West Bengal Assembly Election 2021 Phase 2: ‘ভোটে অশান্তি হচ্ছে’, মমতার নালিশ পেতেই পালটা আশ্বাস ধনখড়ের

টানটান উত্তেজনা চলার মধ্যেই রাজ্যপালকে ফোন করেন মুখ্যমন্ত্রী। ফোন পাওয়ার কিছুক্ষণের মধ্যেই টুইটারে পালটা জবাব দিয়ে রাজ্যপাল জানান, পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

West Bengal Assembly Election 2021 Phase 2: 'ভোটে অশান্তি হচ্ছে', মমতার নালিশ পেতেই পালটা আশ্বাস ধনখড়ের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 3:13 PM

পূর্ব মেদিনীপুর: ছাপ্পা ভোটের অভিযোগে অগ্নিগর্ভ হয়ে উঠল নন্দীগ্রামের (Nandigram) বোয়ালের ৭ নম্বর বুথ এলাকা। ‘বহিরাগতরা ঢুকে ছাপ্পা ভোট করাচ্ছে’, সকাল থেকেই এই অভিযোগ তুলছিল তৃণমূল (TMC) শিবির। দুপুর গড়াতেই খবর পেয়ে সেখানে ছুটে যান নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী তথা দলীয় সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বর্তমানে ওই বুথেই বসে রয়েছেন তিনি। ওই বুথে বসেই মমতা ফোন ঘোরান রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar)। দাবি করেন, “ভোটে অশান্তি হচ্ছে। অবাধ ভোট হচ্ছে না।” রাজ্যপালকে ফোন করে তিনি আইনি ব্যবস্থা নেওয়ার কথাও বলেন। এর কিছুক্ষণের মধ্যেই পালটা টুইট করেন রাজ্যপাল।

বোয়ালের ৭ নম্বর বুথ এলাকায় মোতায়েন করা হয়েছে বিরাট সংখ্যক কেন্দ্রীয় বাহিনী। বর্তমানে তৃণমূল ও বিজেপি কর্মীদের ছত্রভঙ্গ করে রেখেছে পুলিশ। তবে উত্তেজনা প্রশমন করা যাচ্ছে না। পালটা বিজেপির তরফ থেকে অভিযোগ তোলা হচ্ছে, তৃণমূল আশ্রিত বহিরাগত দুষ্কৃতীরা ভোট দিতে দিচ্ছে না। এই পরিস্থিতিতে টানটান উত্তেজনা চলার মধ্যেই রাজ্যপালকে ফোন করেন মুখ্যমন্ত্রী। ফোন পাওয়ার কিছুক্ষণের মধ্যেই টুইটারে পালটা জবাব দিয়ে রাজ্যপাল জানান, পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রাজ্যপাল টুইটে লেখেন, “কিছুক্ষণ আগেই ফোনে মমতা বন্দ্যোপাধ্যায় যে সমস্যার কথা তুলেছিলেন তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। কর্তৃপক্ষের তরফেও আইনশৃঙ্খলা রক্ষার আশ্বাস দেওয়া হয়েছে। আমার বিশ্বাস প্রত্যেকে সঠিক চেতনা এবং আন্তরিকতার সঙ্গে কাজ করবেন যাতে গণতন্ত্র সমৃদ্ধ হয়।” শেষ পাওয়া খবরে বর্তমানে ওই বুথে পৌঁছে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলছেন কমিশনের কর্তারা। এসেছেন পুলিশ অবসার্ভারও।