West Bengal Election 2021: শহরে ঝটিকা সফরে এসে রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে শাহ, রয়েছেন নাড্ডাও

| Edited By: | Updated on: Mar 16, 2021 | 12:14 AM

West Bengal Election 2021 LIVE News: ২৭ মার্চ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত আট দফায় বাংলার ২৯৪টি বিধানসভা আসনে চলবে ভোটগ্রহণ। ২ মে ভোটের গণনা।

West Bengal Election 2021: শহরে ঝটিকা সফরে এসে রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে শাহ, রয়েছেন নাড্ডাও
ফাইল ছবি

কলকাতা: জমজমাট ভোট প্রচার (West Bengal Election 2021)। রবিবারই বাংলায় এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিমানে গোলোযোগের কারণে ঝাড়গ্রামে পৌঁছতে না পারলেও ও বাঁকুড়ার খাতড়া পৌঁছেছেন তিনি। সোমবার থেকে পুরোদমে নির্বাচনী জনসভা শুরু করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে এগরায় জনসভায় যোগ দিয়েছেন কেন্দ্রীয় পরিবহন মন্ত্রী নিতিন গড়কড়ি। প্রচারে পিছিয়ে নেই অভিষেকও। এরই মধ্যে দল ছাড়ার ঘোষণা করলেন দেবশ্রী রায়। অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফৌজদারি মামলা গোপনের অভিযোগে তাঁর মনোনয়ন বাতিল করার দাবি জানিয়েছেন শুভেন্দু।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 16 Mar 2021 12:13 AM (IST)

    শহরে ঝটিকা সফরে এসে রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে শাহ, রয়েছেন নাড্ডাও

    আসন্ন বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Eletion 2021) রাজ্যে ২০০-র বেশি বিধানসভা আসনে জয়লাভ করবে বিজেপি (BJP)। একবার নয়, বারবার একাধিক সভায় এই দাবি করতে শোনা গিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah)। অতিসম্প্রতি কেন্দ্রীয় কমিটির বৈঠকেও একই দাবি করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। বঙ্গ জয়ের মিশনে তাই কোনও ভাবেই কোনও খামতি রাখতে চাইছে না গেরুয়া শিবির। সূত্রের খবর, সেই কারণে আগাম কর্মসূচি না থাকলেও শনিবার রাতে শহরের একটি পাঁচতারা হোটেলে দিলীপ-মুকুলদের নিয়ে একটি বৈঠকে বসেছেন অমিত শাহ। সঙ্গে বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও উপস্থিত রয়েছেন।

    বিস্তারিত পড়ুন: রাজ্য নেতৃত্বকে নিয়ে হাইভোল্টেজ বৈঠকে শাহ-নাড্ডা, কোন বার্তা উঠে এল?

  • 15 Mar 2021 11:23 PM (IST)

    জোড়াফুলে নয়, নির্দল প্রার্থী হবেন ‘অভিমানী’ মইনুদ্দিন, মুখে কুলুপ কেষ্টর

    বীরভূম: নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ঘোষণা হতেই প্রকাশ্যে আসতে শুরু করেছে রাজনৈতিক দলগুলির অন্দরের কোন্দল। সেই একই ছবি এবার উঠে এল দুবরাজপুর ও নলহাটিতে। ৬ মার্চ তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ করেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানে দুবরাজপুরে বিদায়ী বিধায়ক নরেশ চন্দ্র বাউড়ির বদলে প্রার্থী করা হয় অসীমা ধীবরকে। অন্যদিকে নলহাটির বিধায়ক মইনুদ্দিন সামসের বদলে প্রার্থী হন রাজেন্দ্র প্রসাদ সিং।

    টিকিট না পেয়ে যারপরনাই ক্ষুব্ধ নলহাটির বিদায়ী বিধায়ক। সোমবার, সাংবাদিক সম্মেলন করে মইনুদ্দিন স্পষ্ট জানিয়ে দেন তিনি শুধু দলত্যাগ করছেন না, ‘মানুষের ইচ্ছায়’ তিনি নির্দল দলের প্রার্থী হয়ে নলহাটি থেকেই লড়বেন। এদিন, মইনুদ্দিন আরও দাবি করেন, তিনি কোনও কয়লাচোর, বালিচোর ও পাথর মাফিয়াদের সঙ্গে আপোষ করেননি। তিনি টুপি পরেন, তাই তাঁকে টিকিট দেওয়া হল না। যদিও এ প্রসঙ্গে মুখ খুলতে নারাজ তৃণমূল (TMC) জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। মইনুদ্দিনের দলত্যাগ নিয়ে একটি বাক্যও করচ করেননি কেষ্ট।

  • 15 Mar 2021 09:34 PM (IST)

    দলবদলুকে প্রার্থী করার সম্ভাবনায় রেললাইনে আত্মহত্যার চেষ্টা বিজেপি নেতার

    প্রার্থী হতে না পেরে কেউ কেউ দল বদলে ফেলছেন। কেউ আবার টিকিট না পেয়ে চলে যাচ্ছেন অন্তরালে। এবার প্রার্থী হতে না পেরে রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা হল হুগলি জেলায়! সোমবার সকালে ত্রিবেণী এলাকার বিজেপি নেতা নিরুপম মুখার্জি আত্মহত্যা করার জন্য রেল লাইনে শুয়ে পড়েন। যদিও তাঁকে নিরস্ত করে উঠিয়ে নিয়ে যান সমর্থকেরা।

    বিস্তারিত পড়ুন: দলবদলুকে প্রার্থী করার সম্ভাবনায় রেললাইনে আত্মহত্যার চেষ্টা বিজেপি নেতার

  • 15 Mar 2021 09:20 PM (IST)

    অসম থেকে সোজা কলকাতায় ঝটিকা সফরে শাহ, এলেন নাড্ডাও

    অসম থেকে ফের পশ্চিমবঙ্গে ঝটিকা সফরে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। গুয়াহাটির একটি সভায় যোগ দিয়ে সোমবার রাত ৯ টা নাগাদ দমদম বিমানবন্দরে নামেন অমিত শাহ। আগামিকালই রাজ্যে কর্মসূচি রয়েছে বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। তিনিও চলে এসেছেন কলকাতায়। অমিত শাহের যদিও অসম থেকে সোজা দিল্লি চলে যাওয়ার কথা ছিল। তবে সেই পরিকল্পনা বাতিল করে শহরে চলে আসেন তিনি। সূত্রের খবর, রাজ্যের শীর্ষ নেতৃত্বের সঙ্গে একটি বৈঠক করবেন শাহ। সেই বৈঠক সেরে আজ গভীর রাতে বা কাল সকালে দিল্লি ফিরতে পারেন তিনি।

  • 15 Mar 2021 09:10 PM (IST)

    টিকিট না পেয়ে এ বার 'বেসুরো' বিজেপির জয় বন্দ্যোপাধ্যায়

    প্রার্থী তালিকা প্রকাশের পর তৃণমূলে (TMC) যে বিক্ষোভের ছবি দেখা গিয়েছিল, বিজেপিতেও (BJP) যেন হুবহু তারই পুনরাবৃত্তি ঘটছে। প্রার্থী তালিকা নিয়ে ক্ষোভে ফেটে পড়েছেন বিজেপি কর্মী সমর্থকদের একাংশ। সোমবার সকাল থেকেই বিজেপির হেস্টিংসের কার্যালয়ের সামনে দফায় দফায় বিক্ষোভ চলে। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত সেই অসন্তোষ বর্তমান। এই সবকিছুর মধ্যেই এ বার দল ছাড়ার ইঙ্গিত দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় (Jay Banerjee)।

    বিস্তারিত পড়ুন: ‘আমি বন্ধু হিসাবে উপকারী, শত্রু হলে খুব বিপজ্জনক’, টিকিট না পেয়ে ‘বেসুরো’ জয়

  • 15 Mar 2021 08:46 PM (IST)

    কর্মী বিক্ষোভে রায়দিঘির ‘দলবদলু’ প্রার্থী বদলের পথে বিজেপি!

