Video: বিকিনি পরে বাড়ির বারান্দায় পাকিস্তানি যুবতী, দেখে থমকে গেলেন পথচারীরা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Amartya Lahiri

Updated on: Jan 24, 2023 | 6:20 PM

Pakistan bikini video: বাড়ির বারান্দায় শুধুমাত্র বিকিনি পরে দাঁড়িয়ে তরুণী। হইচই পড়ে গেল পাকিস্তানে।

Video: বিকিনি পরে বাড়ির বারান্দায় পাকিস্তানি যুবতী, দেখে থমকে গেলেন পথচারীরা
প্রতীকী ছবি (গ্রাফিক্স - অভীক দেবনাথ)

লাহোর: ইসলামি দেশ পাকিস্তানে পোশাক বিধি অত্যন্ত কড়া। তালিবান শাসিত আফগানিস্তানের মতো না হলেও, পাকিস্তানেও খোলামেলা বা আঁটোসাঁটো পোশাক পরা অঘোষিতভাবে নিষিদ্ধ। সেই দেশেই সম্প্রতি নিজের বাড়ির বারান্দায় এক মহিলাকে দেখা গেল শুধুমাত্র ছোট্ট দুই টুকরো সাঁতারের পোশাকে (Pakistani woman in Bikini on balcony)। যা নিয়ে বিতর্কে উত্তাল পাকিস্তানের নেট দুনিয়া। ঘটনাটি ঘটেছে পাক পঞ্জাব প্রদেশের রাজধানী লাহোরের এক বিখ্যাত শপিং মলের কাছে। ঘটনার বেশ কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঠিক কবে ঘটেছে, তা জানা যায়নি। ভাইরাল ভিডিয়োটির সত্যতাও যাচাই করা যায়নি। তবে, পাক সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, ভিডিয়োটি তোলা হয়েছে লাহোরের জেসমিন মলের কাছে। ওই শপিং মল সংলগন এক অভিজাত আবাসন রয়েছে। সেই বহুতলের আবসনেরই এক ফ্ল্যাটের বারান্দায়, ওই মহিলাকে সাদা রঙের বিকিনি পরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। তাঁর হাতে ছিল একটি লাল ফুলের তোড়া। তাঁর পাশে সাদা টি-শার্ট পরা এক পুরুষকেও দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে।

স্বাভাবিকভাবেই, এই অদ্ভুত দৃশ্য নজর কেড়েছে পথচারীদের। তারাই ওই মহিলার ভিডিয়ো তুলেছেন। কিন্তু, ঠিক কেন ওই রকম স্বল্প পোশাকে দাঁড়িয়েছিলেন মহিলা, তা জানা যায়নি। অনেকের অনুমান, ওই মহিলা কোনও ফোটোশ্যুটের জন্য পোজ় দিচ্ছিলেন। তবে, কোনও ফোটোগ্রাফারকে তাঁর আশপাশে দেখা যায়নি। মনে করা হচ্ছে, ফোটোগ্রাফার বেশ দূর থেকে তাঁর ছবি তুলছিলেন। তবে, ওই স্বল্প পোশাকে প্রকাশ্যে পোজ় দেওয়া নিয়ে বড়সড় বিতর্ক তৈরি হয়েছে পাক নেটিজেনদের মধ্যে।

অধিকাংশ মানুষই অশ্লীলতা ছড়ানোর অভিযোগে সমালোচনা করেছেন ওই মহিলার। কেউ কেউ সরাসরি আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দিয়েছেন। উল্লেখ্য, পাকিস্তানে নগ্নতা এবং অশ্লীলতার শাস্তি অত্যন্ত কড়া। কারাবাস এবং জরিমানা – দুই বিধানই আছে। আর যদি ধর্ম বিরোধিতার অভিযোগ আনা হয়, তাহলে তো শাস্তির মাত্রা আরও বাড়ে। অনেকে আবার, অনুমতি ছাড়া কীভাবে তাঁর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হল, তাই নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের দাবি, ওই মহিলা প্রকাশ্যে বিকিনি পরে যতটা না অশ্লীলতার প্রচার করেছেন, তার থেকেও এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ায় বেশি অশ্লীলতা প্রচারিত হয়েছে। ওই ব্যক্তিরও শাস্তির দাবি করা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla