WB Board Class 10 Result 2024: রেজাল্ট বেরনোর সময় পর্ষদের সার্ভার ডাউন? কোথা থেকে নিমেষে মাধ্যমিকের ফল দেখবেন?

WB Board Class 10 Result 2024: বৃহস্পতিবার সকাল ৯টা ৪৫ মিনিট থেকে সরাসরি পশ্চিমবঙ্গ মধ্য শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার ফলাফল দেখতে পাওয়া যাবে। wbbse.wb.gov.in এবং Wbresults.Nic.In- এই ওয়েবসাইটগুলিতে দেখা যাবে ফল।

WB Board Class 10 Result 2024: রেজাল্ট বেরনোর সময় পর্ষদের সার্ভার ডাউন? কোথা থেকে নিমেষে মাধ্যমিকের ফল দেখবেন?
কোথা থেকে দেখবেন মাধ্যমিকের রেজাল্ট?Image Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: May 01, 2024 | 2:53 PM

কলকাতা: আজ বাদে কাল মাধ্যমিকের রেজাল্ট। জীবনের প্রথম বড় পরীক্ষা দিয়েছেন লক্ষাধিক পরীক্ষার্থীরা। আগামিকাল, বৃহস্পতিবার তাদের সেই পরীক্ষার ফলাফল প্রকাশ হবে। সকাল ৯টায় সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে মাধ্যমিকের ফল প্রকাশ করবে মধ্য শিক্ষা পর্ষদ। পরীক্ষার্থীরা ফলাফল দেখতে পাবেন সকাল ৯টা ৪৫ মিনিট থেকে।  তবে প্রায় প্রতিবারই রেজাল্ট প্রকাশের পরে একসঙ্গে এত সংখ্য়ক পরীক্ষার্থী রেজাল্ট দেখার চেষ্টা করেন যে অনেক সময়ই সার্ভারে সমস্যা হয়। সার্ভার বিকল হয়ে যায়। এইরকম কিছু হলে কোথা থেকে রেজাল্ট দেখবেন?

বৃহস্পতিবার সকাল ৯টা ৪৫ মিনিট থেকে সরাসরি পশ্চিমবঙ্গ মধ্য শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার ফলাফল দেখতে পাওয়া যাবে। এই ওয়েবসাইটগুলি হল wbbse.wb.gov.in এবং Wbresults.Nic.In  । এই লিঙ্কগুলিতে ক্লিক করে, রোল নম্বর ও জন্মতারিখ দিলেই রেজাল্ট দেখতে পাবেন পরীক্ষার্থীরা।

তবে কোনও কারণে যদি সার্ভারে সমস্যা হয় বা মধ্য শিক্ষা পর্ষদের ওয়েবসাইট না খোলে, তবে বিকল্প উপায়ও রয়েছে। আপনি সহজেই TV9 বাংলার ওয়েবসাইটে গিয়ে মাধ্যমিকের রেজাল্ট দেখতে পাবেন। TV9 বাংলার ওয়েবসাইটে মাধ্যমিক পরীক্ষার্থীরা তাদের রোল নম্বর দিলেই রেজাল্ট দেখা যাবে।