IRCTC: ট্রেনের টিকিট বুকিং পরিষেবা আপাতত বন্ধ, টুইট করে জানাল আইআরসিটিসি

Train ticket service: ট্রেনের টিকিট বুকিং আপাতত বন্ধ। এই মুহূর্তে IRCTC মারফৎ কোনও ট্রেনের টিকিট বুকিং করা যাবে না। মঙ্গলবার সকালে IRCTC-র তরফে টুইট করে একথা জানানো হয়েছে।

IRCTC: ট্রেনের টিকিট বুকিং পরিষেবা আপাতত বন্ধ, টুইট করে জানাল আইআরসিটিসি
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2023 | 11:31 AM

নয়া দিল্লি: ট্রেনের টিকিট বুকিং আপাতত বন্ধ। এই মুহূর্তে IRCTC মারফৎ কোনও ট্রেনের টিকিট বুকিং করা যাবে না। মঙ্গলবার সকালে IRCTC-র তরফে টুইট করে একথা জানানো হয়েছে। অন্য কোনও কারণ নয়, প্রযুক্তিগত কারণেই ট্রেনের টিকিট বুকিং আপাতত বন্ধ রয়েছে বলে IRCTC জানিয়েছে। তবে সমস্যা সমাধানের চেষ্টা করা হচ্ছে। শীঘ্রই টিকিট পরিষেবা চালু করা হবে বলে টুইটারে উল্লেখ করেছে IRCTC। তবে প্রযুক্তিগত এই সমস্যার জন্য বিপাকে পড়েছেন অসংখ্য রেলযাত্রীরা।

প্রসঙ্গত, ট্রেনের টিকিট বুকিং থেকে ক্যাটারিং পরিষেবার অন্যতম বড় প্ল্যাটফর্ম হল আইআরসিটিসি। সাধারণত এই প্ল্যাটফর্মের মাধ্যমেই প্রতিদিন অনলাইনে ট্রেনের টিকিট বুকিং করেন দেশের অগণিত মানুষ। এদিন সকালে হঠাৎ করে থমকে যায় IRCTC-র অনলাইন টিকিট বুকিং প্ল্যাটফর্ম। পরে IRCTC-র তরফেও ঘটনার কথা স্বীকার করে নেওয়া হয়। ওয়েবসাইটের প্রযুক্তিগত সমস্যার জন্যই টিকিট বুকিং আপাতত বন্ধ হয়ে গিয়েছে বলে জানিয়েছে IRCTC। এদিকে, সপ্তাহের গোড়ায় হঠাৎ করে ট্রেনের টিকিট বুকিং পরিষেবা থমকে যাওয়ায় সমস্যায় পড়েছেন বহু মানুষ। তবে ইতিমধ্যে প্রযুক্তিগত ত্রুটি সমাধানের চেষ্টা করা হচ্ছে এবং শীঘ্রই টিকিট বুকিং শুরু করা যাবে বলে রেলের তরফে জানানো হয়েছে।