Famous Model: চলছে সেক্স টয়, আওয়াজে ঘুম উড়ছে যাত্রীদের, প্লেন থেকে নামিয়ে দেওয়া হল বিখ্যাত মডেলকে

Famous Model: এই খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নানা সোশ্য়াল মাধ্যমে। কেউ করেছেন বিদ্রুপাত্মক আক্রমণ, কেউ আবার খোঁচা দিতে ছাড়েননি। একজন তো বলছেন, এরপর থেকে প্লেনে উঠলে দয়া করে সেক্স টয়ের ব্যাটারি খুলে উঠবেন।

Famous Model: চলছে সেক্স টয়, আওয়াজে ঘুম উড়ছে যাত্রীদের, প্লেন থেকে নামিয়ে দেওয়া হল বিখ্যাত মডেলকে
প্রতীকী ছবি Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 7:21 PM

নিউ ইয়র্ক: কিছু সময়ের মধ্যেই ছাড়বে প্লেনটা। শেষ মুহূর্তের প্রস্তুতিও সারা হয়ে গিয়েছে পাইলটদের। সবেমাত্র প্লেনে চড়ে বসেছিলেন আমেরিকার এক বিখ্যাত মডেল। তিনি প্লেনে উঠতেই সেদিকে নজর গিয়েছিল অন্য যাত্রীদের। হাসিমুখে কয়েকজন কথাও বলতে এগিয়ে আসেন। কিন্তু, আচমকা ওই মডেলের পাশে রাখা স্যুটকেসে কিসের যেন একটা আওয়াজ। প্রথমে ধীরে, তারপর তীব্র। ক্রমেই আরও তীব্র। পাশে বসা যাত্রীদের বুঝতে অসুবিধা হল না কী হচ্ছে! পাশে বসা দু-একজন তো ফিসফিস করে বলে উঠলেন, আরে এতো ভাইব্রেটর! ওটারই তো আওয়াজ হচ্ছে। মুহূর্তেই আওয়াজটা তীব্র শব্দে ছড়িয়ে পড়তেই হাসির রোল গোটা প্লেনে। এদিকে ততক্ষণে চূড়ান্ত অস্বস্তি পড়ে গিয়েছেন ওই মডেল। তাঁকে প্লেন থেকে নেমে যেতেও বলা হয়। কথা হচ্ছে মডেল আমান্ডা ডিয়াজকে নিয়ে। তাঁর প্লেনের এই কর্মকাণ্ডের ভিডিয়ো ভাইরালও হয়েছে টিকটকে। যদিও টিকটক বর্তমানে ভারতে নিষিদ্ধ। 

তবে এই খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নানা সোশ্য়াল মাধ্যমে। কেউ করেছেন বিদ্রুপাত্মক আক্রমণ, কেউ আবার খোঁচা দিতে ছাড়েননি। একজন তো বলছেন, এরপর থেকে প্লেনে উঠলে দয়া করে সেক্স টয়ের ব্যাটারি খুলে উঠবেন। ইতিমধ্যেই ভাইরাল ভিডিয়োটিতে টিকটকে ১ কোটিরও বেশি ভিউ এসেছে। শেয়ার হচ্ছে অন্যান্য সোশ্যাল মিডিয়াতেও। 

এই খবরটিও পড়ুন

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে ভাইব্রেটরের আওয়াজ পাওয়া মাত্রই দ্রুত স্যুটকেস নিয়ে প্লেনের বাইরে যাওয়ার চেষ্টা করেন আমান্ডা। হাসছিলেন তিনিও। দ্রুত সেক্স টয়টিকে বন্ধ করার চেষ্টা করেন। দেখা যায়, একটা নয়, তাঁর স্যুটকেসে থরে থরে সাজানো রয়েছে আরও একাধিক সেক্স টয়। প্রসঙ্গত, আমেরিকায় প্লেনে সেক্স টয় বা এই জাতীয় বস্তু নিয়ে যাওয়ার ক্ষেত্রে কোনও নিষেধাজ্ঞা নেই। কিন্তু, তাই বলে প্লেনে তা চলতে শুরু করায় স্বভাবতই অবাক হচ্ছেন সকলে। এদিকে শুধু ইন্সটাগ্রামেই আমান্ডার ১০ লাখের বেশি ফলোয়ার রয়েছেন। প্রচুর অনুগামী রয়েছেন অন্যান্য প্ল্যাটফর্মেও।