    ফায় দফায় বিক্ষোভ হেস্টিংসের কার্যালয়ের সামনে বিক্ষোভের প্রেক্ষিতে রায়দিঘির প্রার্থী বদলের সিদ্ধান্ত নিতে চলেছে বিজেপি (BJP)। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি ও ডায়মন্ড হারবার কেন্দ্রে বিজেপির টিকিট পেয়েছেন তৃণমূল ছেড়ে পদ্মে নাম লেখানো দুই নেতা। যা নিয়ে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে এলাকায়।

    বিস্তারিত পড়ুন: কর্মী বিক্ষোভে রায়দিঘির ‘দলবদলু’ প্রার্থী বদলের পথে বিজেপি!

  • 15 Mar 2021 08:06 PM (IST)

    ভাঙড় থেকেই লড়বেন আব্বাসের ভাই! জানা যাবে দু-একদিনের মধ্যেই

    অবশেষে ভাঙড়ে (Bhangar) প্রার্থী দিচ্ছে আইএসএফ (ISF)। সূত্রের খবর, ভাঙড়ে আইএসএফ প্রার্থী হতে চলেছেন নওশাদ সিদ্দিকি (Naushad Siddiqui)। যিনি আব্বাস সিদ্দিকির (Abbas Siddiqui) ভাই এবং সেকুলার ফ্রন্টের চেয়ারম্যান। আজ বা কাল তাঁর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা হবে বলে সূত্রের দাবি। যদিও আইএসএফ চেয়ারম্যান নওশাদ শুরুতে প্রার্থী হতে রাজি হচ্ছিলেন না। যদিও শেষ পর্যন্ত আব্বাসের ভাই নওশাদকে রাজি করানো গিয়েছে।

    বিস্তারিত পড়ুন: ভাঙড়ে আইএসএফ প্রার্থী আব্বাসের ভাই! অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার

  • 15 Mar 2021 07:31 PM (IST)

    অন্য ‘মমতা’র বিরুদ্ধে থাকা সিবিআই মামলা টেনে তৃণমূল সুপ্রিমোকে দুষলেন শুভেন্দু

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মনোনয়ন বাতিল করতে চেয়ে কমিশনের (Election Comission) দ্বারস্থ হয়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কিন্তু, প্রাক্তন দলনেত্রীর বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে নিজেই কিছুটা অস্বস্তিতে পড়ে গেলেন তিনি। সূত্রের খবর, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ে বদলে অন্য এক ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের’ বিরুদ্ধে থাকা সিবিআই (CBI) মামলার কথা চিঠিতে উল্লেখ করেছেন শুভেন্দু।

    সবিস্তারে পড়ুন: শুভেন্দুর মমতা-বিভ্রাট, তৃণমূল সুপ্রিমোকে দুষতে টানলেন অন্য মমতাকে

  • 15 Mar 2021 05:24 PM (IST)

    ‘সাংসদদের এখন বিধানসভার ভোটে লড়াচ্ছে’, পুরুলিয়া থেকে বিজেপিকে তোপ মমতার

    পায়ে চোট নিয়েই জেলা সফরে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সোমবার পুরুলিয়া থেকে শুরু হল তাঁর ভোট প্রচার। প্রচারের প্রথম দিনই কড়া হুঁশিয়ারি ছুড়লেন বিজেপিকে, “আমি স্ট্রিট ফাইটার। যাঁরা মনে করছে আমার এক পা ভেঙে দিলে আমি আটকে পড়ব। তাদের বলব, আমি ভাঙি, তবু মচকাই না। বাকিদের ডুগডুগি বাজিয়ে দেব।”

    বিস্তারিত পড়ুন: ‘সাংসদদের এখন বিধানসভার ভোটে লড়াচ্ছে’, পুরুলিয়া থেকে বিজেপিকে তোপ মমতার

  • 15 Mar 2021 04:34 PM (IST)

    হলফনামায় তথ্য গোপন করেছেন মমতা! মনোনয়ন বাতিলের দাবিতে পত্রবোমা শুভেন্দুর

    তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মনোনয়ন বাতিলের দাবিতে এ বার কমিশনের দ্বারস্থ হলেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এ দিন রিটার্নিং অফিসারের কাছে লেখা একটি বিস্ফোরক চিঠিতে শুভেন্দু দাবি করেছেন, নিজের হলফনামায় ৬ টি ফৌজদারি মামলার কথা গোপন করেছেন মুখ্যমন্ত্রী। সেই ৬ টি মামলার বিস্তারিত তথ্যও তিনি সেই চিঠিতে উল্লেখ করেছেন।

    সবিস্তারে পড়ুন: হলফনামায় তথ্য গোপন করেছেন মমতা! মনোনয়ন বাতিলের দাবিতে পত্রবোমা শুভেন্দুর

  • 15 Mar 2021 02:49 PM (IST)

    তাজপুরে বন্দর তৈরি করতে চেয়েছিলেন, রাজ্য সরকারের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুললেন গড়কড়ি

    বাংলায় পরিবর্তনের ডাক দিলেন নীতিন গড়কড়ি। কেন্দ্রীয় মন্ত্রীর দাবি, কংগ্রেস, সিপিএমকে, তৃণমূলের পরীক্ষা নিয়েছে বাংলার মানুষ। কিন্তু সব সরকার প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও বাংলার মানুষের আশা পূর্ণ হয়নি। এগরার সভা থেকে তিনি বলেন, তিনি বারবার হলদিয়ায় এসেছেন। তিনি জানিয়েছেন তাজপুরে বন্দর তৈরির উদ্যোগ নিয়েছিলেন তিনি। কিন্তু বাংলার সহযোগিতা পাননি। সেই বন্দর তৈরি হলে বাংলায় অনেক কর্মসংস্থান হতো বলে উল্লেখ করেছেন তিনি। তাঁর কথায়, বিজেপি ক্ষমতায় এলে বাংলায় বাংলায় দারিদ্র্য দূরীকরণ হবে।

  • 15 Mar 2021 02:29 PM (IST)

    'মেদিনীপুরের মানুষ কখনও বিশ্বাসঘাতকদের সমর্থন করে না', দাঁতনে বার্তা অভিষেকের

    দাঁতনের জনসভা বিরোধী শিবিরকে বার্তা দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, মোদী-শাহের সভায় যা লোক হয়, চায়ের দোকানে এর থেকে বেশি লোক পাওয়া যায়। তিনি বলেন, 'মেদিনীপুরের মানুষ কখনও বিশ্বাসঘাতকদের সমর্থন করে না।' গদ্দারদের, বহিরাগতদের বিদায় করতে হবে বলে বার্তা দেন তিনি। দাঁতনের সঞ্চ থেকে শুভেন্দু অধিকারীকে কড়া বার্তা দিলেন তিনি। তাঁর কথায়, 'যারা বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছিল মেদিনীপুরের একটা লোক তাদের দলে গিয়ে যোগ দিল। তাঁকে জবাব দিতে হবে।' মমতার নেতৃত্বে বাংলা আগামীদিনে ভারতকে পথ দেখাবে বলে উল্লেখ করেন তিনি। অভিষেক আরও বলেন, 'বিজেপি সাংসদদের বাড়ির লোকেরা স্বাস্থ্য সাথী কার্ড করাতে ছুটছে, এটাই সরকারের সাফল্য।'

  • 15 Mar 2021 02:13 PM (IST)

    'আমার পা ঠিকই থাকবে , দেখবো তোমাদের ক'টা পা বাংলায় পড়ে'

    বিজেপি আমার পায়ে আঘাত করে ভেবেছিল, ঘরে আটকে রাখবে। কিন্তু সেটা হবে না। পা তো আমার ঠিক হয়ে যাবেই। কিন্তু আমি দেখে নেব আগামী দিনে আপনাদের পা বাংলার মাটিতে চলবে কি না।

  • 15 Mar 2021 02:10 PM (IST)

    West Bengal Election 2021 LIVE: তৃণমূল ছাড়লেন বিধায়ক দেবশ্রী রায়, সুব্রত বক্সিকে চিঠি

    জল্পনা তৈরি হয়েছিল আগেই। এবার তৃণমূল ছাড়লেন দুবারের বিধায়ক দেবশ্রী রায়। সোমবারই সেই সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। এদিন তিনি চিঠি পাঠিয়েছেন সুব্রত বক্সিকে। দলীয় পদ থেকে অব্যাহতি পেতে আবেদন জানিয়েছেন চিঠিতে।

    বিস্তারিত পড়ুন: তৃণমূল ছাড়লেন বিধায়ক দেবশ্রী রায়

  • 15 Mar 2021 01:31 PM (IST)

    ভোট আবহে তৃণমূল নেতার বাড়িতে ‘বিস্ফোরণ’!

    বিস্ফোরণে উড়ে গেল তৃণমূল (TMC ) নেতার বাড়ির ছাদ। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার শাসনে (Shasan)।

    বিস্তারিত পড়ুন: ভোট আবহে তৃণমূল নেতার বাড়িতে ‘বিস্ফোরণ’! উড়ে গেল ছাদ

  • 15 Mar 2021 01:13 PM (IST)

    পদ্মপ্রার্থীর নাম ঘোষণা হতেই বিজেপি-তৃণমূল সংঘর্ষ, তপ্ত ডোমজুড়

    পদ্মপ্রার্থীর নাম ঘোষণা হতেই বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত ডোমজুড়ের সুকান্তপল্লি। আক্রান্ত বিজেপি কর্মী। বাড়িতে ঢুকে ভাঙচুরের অভিযোগ। ঘটনায় গুরুতর জখম পাঁচ। আশঙ্কাজনক তিন। ভর্তি হাওড়া স্টেট জেনারেল হাসপাতাল। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার ঘাসফুলের।

  • 15 Mar 2021 12:49 PM (IST)

    ঝাড়গ্রামে যেতে পারছেন না শাহ

    হেলিকপ্টারে যান্ত্রিক ক্রটি। নির্দিষ্ট সূচি অনুযায়ী ঝাড়গ্রামে যেতে পারছেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বদলে ভার্চুয়ালি সভায় উপস্থিত থাকবেন তিনি।

  • 15 Mar 2021 12:45 PM (IST)

    নিশীথ গড়ে তৃণমূল কর্মীকে মারধর, বোমাবাজির অভিযোগ

    ভোট আবহে (West Bengal Assembly Election 2021) ফের রাজনৈতিক সন্ত্রাস। তৃণমুল কর্মীকে মারধর ও রাতভর বোমাবাজির অভিযোগ। আঙুল বিজেপির দিকে। রবিবার রাত থেকে উত্তপ্ত কোচবিহারের (Coochbehar) ভেটাগুড়ি এলাকা।

    বিস্তারিত পড়ুন: নিশীথ গড়ে তৃণমূল কর্মীকে মারধর, বোমাবাজির অভিযোগ

  • 15 Mar 2021 12:44 PM (IST)

    শাহর ভার্চুয়াল সভা ঝাড়গ্রামে

    কপ্টারে যান্ত্রিক ত্রুটি। তাই ঝাড়গ্রামের সভায় যাচ্ছেন না অমিত শাহ। বদলে, ভার্চুয়ালি সে সভায় অংশ নেবেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে বাঁকুড়ার যে সভা রয়েছে, সেখানে যাবেন তিনি।

  • 15 Mar 2021 12:40 PM (IST)

    টাকা পাচারে অভিযুক্তকেই টিকিট!

    টাকা পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিল। তাঁকেই প্রার্থী করেছে বিজেপি। এই অভিযোগ তুলে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলতলিতে (Kultoli) বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা। আর তাতেই ভোট আবহে (West Bengal Assembly Election 2021) বেআব্রু হল বিজেপির (Bengal BJP) গোষ্ঠী কোন্দল।

    বিস্তারিত পড়ুন: টাকা পাচারে অভিযুক্তকেই টিকিট!

  • 15 Mar 2021 10:54 AM (IST)

    বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, উত্তেজনা ডোমজুড়ে

    বিজেপির (BJP) প্রার্থী ঘোষণার পরই তুলকালাম ডোমজুড়ে। স্থানীয় সুকান্ত পল্লি এলাকায় তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষের অভিযোগ ঘিরে উত্তপ্ত এলাকা। তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

    বিস্তারিত পড়ুন: বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, উত্তেজনা ডোমজুড়ে

  • 15 Mar 2021 10:14 AM (IST)

    পদযাত্রায় ভোট প্রচারে ঝড় তোলা মমতা এবার হুইল চেয়ারে!

    হুইল চেয়ারে বসেই নির্বাচনী প্রচার করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রবিবার নন্দীগ্রাম দিবসে কলকাতায় রোড শো-এর পর সোমবার পুরুলিয়ায় জনসভা করবেন তৃণমূল সুপ্রিমো। তাঁর প্রথম জনসভা রয়েছে বাঘমুণ্ডি বিধানসভা কেন্দ্রের ঝালদায়। সেখান থেকে যাবেন বলরামপুরে। পুরুলিয়ার দুই সভা শেষে ফিরবেন দুর্গাপুর। মঙ্গলবার ফের বাঁকুড়া সফর।

    বিস্তারিত পড়ুন: পদযাত্রায় ভোট প্রচারে ঝড় তোলা মমতা এবার হুইল চেয়ারে!

  • 15 Mar 2021 08:58 AM (IST)

    লক্ষ্য দু’শোর বেশি আসন, আজ শাহি সফর ঝাড়গ্রাম-বাঁকুড়ায়

    একুশের মহারণ। প্রচারে ঝড় তুলতে দু’ দিনের বঙ্গ সফরে অমিত শাহ (Amit Shah)। রবিবার খড়গপুরে বিজেপি প্রার্থী অভিনেতা হিরণের সমর্থনে রোড শোয়ের পর সোমবার ঝাড়গ্রামে সভা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে বিজেপি প্রার্থী সুখময় শতপথির সমর্থনে প্রচার করবেন তিনি। রবিবার খড়গপুরেই রাত্রিবাস করেছেন শাহ। সোমবার সকাল সাড়ে ১০টায় ধোবিঘাট থেকে উড়বে তাঁর হেলিকপ্টার।

    বিস্তারিত পড়ুন: লক্ষ্য দু’শোর বেশি আসন, আজ শাহি সফর ঝাড়গ্রাম-বাঁকুড়ায়

  • 15 Mar 2021 08:57 AM (IST)

    মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতি, নিরাপত্তা অধিকর্তা ও জেলা শাসককে সরাল কমিশন

    রাজ্যের ডিজির পর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তা অধিকর্তা বিবেক সহায়কে সরাল নির্বাচন কমিশন (Election Commission)। রবিবার মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তা অধিকর্তাকে অপসারণ করেছে কমিশন। জানানো হয়েছে, আগামী এক সপ্তাহের মধ্যে তাঁর বিরুদ্ধে চার্জ ফ্রেম করা হবে।

    বিস্তারিত পড়ুন: মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতি, নিরাপত্তা অধিকর্তা ও জেলা শাসককে সরাল কমিশন

  • 15 Mar 2021 08:55 AM (IST)

    সাংসদ থেকে তারকা, বিজেপির প্রার্থী তালিকায় চমক

    চমক প্রত্যাশিত ছিলই। তবে প্রার্থী তালিকায় চমক রাখতে গিয়ে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বকে ভরসা করতে হল একাধিক সাংসদের ওপরেই। একুশের নির্বাচনের আগে (West Bengal Assembly Election 2021) তৃতীয় ও চতুর্থ পর্যায়ের বিজেপির প্রার্থী তালিকায় (BJP Candidate List) সংসদভবন থেকে নামানো হল একাধিক সাংসদকে। টলিপাড়া থেকে সম্প্রতি অনেক তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে প্রার্থী তালিকায় জায়গা পেয়েছেন অনেকেই। এক নজরে বিজেপির তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা।

    বিস্তারিত পড়ুন: সাংসদ থেকে তারকা, বিজেপির প্রার্থী তালিকায় চমক

Published On - Mar 16,2021 12:13 AM

Follow Us: