Imran Khan Praises Modi : ‘দেশের বাইরে তাঁর কত টাকার সম্পত্তি রয়েছে?’ প্রশ্ন তুলে মোদীর প্রশংসা ইমরানের

Imran Khan Praises Modi : দুর্নীতি নিয়ে পাক প্রধানমন্ত্রীকে তুলোধনা করলেন ইমরান খান। এই প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদাহরণ তুলে করলেন প্রশংসাও।

Imran Khan Praises Modi : 'দেশের বাইরে তাঁর কত টাকার সম্পত্তি রয়েছে?' প্রশ্ন তুলে মোদীর প্রশংসা ইমরানের
ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 7:14 PM

ইসলামাবাদ : আরও একবার মোদী স্তুতি শোনা গেল পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের কণ্ঠে। তিনি মোদীর সঙ্গে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী নওয়াজ় শরিফের তুলনাও করেন। এর পাশাপাশি দুর্নীতি আক্রমণ করেছেন পাক প্রধানমন্ত্রীকেও।

পাক প্রধানমন্ত্রী হিসেবে যখন তাঁর গদি টলমল সেই সময়ই পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যানের কণ্ঠে প্রথম শোনা যায় ভারত স্তুতি। রাশিয়া-ইউক্রেন ইস্যুতে ভারতের নিরপেক্ষ বিদেশনীতি নিয়ে তিনির অনেক প্রশংসাও করেন। তারপর একাধিকবার ভারত ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা শোনা গিয়েছে তাঁর মুখে। এবার দুর্নীতি ইস্যুতে মোদীর প্রশংসায় পঞ্চমুখ মোদী। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ঘোরাফেরা করছে সেখানে ইমরান খানকে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রীকে নিয়ে আলোচনা করতে শোনা যায়। পাকিস্তানের বাইরে নওয়াজ শরিফের কত সম্পত্তি রয়েছে, সেই বিষয়ে তাঁকে বলতে শোনা যায়।

ইমরান খান তারপর নওয়াজ়ের প্রতি আক্রমণ শানিয়ে দাবি করেন, বিশ্বে আর কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের নওয়াজ়ের মতো কোটি টাকার সম্পত্তি নেই। তিনি আরও বলেন, কেউ হয়ত ধারণাও করতেও পারবেন না বিদেশে পাক প্রধানমন্ত্রীর কতখানি সম্পত্তি রয়েছে। তিনি নিশ্চিত করে বলেন, কোনও রাষ্ট্রনেতার দেশের বাইরে এত কোটির টাকার সম্পত্তি নেই। তিনি একটি জনসভা থেকেই বলেন, ‘এমনকী আমাদের প্রতিবেশী দেশের প্রধানমন্ত্রী… নরেন্দ্র মোদীর দেশের বাইরে কত টাকার সম্পত্তি রয়েছে?’ প্রসঙ্গত, এই প্রথম নয় গদিচ্যুত হওয়ার পর একাধিকবার ভারতের বিভিন্ন নীতি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করতে শোনা গিয়েছে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে।