িয়েছেন। ঘটনার কথা ওই ব্যক্তির এক সহকর্মী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার পর বিষয়টি নিয়ে তুমুল চর্চা হচ্ছে নেটমাধ্যমে। অফিসে দেরিতে ঢোকা নিয়ে নেটিজেন নিজেদের তিক্ত কাহিনির কথাও শেয়ার করেছেন তাঁরা।

মাত্র ২০ মিনিট দেরিতে আসার জন্য চাকরি চলে যাওয়ায় ওই ব্যক্তির সহকর্মীরা বেজায় ক্ষুব্ধ। তবে এই পদক্ষেপের সমালোচনা করেই ক্ষান্ত থাকেননি তাঁরা। কর্তৃপক্ষের পদক্ষেপের প্রতিবাদও শুরু করেছেন তাঁরা। সংস্থার কর্মীরা ঠিক করেছেন, তাঁরা সকলেই রোজ দেরি করে অফিসে আসবেন। এবং যত দিন ওই ব্যক্তিতে পুনরায় চাকরিতে নিয়োগ না দেওয়া হয়, তত দিন এই কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন ওই সংস্থার বাকি কর্মীরা। সেই মতো রোজই সকলে দেরি করে অফিস আসছেন।

সহকর্মীদের এই প্রতিবাদের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। চাকরি থেকে বিতাড়িত এক সহকর্মীর জন্য বাকি সহকর্মীদের এ ভাবে পাশে দাঁড়ানো প্রশংসিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি দেরি করে চাকরিতে ঢোকা নিয়ে নিজেদের অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছেন তাঁরা।

তবে কোথায় এ ঘটনা ঘটেছে, সে ব্যাপারে কিছু জানা সম্ভব হয়নি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla