Municipal Elections 2022 Voting Live Updates: আগামিকাল বিজেপির বনধ! জরুরি বৈঠক ডাকল নবান্ন

| Edited By: | Updated on: Feb 27, 2022 | 10:39 PM

West Bengal Municipal Election Voting Live Updates: কলকাতা সহ পাঁচ পুরনিগমে ভোট শেষ হয়েছে আগেই। সবকটিতেই ব্যাপক সাফল্য পেয়েছে তৃণমূল।

Municipal Elections 2022 Voting Live Updates: আগামিকাল বিজেপির বনধ! জরুরি বৈঠক ডাকল নবান্ন

১০৮টি পুরসভায় ভোট ঘিরে রবিবার দিনভর হিংসা, সন্ত্রাসের অভিযোগ তুলে সরব বিরোধীরা। সোমবারই ১২ ঘণ্টার বনধ ডেকেছে ভারতীয় জনতা পার্টি। সিপিএম, কংগ্রেসও পুরভোট নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে। যদিও শাসকদলের তরফে দাবি করা হয়েছে, বিক্ষিপ্ত কয়েকটি ঘটনা ছাড়া ভোট ভালই হয়েছে। হারের ভয়ে বিরোধীরা মিথ্যা অভিযোগ তুলছে। রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য এদিনের ভোট প্রসঙ্গে বলেন, নির্বাচনী প্রক্রিয়া সুষ্ঠুভাবে হয়েছে। রাজ্যে এমন কোনও বড় ঘটনা ঘটেনি। ছোটখাটো কিছু ঘটনা ঘটেছে। একইসঙ্গে তিনি জানিয়েছেন, সোমবার সমস্ত সরকারি বেসরকারি অফিস খোলা থাকবে। জোর করলে ব্যবস্থা নেওয়া হবে।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 27 Feb 2022 09:54 PM (IST)

    ভোট নিয়ে মুখই খুলল না কমিশন

    পুরভোট শেষে রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রবিবার। তিনি জানান, ‘টুকটাক’ কিছু ঘটনা ছাড়া ভোট ভালই হয়েছে। শান্তিতেই ভোট দিয়েছেন সাধারণ মানুষ। কিন্তু যে নির্বাচন কমিশনের কাছে এই পুরভোট কার্যত চ্যালেঞ্জ ছিল, দিনের শেষে একটি কথাও বলল না তারা। রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে এদিন সন্ধ্যা ৬টা নাগাদ সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন, ভোট কেমন হয়েছে? সৌরভ দাসকে বলতে শোনা যায়— যা বলার সচিব বলবেন।

    বিস্তারিত পড়ুন: ভোট নিয়ে এত হইচই, অথচ দিনের শেষে মুখই খুলল না কমিশন…

  • 27 Feb 2022 09:15 PM (IST)

    গণতন্ত্র হত্যা দিবস পালন করবে সিপিএম

    রবিবার যে সমস্ত পুর এলাকায় ভোট ছিল, সব জায়গায় মহকুমাশাসক বা রিটার্নিং অফিসারের দফতরের সামনে গণতন্ত্র হত্যা দিবস পালন করা হবে, জানালেন বিমান বসু।

  • 27 Feb 2022 07:29 PM (IST)

    জরুরি বৈঠক নবান্নে

    বিজেপি সোমবার ১২ ঘণ্টার বনধ ডেকেছে। সেই ঘোষণার পরই এবার তৎপর নবান্ন। রবিবার রাত সাড়ে আটটায় জরুরি বৈঠক ডাকলেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। জেলাশাসক, পুলিশসুপার, কমিশনারদের নিয়ে এই বৈঠক ডাকা হয়েছে। বনধের জন্য কী প্রস্তুতি হবে তা নিয়েই এই বৈঠক বলে সূত্রের খবর।

  • 27 Feb 2022 05:29 PM (IST)

    খোদ পুলিশের সামনেই সিপিএম প্রার্থীকে ‘ধর্ষণের’ হুমকি

    রাজ্যজুড়ে চলছে পুরসভা নির্বাচন। ১০৭ টি পুরসভায় চলছে নির্বাচন। ১০৮ টি পুরসভায় নির্বাচন হওয়ার কথা থাকলেও দিনহাটা বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই জিতে গিয়েছে শাসক শিবির। সকাল থেকেই রাজ্যের বিভিন্ন ভোটগ্রহণ কেন্দ্র থেকে বিচ্ছিন্ন অশান্তির খবর পাওয়া গিয়েছে। উত্তপ্ত হয়ে উঠেছে বিভিন্ন পুরসভা। ছবি করতে গিয়ে আক্রান্ত হয় টিভি৯ বাংলার সাংবাদিক এবং চিত্র সাংবাদিকও। দফায় দফায় বিক্ষোভ, ইভিএম ভাঙচুর, প্রার্থীকে মারধর, ছাপ্পা ভোট সহ একাধিক অভিযোগ পাওয়া গিয়েছে। তবে এইবার যে অভিযোগ উঠেছে তাতে চমকে যেতে পারেন যেকোনও নাগরিক। কোথাও ধর্ষণের হুমকি, কোথাও আবার বিবস্ত্র করার হুমকি উঠেছে। খোদ প্রার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। উত্তর ব্যারাকপুরের সিপিএম প্রার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

    বিস্তারিত পড়ুন : Municipal Elections 2022 : খোদ পুলিশের সামনেই সিপিএম প্রার্থীকে ‘ধর্ষণের’ হুমকি

  • 27 Feb 2022 04:44 PM (IST)

    পুলিশের সামনেই মধ্যমগ্রামে মার খেল টিভি৯ বাংলার সাংবাদিক

    মধ্যমগ্রামে ফের আক্রান্ত টিভি ৯ বাংলা। ভেঙে দেওয়া হল ক্যামেরা। সঙ্গে প্রতিনিধি দীপঙ্কর দাসকে বেধড়ক মার দুষ্কৃতীদের। জানা গিয়েছে, মধ্যমগ্রামের একটি বুথ থেকে খবর আসে সেখানে সিপিএম কর্মীরা ইভিএম ভাঙচুর করেছে। সেই খবর করতেই যান টিভি৯ বাংলার সাংবাদিক। সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই প্রতিনিধিকে বেরিয়ে যেতে বলেন। এরপর হঠাৎ তাঁকে মারধর করতে শুরু করেন। ঘটনাস্থানে পুলিশ উপস্থিত থাকলেও কিছু করতে পারেনি। ভেঙে ফেলা হয়েছে ক্যামেরা।

  • 27 Feb 2022 03:54 PM (IST)

    ‘জয় নিশ্চিত’ ভোট পড়ার ৪ ঘণ্টার মধ্যেই মালা পরে এলাকায় ঘুরছেন নির্দল প্রার্থী

    রাজ্যে চলছে দ্বিতীয় দফার পুরভোট। শাসক থেকে বিরোধী প্রত্যেকেই আশাবাদী জয়ের জন্য। তবে এদিন একটু বেশিই আত্মবিশ্বাসী হতে দেখা গেল বৈদ্যবাটির নির্দল প্রার্থীকে। ভোট হওয়ার চার ঘণ্টার মধ্যেই তিনি বুঝে গিয়েছেন তাঁর জয় নিশ্চিত হয়ে গিয়েছে। সেই কারণে গলায় ফুলের মালা পরে বাইক নিয়ে এলাকা চষে বেড়ালেন তিনি।

    বিস্তারিত পড়ুন: Municipal Elections 2022: ‘জয় নিশ্চিত’ ভোট পড়ার ৪ ঘণ্টার মধ্যেই মালা পরে এলাকায় ঘুরছেন নির্দল প্রার্থী

  • 27 Feb 2022 03:35 PM (IST)

    গারুলিয়ায় তৃণমূল-বিজেপির সংঘর্ষ, এলোপাথাড়ি বোমাবাজি

    গারুলিয়ায় লাগাতার বোমাবাজি। তৃণমূল-বিজেপির সংঘর্ষ। বুথ দখল ঘিরে অশান্তি ছড়ায়। সংঘর্ষে জখম অন্তত ১০ জন। তার মধ্যে রয়েছেন বিজেপির পোলিং এজেন্ট। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

  • 27 Feb 2022 02:59 PM (IST)

    মুখে নয়, হাতে ধরা বন্দুকই বলছে কথা! জয়নগরে ভোটার তাড়াতে এলোপাথাড়ি গুলি দুষ্কৃতীদের

    পুরভোটে উত্তপ্ত জয়নগর। লাগাতার দুষ্কৃতীদের তাণ্ডব সেখানে। বুথের বাইরে চলল গুলি, পড়ল বোমা। ভোটারদের রীতিমত তাড়িয়ে দিয়ে ভোট লুঠের অভিযোগ উঠল।

  • 27 Feb 2022 02:04 PM (IST)

    পুলিশের সামনেই অবাধে চলছে ছাপ্পা ভোট

    পুলিশের সামনেই অবাধে চলছে ছাপ্পা ভোট। অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শান্তিপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের ৫৯ নম্বর বুথে চলছে অবাধে ছাপ্পা ভোট। সেই ছবি ধরা পরল ক্যামেরায়। সিপিএম প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা কার্যত তাদেরকে মারধর করে বুথ থেকে বের করে দিয়ে ছাপ্পা ভোট করছে। যদিও অভিযোগ অস্বীকার তৃণমূলের।

  • 27 Feb 2022 02:00 PM (IST)

    ভোটের দিন তিন প্রার্থী এক মঞ্চে

    ভোটে ভিন্ন ছবি ডুয়ার্সের মাল বাজারে। মালবাজার পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের তিন প্রার্থী ভোটের দিন একসঙ্গে এক মঞ্চে। যা সৌহার্দ্য এবং সৌজন্যে বার্তা বহন করছে। এক সঙ্গে বসে বাম, তৃণমূল এবং বিজেপির প্রার্থী। ভোটের আগে টানা দু'মাস একে অপরের বিরুদ্ধে প্রচার চালিয়েছেন বিভিন্ন জায়গায়। তখন ভোটের দিন একসঙ্গে এক মঞ্চে।

  • 27 Feb 2022 01:57 PM (IST)

    চরম বিশৃঙ্খলার ছবি তারকেশ্বরে

    সকাল থেকে নির্বিঘ্নে ভোট গ্রহণ শুরু হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে চরম বিশৃঙ্খলা তারকেশ্বর পুর এলাকার একাধিক বুথে।কংগ্রেস, সিপিএম এবং বিজেপি এজেন্টদের বুথ থেকে মেরে বাইরে বের করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

  • 27 Feb 2022 01:56 PM (IST)

    আঙুলের ইশারায় ক্রমিক সংখ্যা বোঝালেন প্রার্থী

    বুথের সামনে আঙুলের ইশারায় ইভিএমে প্রার্থীর বোতামের ক্রমিক সংখ্যা দেখানো নিয়ে তুমুল উত্তেজনা। ঘটনা বাঁকুড়া পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাঁকুড়া গার্লস হাইস্কুলের বুথে।

  • 27 Feb 2022 01:49 PM (IST)

    ‘কাউকে ভোট দিতে দিচ্ছে না’, হাউ হাউ করে কেঁদে ফেললেন বিজেপি প্রার্থী

    সংবাদমাধ্যমের সামনে কেঁদে ভাসালেন বিজেপি প্রার্থী। বনগাঁ পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী সীমা বিশ্বাসের অভিযোগ, কাউকে ভোট দিতে দেওয়া হচ্ছে না।

  • 27 Feb 2022 01:08 PM (IST)

    ‘বেছে বেছে মারছে আমাদের’, পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়ে ক্ষেপে লাল মদন

    ভোট কেন্দ্রে পুলিশের ভূমিকা নিয়ে বরাবার প্রশ্ন তুলেছে শাসক থেকে বিরোধী সব শিবির। এবার একই ইস্যুতে সরব হলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তাঁর অভিযোগ, পুলিশ বিজেপির হয়ে কাজ করছে। তৃণমূল কর্মীদের বেছে-বেছে আক্রমণ করছে। পুলিশ যদি সময়মতো ব্যবস্থা না নেয় তাহলে মদন মিত্র নিজে নির্বাচনে লড়াইয়ের ময়দানে নামবে হুঁশিয়ারি মদনের।

    বিস্তারিত পড়ুন: Municipal Elections 2022: ‘বেছে বেছে মারছে আমাদের’, পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়ে ক্ষেপে লাল মদন

  • 27 Feb 2022 01:07 PM (IST)

    মারধর, শাড়ি ছেঁড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

    খড়গপুরে ১০ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী মৌসুমি দাসকে মারধর করার অভিযোগ সদ্য তৃণমূলে যোগ দেওয়া বেবি কোলের বিরুদ্ধে। দুপক্ষের বচসা, উত্তেজনা খিদিরপুর প্রাইমারি স্কুলের সামনে। মারধর, শাড়ি ছেঁড়ার অভিযোগ বেবি কোলের বিরুদ্ধে।ঘটনাস্থলে আসে খড়গপুরের পুলিশ আধিকারিকেরা। দু পক্ষকেই সরিয়ে দেওয়া হয়। মিছিল করে মারধরের ঘটনার প্রতিবাদ জানান বিজেপি প্রার্থীর সমর্থকরা।

  • 27 Feb 2022 01:05 PM (IST)

    বুথে বুথে ছাপ্পা অশোকনগরে

    অশোকনগর- কল্যাণগড় পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের একাধিক বুথে ছাপ্পা ভোটের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। স্থানীয় বাসিন্দারা পাল্টা প্রতিবাদ করে। বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়। পরবর্তীতে বুথের গেটে ভেতর থেকে তালা দিয়ে দেয় পুলিশ। সাময়িক বন্ধ হয় ভোট প্রক্রিয়া। ঘটনাস্থলে ব্যাপক পুলিশ বাহিনী।।

  • 27 Feb 2022 01:03 PM (IST)

    কমিশনারকে ফোন করে অভিযোগ জানালেন শুভেন্দু

    কমিশনারের কাছে বিভিন্ন রাজনৈতিক দলের মোট ৪০ টি অভিযোগ জমা পড়েছে। ঝাড়গ্রাম নিয়ে তৃণমূল অভিযোগ করেছে। শুভেন্দু অধিকারী নিজে কমিশনারকে একাধিকবার ফোন করে অভিযোগ জানিয়েছেন।

  • 27 Feb 2022 01:02 PM (IST)

    বিজেপির এজেন্ট কেঁদে ফেললেন

    কাঁথিতে বিজেপির এজেন্ট কেঁদে ফেললেন। কাঁথি পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে রহমানিয়া মাদ্রাসায় ১০৪ নম্বর বুথে বিজেপির এজেন্টকে মেরে বের করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরূদ্ধে। অভিযোগ অস্বীকার শাসক দলের।

  • 27 Feb 2022 01:00 PM (IST)

    ইট ছোড়া হল অর্জুন-কে লক্ষ্য করে, ‘অবাধে গুন্ডাগিরি চালানোর জন্য পুলিশ মন্ত্রীকে অভিনন্দন’ সাংসদের

    Municipal Elections 2022: ইট ছোড়া হল অর্জুন-কে লক্ষ্য করে, 'অবাধে গুন্ডাগিরি চালানোর জন্য পুলিশ মন্ত্রীকে অভিনন্দন' সাংসদের

    এলাকায় ঢুকেছে বহিরাগতরা। এই অভিযোগ তুলেই রাস্তায় নামলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। ভোটের দিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় দেখা যায় ব্যারাকপুরের দপুটে বিজেপি নেতাকে। পুলিশের সঙ্গে বচসায় জড়ান তিনি। ১৮ নম্বর ওয়ার্ডে বুথে বহিরাগত আসার অভিযোগ তুলে ঘটনাস্থলে যান ব্যারাকপুরে সাংসদ অর্জুন সিং। তাঁকে ঘিরে ইট বৃষ্টি হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে গিয়ে আহত এক পুলিশকর্মীও।

    বিস্তারিত পড়ুন: Municipal Elections 2022: ইট ছোড়া হল অর্জুন-কে লক্ষ্য করে, ‘অবাধে গুন্ডাগিরি চালানোর জন্য পুলিশ মন্ত্রীকে অভিনন্দন’ সাংসদের

  • 27 Feb 2022 12:41 PM (IST)

    কোন বোতাম টিপতে হবে দেখিয়ে দিচ্ছে তৃণমূলকর্মী

    ইভিএমের কোন বোতাম টিপতে হবে ভোট গ্রহণ কেন্দ্রের ভিতর ঢুকে দেখিয়ে দিলেন তৃণমূল কর্মী। জলপাইগুড়ি ৭ নম্বর ওয়ার্ডের আনন্দ মডেল স্কুলে এই ছবি ধরা পড়ল। ছবি তুলতে বাধা তৃণমূল নেতার। ভোটের এই ভিডিয়ো ভাইরাল হতেই জোর হৈচৈ পড়েছে রাজনৈতিক মহলে। উল্লেখ্য, এই ওয়ার্ডে তৃনমূল প্রার্থী হয়েছেন বিদায়ী পুর প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারপার্সন পাপিয়া পাল।

  • 27 Feb 2022 11:54 AM (IST)

    দুয়ারে প্রহার চলছে, বললেন বিধায়ক

    কোচবিহারের ১৮ নম্বর ওয়ার্ডে ভোট দিলেন বিজেপির বিধায়ক মিহির গোস্বামী। ভোট দিয়ে তিনি TV9 বাংলা কে জানান , দুয়ারে প্রহার করা হচ্ছে। ভোটের নামে প্রহসন চলছে বলে উল্লেখ করেন তিনি। তাঁর দাবি, মমতার সরকার নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে।

  • 27 Feb 2022 11:46 AM (IST)

    বিধিভঙ্গের অভিযোগ মন্ত্রীর বিরুদ্ধে

    নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ মন্ত্রীর বিরুদ্ধে। মালবাজার পুরসভা ভোটের দিন মাল আদর্শ বিদ্যাভবন ভোটগ্রহণ কেন্দ্রে তৃণমূল কর্মীদের সঙ্গে ভোটগ্রহণ কেন্দ্রের ঢুকে পড়েন রাজ্যের অনগ্রসর শ্রেনি কল্যাণ দফতরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী বুলু চিক বড়াইক। সেই ঘটনাকে ঘিরেই বিরোধীরা বিধিভঙ্গের অভিযোগ তুলেছেন।

  • 27 Feb 2022 11:43 AM (IST)

    সৌমেন্দুর গাড়ি ঘিরে বিক্ষোভ, তুমুল উত্তেজনা কাঁথিতে

    Municipal Elections 2022: 'দাঁত ভেঙে দেব' বলেছেন অখিল গিরি! সৌমেন্দুর গাড়ি ঘিরে বিক্ষোভ, তুমুল উত্তেজনা কাঁথিতে

    সৌমেন্দু অধিকারীর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানো হয়। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামে পুলিশ। অন্যদিকে, বিজেপি কর্মীদের অভিযোগ, মহিলাদের এসে হুমকি দিয়ে যাচ্ছেন খোদ মন্ত্রী অখিল গিরি।

    বিস্তারিত পড়ুন : Municipal Elections 2022: ‘দাঁত ভেঙে দেব’ বলেছেন অখিল গিরি! সৌমেন্দুর গাড়ি ঘিরে বিক্ষোভ, তুমুল উত্তেজনা কাঁথিতে

  • 27 Feb 2022 11:15 AM (IST)

    ছাপ্পার অভিযোগ আরামবাগে

    দেদার ছাপ্পা ভোট চলল আরামবাগের ৮ নম্বর ওয়ার্ডের একটি বুথে। তৃণমূলের নেতা ও কর্মীরা ভোটারদের ভোট নিজেরাই বোতাম টিপে ভোট দিয়ে দিলেন। দেদার ভোট দিয়ে এক চেটিয়ে ভোট করার সেই ছবি ধরা পড়ল tv9 বাংলার ক্যামেরায়।

  • 27 Feb 2022 11:04 AM (IST)

    কোন্নগরে রক্তাক্ত বিজেপি প্রার্থী

    আক্রান্ত কোন্নগরের ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণা ভট্টাচার্য। ষাটোর্ধ্ব প্রার্থীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ। তাঁর পায়ে তৈরি হয়েছে একাধিক ক্ষত। রক্ত ঝরছে অবিরাম। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। কৃষ্ণা ভট্টাচার্য বিজেপির প্রাক্তন রাজ্য ভাইস প্রেসিডেন্ট। তিনি এবার ১০ নম্বর ওয়ার্ডে লড়ছেন। তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। রক্তাক্ত হয়েছে তাঁর পা। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। হামলার  অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। আক্রান্ত প্রার্থীর ভিডিয়ো পোস্ট করে টুইট করেছেন বিজেপি নেতা অমিত মালব্য। তিনি বলেন, “বাংলায় গণতন্ত্র লুন্ঠিত হচ্ছে। নির্বাচনে রক্ত ঝরছে। তৃণমূলের গুণ্ডাবাহিনী বিজেপির প্রাক্তন রাজ্য ভাইস প্রেসিডেন্টের ওপর হামলা চালিয়েছে। অমানবিক অত্যাচার হয়েছে তাঁর ওপর। কৃষ্ণা ভট্টাচার্য তৃণমূলের বহিরাগত তৃণমূল চেয়ারম্যানের বিরুদ্ধে এবারে লড়ছেন।”

    বিস্তারিত পড়ুন: Municipal Elections 2022: রক্তাক্ত কোন্নগরের ষাটোর্ধ্ব মহিলা বিজেপি প্রার্থী, ভিডিয়ো পোস্ট করে সরব গেরুয়া শিবির

  • 27 Feb 2022 10:39 AM (IST)

    রবীন্দ্রনাথ ঘোষের সামনেই পুলিশের লাঠি চার্জ

    কোচবিহারে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষের সামনেই পুলিশের লাঠি চার্জ। লাঠির আঘাতে আহত বেশ কয়েকজন বহিরাগত তৃণমূল কর্মী।

  • 27 Feb 2022 10:36 AM (IST)

    balurghat municipality: ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল!

