USA Murder Case: ছুরি দিয়ে খুন করে মৃতদেহ কবর দিচ্ছিল আততায়ী, তারপরই ঘটল ভৌতিক কাণ্ড

USA Murder Case: ছুরি দিয়ে খুন করে মৃতদেহ কবর দিচ্ছিল আততায়ী, তারপরই ঘটল ভৌতিক কাণ্ড
ছবি- প্রতীকী চিত্র

Murder Case: পুলিশ আন্দাজ করেছিল, স্বাভাবিক কারণেই ম্যাককিননের মৃত্যু হয়েছিল। দুটি মৃতদেহই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল। রিপোর্ট আসার পর জানা যায় ম্যাককিনন হৃদরোগে আক্রান্ত গিয়ে মারা গেলেও ছুরির আঘাতে ডেন্টের মৃত্যু হয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 12, 2022 | 7:33 PM

সাউথ ক্যারোলিনা: এই দুনিয়া কতই না বিচিত্র ঘটনা ঘটে, সব ঘটনার কোনও কারণ হয় না, থাকে না কোনও নির্দিষ্ট যুক্তি। কিন্তু খুন করে মৃতকে কবর দেওয়ার সময় আততায়ীর মৃত্যুর কথা সচরাচর শোনা যায় না। আমেরিকার দক্ষিণ ক্যারোলিনাতে এমনই অবাক করা ঘটনা ঘটেছে। খুন করে মৃতদেহ কবর দেওয়ার সময় হার্ট অ্যাটাকে মারা গিয়েছে দুষ্কৃতী। এজফিল্ড কাউন্টি শেরিফের অফিসের কর্মকর্তারা শনিবার ট্রেন্টনের একটি বাড়িতে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির নিথর দেহ পড়ে থাকা খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। শেরিফ জোডি রোল্যান্ড আমেরিকার এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে। অফিসাররা সেখানে ৬০ বছর বয়সী জোসেফ অ্যান্টনি ম্যাককিননকে মৃত অবস্থায় পেয়েছিলেন। কিন্তু ম্যাককিননের মৃত্যুর তদন্ত করার সময় তাঁর আত্মীয়দের জিজ্ঞাসাবাদের সময় ৬৫ বছর বয়সী প্যাট্রিসিয়া রুথ ডেন্টের মৃতদেহ একটি সদ্য খনন করা কবরের পাশ থেকে উদ্ধার করা হয়েছিল।

পুলিশ আন্দাজ করেছিল, স্বাভাবিক কারণেই ম্যাককিননের মৃত্যু হয়েছিল। দুটি মৃতদেহই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল। রিপোর্ট আসার পর জানা যায় ম্যাককিনন হৃদরোগে আক্রান্ত গিয়ে মারা গেলেও ছুরির আঘাতে ডেন্টের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে এবং আশেপাশে বাসিন্দাদের জিজ্ঞাসাবাদের পর তদন্তকারী নিশ্চিত হয়েছে যে ম্যাককিনন ছুরি দিয়ে ডেন্টকে আক্রমণ করেছিল এই সেই কারণেই ডেন্টের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ডেন্টকে হত্যা করে তাঁর দেহ একটি পলিথিনের ব্যাগে মুড়ে কবর দেওয়ার প্রস্তুতি নিয়েছিল ম্যাককিনন। সেই অনুযায়ী কবর ও খুঁড়েছিল সে। কিন্তু কোনও এক কারণে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অনেকে এই ঘটনাকে ভৌতিক ঘটনা হিসেবে আখ্যা দিয়েছে। এলাকায় আতঙ্কের পরিবেশ রয়েছে বলেই জানিয়েছে পুলিশ। স্থানীয় পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে এবং কেন এই খুন, সেই কারণও জানার চেষ্টা করা হচ্ছে বলেই জানা গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA