দলবিরোধী কাজ, মেরে কর্মীর পা ভাঙলেন তৃণমূলেরই পঞ্চায়েত প্রধান!

কিছু বুঝে ওঠার আগে রড দিয়ে মেরে তৃণমূল কর্মীর পা-টাই ভেঙে দিলেন দলেরই নেতা ও তাঁর সাঙ্গপাঙ্গ। এমনই অভিযোগ উঠল সুজাপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধানের বিরুদ্ধে।

দলবিরোধী কাজ, মেরে কর্মীর পা ভাঙলেন তৃণমূলেরই পঞ্চায়েত প্রধান!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 7:32 PM

মালদহ: বাজার থেকে বাড়ি ফিরছিলেন। রাস্তায় যাঁরা পথ আটকে দাঁড়াল সবাই তাঁর চেনা সহকর্মী। আচমকা তাঁরাই শুরু করলেন বেধড়ক মারধর। কিছু বুঝে ওঠার আগে রড দিয়ে মেরে তৃণমূল কর্মীর পা-টাই ভেঙে দিলেন দলেরই নেতা ও তাঁর সাঙ্গপাঙ্গ। এমনই অভিযোগ উঠল সুজাপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধানের বিরুদ্ধে। ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়।

জানা গিয়েছে, রবিবার দুপুরে তৃণমূল কর্মী সাবির আহমেদ বাজার থেকে বাড়ি ফিরছিলেন। সে সময় তাঁর পথ আটকে দাঁড়ান পঞ্চায়েত প্রধান ও তাঁর সঙ্গীরা। দল বিরোধী কার্যকলাপের নামে মিথ্যা অভিযোগ তুলে বিনা প্ররোচনাতে বেধড়ক মারধর করা হয় সাবিরকে। এমনটাই অভিযোগ তাঁর। চ্যালা কাঠ আর লোহার রড দিয়ে পিটিয়ে তাঁর বাম পা ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে খুনেরও হুমকিও দেওয়া হয়!

এদিকে রাস্তার ওপর সাবিরকে এই মারধর করতে দেখে স্থানীয়রা ছুটে এসে তাঁকে উদ্ধার করে। ততক্ষনে হুমকি দিয়ে এলাকা ছেড়েছেন তৃণমূলের পঞ্চায়েত প্রধান ও তাঁর সঙ্গীরা। আক্রান্ত ওই তৃণমূল কর্মীকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী। বর্তমানে গুরুতর আহত অবস্থায় ওই তৃণমূল কর্মী মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: প্রতিষ্ঠা দিবসেই দলের নেতাকর্মীদের মেরে নর্দমায় ফেললেন তৃণমূলেরই অপর গোষ্ঠী! 

কিন্তু কেন এই মারধর বুঝে উঠতে পারছেন না সাবির। তার দাবি, দলবিরোধী কোনও কাজই করেননি। কিন্তু এই অভিযোগ তুলেই তাঁকে মারধর করেন পঞ্চায়েত প্রধান। প্রধান তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে মারধর করেছেন বলে অভিযোগ করেছেন তিনি। অভিযোগের প্রেক্ষতে তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। কিন্তু এলাকায় ওই পঞ্চায়েত প্রধানের দেখা পাওয়া যাচ্ছে না বলে খবর।