Clerk Recruitment 2022: পরীক্ষা ছাড়াই রাজ্যের কলেজে ক্লার্ক ও গ্রুপ-ডি কর্মী নিয়োগ, এই শেষ সুযোগ!

Group D Jobs: যেসব চাকরি প্রার্থীরা দীর্ঘদিন ধরে সম্মানজনক চাকরির খোঁজ করছিলেন, তাদের জন্য বড় সুযোগ। কোনও লেখা পরীক্ষা ছাড়াই ইন্টারভিউয়ের মাধ্যমে কলেজে কর্মী নিয়োগ করা হবে।

Clerk Recruitment 2022: পরীক্ষা ছাড়াই রাজ্যের কলেজে ক্লার্ক ও গ্রুপ-ডি কর্মী নিয়োগ, এই শেষ সুযোগ!
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2022 | 8:45 AM

কলকাতা: বর্তমান বাজারে চাকরির আকালের কারণে বিস্তর সমস্যার মুখোমুখি চাকরি প্রার্থীরা। করোনা পরবর্তী সময়ে অনেকেই নিজের চাকরি হারিয়েছেন। চাকরির বাজার অনেকটাই নিম্নমুখী। অনেক চাকরি প্রার্থী সরকারি চাকরির প্রস্তুতি নিলেও সঠিক সময়ে নিয়োগ না হওয়ার বিস্তর অভাব অভিযোগ উঠেছে। যেসব চাকরি প্রার্থীরা দীর্ঘদিন ধরে সম্মানজনক চাকরির খোঁজ করছিলেন, তাদের জন্য বড় সুযোগ। কোনও লেখা পরীক্ষা ছাড়াই ইন্টারভিউয়ের মাধ্যমে কলেজে কর্মী নিয়োগ করা হবে। বারুইপুর কলেজে হবে এই কর্মী নিয়োগ। ২৫ মে বুধবার সকাল ১১ টার সময় ইন্টারভিউ নেওয়া হবে। ক্লাক ও গ্রুপ ডি পদে নিয়োগ করা হবে। প্রতিটি পদের ক্ষেত্রে আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্য হতে হবে। সংরক্ষিত প্রার্থীরা এই নিয়ম অনুযায়ী বয়সে ছাড়া পাবেন। এই পদে আবেদনের জন্য www.baruipurcollege.ac.in ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে।

ক্লার্ক পদে নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা: কোনও স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ করলেই এই পদে নিয়োগ করা যাবে। মাধ্যমিক পাশের পাশাপাশি কম্পিউটারে ন্যূনতম জ্ঞান থাকা প্রয়োজন।

ল্যাব অ্যাটেনডেন্ট নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা: কোনও স্বীকৃত বোর্ড থেকে অষ্টম শ্রেণি পাশ করলেই এই পদে নিয়োগ করা যাবে। মাধ্যমিক পাশের পাশাপাশি কম্পিউটারে ন্যূনতম জ্ঞান থাকা প্রয়োজন।

প্রয়োজনীয় নথিপত্র

১) স্বপ্রত্যয়িত ফটো। ২) বয়সের প্রমাণপত্র ৩) শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথি ৪) কম্পিউটারের সার্টিফিকেট।