শ্রীদেবীর পাকিস্তানি সহ-অভিনেত্রীকে ব্যবহার করা হত হানি ট্র্যাপে, উঠল বিস্ফোরক অভিযোগ

Pakistan Honeytrap: বেশ কয়েকজন প্রথম সারির পাক অভিনেত্রীকে ‘হানি ট্র্যাপ’, অর্থাৎ সৌন্দর্য বা যৌনতার ফাঁদ হিসেবে ব্যবহার করত পাক সেনাবাহিনী। গুরুতর অভিযোগ করলেন অবসরপ্রাপ্ত পাকিস্তানি সামরিক কর্তা।

শ্রীদেবীর পাকিস্তানি সহ-অভিনেত্রীকে ব্যবহার করা হত হানি ট্র্যাপে, উঠল বিস্ফোরক অভিযোগ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2023 | 9:56 AM

ইসলামাবাদ: সজল আলি-সহ বেশ কয়েকজন প্রথম সারির পাক অভিনেত্রীকে ‘হানি ট্র্যাপ’, অর্থাৎ সৌন্দর্য বা যৌনতার ফাঁদ হিসেবে ব্যবহার করত পাক সেনাবাহিনী। গুরুতর অভিযোগ করলেন অবসরপ্রাপ্ত পাকিস্তানি সামরিক কর্তা আদিল রাজা। বর্তমানে তিনি ‘সোলজার স্পিকস’ নামে একটি ইউটিউব চ্যানেল চালান। গ্রাহক প্রায় ৩ লক্ষ। সেই চ্যানেলের সাম্প্রতিকতম এপিসোডে তিনি এই বিস্ফোরক দাবি করেছেন। আর তাঁর এই দাবি নিয়ে এখন উত্তাল পাকিস্তান। সামরিক, রাজনৈতিক থেকে বিনোদন মহল জুড়ে আদিল রাজার দাবি নিয়ে চর্চা চলছে। এরই মধ্যে যে পাক অভিনেত্রীদের নাম নিয়েছেন তিনি, তাঁরাও একে একে এই বিষয়ে মুখ খুলছেন। তাঁদের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে বিদ্ধ করছেন ওই প্রাক্তন পাকিস্তানি সামরিক অফিসারকে।

সম্প্রতি, আদিল রাজা তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে তিনি দাবি করেছেন, পাক রাজনীতিবিদদের ফাঁদে ফেলতে অবসরপ্রাপ্ত জেনারেল কামার বাজওয়া এবং পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর প্রাক্তন প্রধান ফয়েজ হামিদ, কয়েকজন পাকিস্তানি অভিনেত্রী এবং মডেলদের ব্যবহার করতেন। তিনি সেই অভিনেত্রীদের পুরো নাম জানাননি, বদলে তাদের আদ্যক্ষর প্রকাশ করেছেন। যা থেকে নেটিজেনরা ওই অভিনেত্রীদের নামগুলি অনুমান করতে বেশি বেগ পেতে হয়নি। তিনি চারটি নামের আদ্যক্ষর জানিয়েছিলেন – এমএইচ, এমকে, কেকে এবং এসএ। সোশ্যাল মিডিয়ার দাবি, এই চার আদ্যক্ষরের বিছনে লুকিয়ে থাকা নামগুলি হল – মেহবিশ হায়াত, মাহিরা খান, কুবরা খান এবং সজল আলি। জানা গিয়েছে এই চারজন পাক ইন্টার-সার্ভিস পাবলিক রিলেশনস প্রযোজিত নাটকে অভিনয় করেছিলেন।

তবে, সোশ্যাল মিডিয়ায় এই চর্চা শুরু হওয়ার পরই এই অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় গিয়ে ‘তাঁদের সম্পর্কে জাল খবর ছড়ানোর’ অভিযোগে আদিল রাজার তীব্র নিন্দা করেছেন। পাকিস্তানের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী সজল আলি। বলিউডের ‘মম’ চলচ্চিত্রে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে অভিনয় করেছেন তিনি। টুইটারে সজল রাজার ভিডিয়োটির সরাসরি উল্লেখ না করে বলেছেন, “খুবই দুঃখজনক যে আমাদের দেশের নৈতিক অবক্ষয় হচ্ছে এবং ক্রমশ কুৎসিত হয়ে উঠছে। চরিত্র হনন করা মানবতা ও পাপের সবচেয়ে ঘৃণ্য রূপ।”

অভিনেত্রী কুবরা খান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই বিষয়ে দীর্ঘ বিবৃতি রেখেছেন। আদিল রাজাকে তিন দিনের মধ্যে তাঁর দাবি প্রমাণ করার চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি। নাহলে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দিয়েছেন। আর দাবিটি সত্যি না হলে তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলে জানিয়ছেন কুবরা। নাহলে মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন পাক অভিনেত্রী। কুবরা এবং সজলের পরে, মেহবিশও জনসমক্ষে এসে আদিল রাজার দাবি ‘ভিত্তিহীন’ বলে জানিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘তিনি কাউকে এইভাবে তাঁকে অপমান করতে দেবেন না’। ‘দুই মিনিটের খ্যাতি উপভোগ’ করতেই রাজা এই দাবি করেছেন বলে জানিয়েছেন তিনি। মাহিরা খান অবশ্য এখনও এই বিতর্কের বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি। প্রতিক্রিয়া আসেনি জেনারেল বাজওয়া বা সেনার পক্ষ থেকেও।