‘দেদার উড়ছে টাকা’, বিজেপির সুরেই এ বার অভিযোগ কমল হাসানেরও

কোনও দলের নাম না নিয়েই কমল হাসান (Kamal Haasan) বলেন, "আমি প্রতিবাদ করছি না বা নির্বাচন বন্ধ করার কথা বলছি না। আমি কেবল অন্যায়ের অভিযোগ জানাচ্ছি।"

'দেদার উড়ছে টাকা', বিজেপির সুরেই এ বার অভিযোগ কমল হাসানেরও
ভোট দিতে বেরিয়ে এলেন কমল হাসান। ছবি:PTI
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 3:35 PM

কোয়েম্বাটোর: ভোট দিতে এসেই নির্বাচনের অব্যবস্থার অভিযোগ তুললেন অভিনেতা তথাী মক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা কমল হাসান(Kamal Haasan)। মঙ্গলবার কোয়েম্বাটোর কেন্দ্রে তিনি ভোট দিয়ে বলেন, “বিভিন্ন বুথে টাকা বিলি করা হচ্ছে। আমাদের কাছে এর প্রমাণও রয়েছে।”

২৩৪টি আসনে বিধানসভা নির্বাচন আজ। এ দিন সকালেই অভিনেতা কমল হাসান তাঁর দুই মেয়েকে নিয়ে ভোট দিতে যান। অভিনেতা পরিবারকে দেখতে ভিড় জমান ভোট দিতে আসা সাধারণ মানুষ। কিছুক্ষণের জন্য বিশৃঙ্খলাও সৃষ্টি হয়। তবে কেন্দ্রীয় বাহিনীর তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

ভোট দিয়ে বেরিয়ে অভিনেতা কমল হাসান বলেন, “কিছু কিছু বুথে সমস্যা হচ্ছে। তবে মূল সমস্যা হল গতকাল রাত থেকেই দেদার টাকা বিলি করা হচ্ছে। ওরা এত দ্রুত ও সাফাইয়ের সঙ্গে কাজ করছে যে কাউকে ফোন করে অভিযোগ জানানোর আগেই সবকিছু হয়ে যাচ্ছে। তবে কয়েকটি পদ্ধতি আমাদের নজরে এসেছে। তাঁদের উদ্দেশ্যও স্পষ্ট বোঝা যাচ্ছে। নির্বাচন কমিশনের আধিকারিকরা এই বিষয়টি দেখছেন।”

আরও পড়ুন: ভিডিয়ো: ‘বাবাকে ফিরিয়ে দাও’, মাওবাদীদের হাতে অপহৃত জওয়ানকে ফেরানোর আর্তি একরত্তির

কোনও দলের নাম না নিয়েই তিনি বলেন, “আমি প্রতিবাদ করছি না বা নির্বাচন বন্ধ করার কথা বলছি না। আমি কেবল অন্যায়ের অভিযোগ জানাচ্ছি।” উল্লেখ্য, এ দিন সকালে থাউজেন্ড লাইটসের বিজেপি প্রার্থী খুশবু সুন্দরও বিরোধী দল ডিএমকে-র বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ আনেন। তিনি বলেন, “ডিএমকের কর্মীদের ভোটারদের মধ্যে টাকা বিলি করতে দেখেছি আমরা। এই বিষয়ে আমরা নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছি। ডিএমকে যেন তেন প্রকারে ভোটে জিততে চাইছে।”

অন্যদিকে, কমল হাসানের মেয়ে অভিনেত্রী শ্রুতি হাসান (Shruti Haasan) বলেন, “আমি কেবল বাবাকে সমর্থন জানাতে এসেছি। আশা করছি নির্বাচন প্রক্রিয়া সঠিকভাবেই সম্পন্ন হবে।”

দক্ষিণ কোয়েম্বাটোর (Coimbatore South) আসন থেকে এবার নির্বাচনে লড়ছেন অভিনেতা কমল হাসান। তাঁর প্রতিপক্ষ হলেন বিজেপির ভনতী শ্রীনিবাসন ও কংগ্রেসের ময়ূরা এস জয়কুমার। শেষদিনের নির্বাচনী প্রচারেই তিনি জানিয়েছিলেন, অভিনয় তাঁর পেশা। তবে রাজনৈতিক কেরিয়ারে যদি অভিনয় বাধা হয়ে দাঁড়ায়, তবে তিনি অভিনয় ছেড়ে দিতেও রাজি।

আরও পড়ুন: Tamil Nadu, Kerala And Puducherry Assembly Election Live: দুপুর ১টায় কেরল, পুদুচেরিতে ভোটের হার ৫০ শতাংশ, তামিলনাড়ুতে ভোট পড়ল মাত্র ৩৯ শতাংশ