দেহের নিম্নাংশে নেই কোনও পোশাক! তৃণমূল কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

ভোট পরবর্তী (Post Poll Violence) হিংসা জারি। এবার কোচবিহার (Cooch Behar) নাটাবাড়িতে (Natabari) এক তৃণমূল (TMC) কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল।

  • TV9 Bangla
  • Published On - 13:17 PM, 5 May 2021
দেহের নিম্নাংশে নেই কোনও পোশাক! তৃণমূল কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য
নিজস্ব চিত্র

কোচবিহার: ভোট পরবর্তী (Post Poll Violence) হিংসা জারি। এবার কোচবিহারের (Cooch Behar) নাটাবাড়িতে (Natabari) এক তৃণমূল (TMC) কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল নাটাবাড়ির চিলাখানা অঞ্চলে। মৃতের নাম শাহিনুর রহমান। অভিযোগের তির বিজেপির দিকে। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

মঙ্গলবার সন্ধ্যায় কাজে বেরিয়ে যান শাহিনুর। বেলার দিকেই চিলাখানা গ্রামে জমিতে হাত বাঁধা অবস্থায় তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয়দের দাবি, শাহিনুরের মাথার পিছনে গভীর ক্ষত ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ধারাল অস্ত্র দিয়ে মাথায় একাধিকবার আঘাত করা হয়েছে। তার জেরেই মৃত্যু। ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, শাহিনুর তাদের দলের কর্মী ছিলেন। এই ঘটনায় বিজেপির দিকেই আঙুল তুলেছেন তিনি। তবে এই হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি৷ তুফানগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে৷

মৃতের পরিবারের দাবি, সন্ধ্যায় কাজে বেরিয়ে যাওয়ার পর আর শাহিনুরের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তাঁরা। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। রাতভর খোঁজ করে পরিবার। সকালে তাঁরা জানতে পারেন, জমিতে পড়ে আছে দেহ। দেহের নিম্নাংসে কোনও পোশাকও ছিল না বলে পুলিশ জানিয়েছে। মাথার পেছেনে প্রায় তিনটি গভীর ক্ষত তৈরি হয়েছে।

আরও পড়ুন: ‘৩ মাস কমিশনের হয়ে রাজ্য পুলিশ কাজ করেছে, কিছু অক্ষমতা ছিল, এবার দেখে নিচ্ছি’, ভোট হিংসার দায় এড়ালেন মমতা

পরাজিত তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “বিজেপির লোকই এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করতে এই কাজ করছে।” অন্যদিকে, জেলা বিজেপি সভানেত্রী মালতি রাভা বলেন, “সব জায়গায় বিজেপির কর্মীরাই আক্রান্ত হচ্ছে। আর ওরা মিথ্যা কথা বলছে।”