    বালুরঘাট পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের ৭৫ ও ৭৬ নম্বর বুথ বগুরা কলোনিতে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুথের ১০০ মিটারের মধ্যে রয়েছে তৃণমূলের ঠেক। সেখান থেকে ভোটারদের প্রভাবিত করা হচ্ছে।

  • 27 Feb 2022 10:34 AM (IST)

    ভোট পড়ে গিয়েছে, বুথে ঢুকেই শুনলেন ভোটার

    ভোটদান কক্ষে ঢুকেও ভোট না দিয়েই ফিরে যেতে হল এক গৃহবধূকে। কান্দি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের ১৮৮ নম্বর বুথে এমনই ঘটনায় সৃষ্টি হয় চাপা উত্তেজনা। শাদেস্বরি মন্ডল নামের নামের ওই গৃহবধূর অভিযোগ, ভোট প্রদানের জন্য তিনি ভোটদান কক্ষে ঢুকতেই ভোট কর্মীরা তাঁকে জানান তার ভোট হয়ে গেছে।

  • 27 Feb 2022 10:33 AM (IST)

    নির্দল প্রার্থীর শাড়ি খুলে নেওয়ার চেষ্টা

    রাজপুর সোনারপুর পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের ৩৮৯ নম্বর বুথে নির্দল প্রার্থী মহুয়া দাসের শাড়ি খুলে নেওয়ার চেষ্টার অভিযোগ। বহিরাগতরা ঢুকে ভোট লুঠ করে, বাধা দিতে গেলে তার উপর হামলা হয় বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে সংবাদ মাধ্যমের প্রতিদনিধিরা ঘটনাস্থলে এসে ছবি তুলতে গেলে তাদের মারধর করা হয়, ক্যামেরা কেড়ে নেওয়া হয়। সমস্ত ঘটনা পুলিশের সামনেই ঘটলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করেনি বলেই অভিযোগ।

  • 27 Feb 2022 10:32 AM (IST)

    ভোট লুট হচ্ছে বলে কেঁদে ভাসালেন বিজেপি প্রার্থী

    বনগাঁ পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের ঠাকুরপল্লী বুথে নির্দল প্রর্থী এবং তাঁর নির্বাচনী এজেন্টকে মারধরের অভিযোগ তৃণমূল প্রার্থীর স্বামীর বিরুদ্ধে। নির্দল প্রর্থীকে বুথে ঢুকতে দিচ্ছে না বলেও অভিযোগ। নির্দল প্রার্থীর দুই মেয়ের ফোন ভেঙে দিয়েছে বলেও অভিযোগ। থানার দ্বারস্থ প্রার্থী।

  • 27 Feb 2022 10:28 AM (IST)

    Kalna Municipality: পুলিশের সামনে দরজা বন্ধ করে চলছে ভোট

    কালনার অম্বিকা মহিষমর্দিনী প্রাথমিক স্কুলে ১১ নম্বর ওয়ার্ডে দরজা বন্ধ করে চলছে ভোট। পুলিশের সামনেই ঘটছে সেই ঘটনা। ক্যামেরায় সেই ছবি ধরা পড়তেই মুখ ঢেকে পালাল ভুয়ো ভোটার। যদিও তৃণমূল প্রার্থী মৌসুমী কারফা পুরো বিষয়টিকেই অস্বীকার করেছেন। পাশাপাশি ওই স্কুলেই ভোট দিতে গিয়ে নিগৃহীত হন এক ছাত্র। চোখের জলে পুরো ঘটনা জানিয়েছেন ওই ছাত্রের মা।

  • 27 Feb 2022 10:27 AM (IST)

    ডালখোলার বুথে হাজির বহিরাগতরা!

    ডালখোলা পুর সভার ৭ নম্বর ওয়ার্ডের ডালখোলা গার্লস হাইস্কুলের ৭ ও ১ নম্বর বুথে বহিরাগত প্রবেশের অভিযোগ নির্দলের। নির্দল প্রার্থী মৌমিতা বর্মণের স্বামী মহম্মদ ওয়াসিম আক্রম তৃণমূলের পুরনো কর্মী। নির্বাচনে টিকিট না পেয়েই নির্দল প্রার্থী হিসেবে তাঁর স্ত্রী নির্বাচনী লড়াইতে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওয়াসিম আক্রমের বক্তব্য, পুলিশের উপস্থিতিতে স্কুলের পিছন দিয়ে বহিরাগতদের ঢোকানো হচ্ছে।

  • 27 Feb 2022 10:25 AM (IST)

    তৃণমূল-কংগ্রেসের বচসার জেরে ধস্তাধস্তি জয়নগরে

    জয়নগর-মজিলপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডে ২২ নম্বর বুথে তৃণমূলের পক্ষ থেকে ছাপ্পা মারার অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল। কংগ্রেসের কর্মীরা সেখানে গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। ঘটনাস্থলে পুলিশ এলেও ব্যাপক উত্তেজনার জেরে কংগ্রেস প্রার্থী সুজিত সরখেল ও তৃণমূল প্রার্থী নব কুমার গঙ্গোপাধ্যায়ের মধ্যে বচসা বাঁধে। পরে তৃণমূল কর্মীদের সঙ্গে কংগ্রেসের ধস্তাধস্তি বেঁধে যায়।

  • 27 Feb 2022 10:22 AM (IST)

    Dhuliyan municipality: হাতে কালি একজনের, ভোট দিচ্ছেন অন্যজন!

    হাতে কালি লাগানো একজনের, ভোট দিচ্ছেন অন্যজন! এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল ধুলিয়ান পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে। সেখানে এক মহিলার অভিযোগ, ১৭ নম্বর ওয়ার্ডে রায়গঞ্জ প্রাথমিক বিদ্যালয়ে কোনও মহিলাকে ভোট দিতে দেওয়া হচ্ছে না। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। হাতে কালি দিলেও ভোট অন্যজন দিচ্ছেন এমনই অভিযোগ।

  • 27 Feb 2022 10:20 AM (IST)

    ভোট দিচ্ছেন বহিরাগতরা, ধরে ফেললেন বাম প্রার্থী

    নদিয়ার শান্তিপুর পুরসভার আট নম্বর ওয়ার্ডের ১২৭ নম্বর বুথে বহিরাগতদের এসে ভোট দেওয়ার চেষ্টার অভিযোগ। হাতেনাতে ধরে ফেলেন ওই ওয়ার্ডের বামফ্রন্ট মনোনীত পার্থী তানিয়া মুখোপাধ্যায়। যদিও ক্যামেরা দেখে অভিযুক্ত যুবকের দাবি তিনি তাঁর দাদুর ভোট দিতে এসেছেন। এরপর তাঁকে প্রশ্ন করতেই বুথ ছেড়ে পালিয়ে যান ওই যুবক। তানিয়ার অভিযোগ, প্রথম থেকেই শাসকদল চাপা দেওয়ার চেষ্টা করছে। বুথের ভিতর পরিচয় পত্র ছাড়াই একাধিক ব্যক্তি প্রবেশ করছে। তাই প্রশাসনের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন।

  • 27 Feb 2022 10:15 AM (IST)

    berhampore municipality: মাথা ফাটিয়ে দেওয়া হল বিজেপি প্রার্থীর

    বিজেপি প্রার্থীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। ঘটনাটি বহরমপুর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডে। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আহত প্রার্থীর নাম অনির্বাণ বিশ্বাস।

  • 27 Feb 2022 10:14 AM (IST)

    আক্রান্ত সিপিএমের প্রার্থী গুরুপদ খাঁড়া,

    ফের আক্রান্ত সিপিএমের প্রার্থী। এবার ১৪ নম্বর ওয়ার্ডের প্রবীন সিপিএমের প্রার্থী গুরুপদ খাঁড়াকে ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আক্রান্ত সিপিএমের প্রার্থী। পায়ে, পিঠে, হাতে ও মাথায় আঘাত পান তিনি। অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের প্রার্থী হাসান আলি চৌধুরী। যদিও ঘটনার পরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা থেকে বহিরাগতদের সরিয়ে দেয় পুলিশ।

  • 27 Feb 2022 10:12 AM (IST)

    ইংরেজবাজারে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল বিজেপির এজেন্টের

    বিজেপির এজেন্টকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল। কেড়ে নেওয়া হল মোবাইল ফোন, ফাইল এমনকি আইডেন্টিটি কার্ড। অভিযোগ, তৃণমূলের দিকে। ইংরেজবাজারের ১২ নম্বর ওয়ার্ডে উত্তেজনা। গুরুতর আহত রণজিৎ সাহা। এই ওয়ার্ডের ৩ টি বুথ দখলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

  • 27 Feb 2022 10:09 AM (IST)

    Bolpur Municipality: ভোটার কার্ডের বালাই নেই! পরপর দুবার ভোট দিলেন কীভাবে?

    ভোটার কার্ডের বালাই নেই! পরপর দুবার ভোট দিলেন কীভাবে?

    বোলপুরের ৫ নম্বর ওয়ার্ডের ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছে বিরোধী দল। দেখা গিয়েছে ভোটার কার্ড ছাড়াই এক ব্যক্তি পরপর দুবার ভোট দেন। অভিযোগ, বুথের মাঝে ভোটার কার্ড ছাড়াই ভোট দিচ্ছে তৃণমূলের লোকেরা। সেই ছবি ক্যামেরাবন্দি করতে গেলে সংবাদিকদের হেনস্থা করা হয়।

  • 27 Feb 2022 09:51 AM (IST)

    ইভিএম 'ভাঙচুর', গ্রেফতার বিজেপি প্রার্থী

    বুথে ঢুকে ইভিএম ‘ভাঙচুর’! ভাঙচুর করলেন খোদ বিজেপি প্রার্থী। বুথে ঢুকে আছড়ে মেরে ইভিএম ভেঙে ফেলার অভিযোগ উঠল বিজেপি প্রার্থীদের বিরুদ্ধে। বসিরহাট ও ভাটপাড়ার ঘটনা। বসিরহাটের ঘটনায় গ্রেফতার বিজেপি প্রার্থী।

    বিস্তারিত পড়ুন: Municipality Elections 2022: বুথে ঢুকে আছড়ে মেরে ‘ভাঙলেন’ EVM, গ্রেফতার বিজেপি প্রার্থী

  • 27 Feb 2022 09:42 AM (IST)

    ফোনে মহিলার কান্না শুনে ঘুম ভেঙেছে অধীরের, এজেন্ট খুঁজতে ছুটলেন গাড়ি নিয়ে

    Municipal Elections 2022: ফোনে মহিলার কান্না শুনে ঘুম ভেঙেছে অধীরের, এজেন্ট খুঁজতে ছুটলেন গাড়ি নিয়ে

    রাজ্যে ১০৭ পুরসভায় চলছে ভোট গ্রহণ। ভোট শুরুর আগে থেকেই আসতে শুরু করেছে অশান্তির খবর। মুর্শিদাবাদে পরিস্থিতি সামলাতে সকাল সকাল রাস্তায় নামলেন বহরমপুরের সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধরী। তাঁর দাবি, কংগ্রেসের পোলিং এজেন্টদের বুথে যেতে দেওয়া হচ্ছে না। জানা গিয়েছে, বহরমপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কংগ্রেসের পোলিং এজেন্টকে ঢুকতে দেওয়া হয়নি। অধীর চৌধুরি রাস্তায় নেমে নিজের গাড়িতে করে পোলিং এজেন্টদের বুথে নিয়ে যান।

    বিস্তারিত পড়ুন: Municipal Elections 2022: ফোনে মহিলার কান্না শুনে ঘুম ভেঙেছে অধীরের, এজেন্ট খুঁজতে ছুটলেন গাড়ি নিয়ে

  • 27 Feb 2022 09:32 AM (IST)

    Sonamukhi Municipality: বহিরাগত দেখেই লাঠি নিয়ে ছুটল এলাকার মানুষ

    সোনামুখী পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের ব্যোমশঙ্কর হাইস্কুলের ১ ও ২ নম্বর বুথে ফের উত্তেজনা। এই বুথে সকালে বহিরাগতদের জমায়েত হতেই এলাকাবাসী তাদের তাড়া করে। ফের বেলা বাড়তে এক বহিরাগত বুথের সামনে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করে বলে অভিযোগ। এরপরই এলাকায় ফের উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকার বাসিন্দারা লাঠি নিয়ে তেড়ে যান ওই বহিরাগতর দিকে। এলাকার মানুষের তাড়া খেয়ে ওই বহিরাগত কোনও ক্রমে পালিয়ে যান। আর এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

  • 27 Feb 2022 09:29 AM (IST)

    ক্যাম্প অফিসে যেতেই হামলা, আক্রান্ত দুই কংগ্রেস কর্মী

    অশোকনগর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডে ভোট দিয়ে ফেরার সময় আক্রান্ত দুই কংগ্রেস কর্মী। তৃণমূল কর্মীদের বিরুদ্ধে মারধর করার অভিযোগ। আহত কমল কুমার বেপারী ও শেখর চন্দ্র বেপারী ভোট দিয়ে ফেরার সময় কংগ্রেসের দলীয় ক্যাম্প অফিসে কর্মীদের বসতে দেওয়া হচ্ছে না দেখে এগিয়ে গিয়ে প্রতিবাদ করেন। অভিযোগ, এরপরেই তৃণমূল কর্মীরা তাঁদের মারধর করে। দুজনকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে।

  • 27 Feb 2022 09:27 AM (IST)

    contai municipality: ভয় দেখাচ্ছেন সৌমেন্দু

    কাঁথির বিভিন্ন ওয়ার্ডে যাচ্ছেন সৌমেন্দু আধিকারী। তিনি কেন্দ্রীয় বাহিনী নিয়ে ভোটার দের ভয় দেখাচ্ছেন বলে অভিযোগ। ভোট দিতে এসে অভিযোগ জানান মন্ত্রী অখিল গিরি।

  • 27 Feb 2022 09:25 AM (IST)

    ইভিএম মেশিনে ভাঙচুর ভাটপাড়ায়

    ভাটপাড়া পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের ৪৩ নম্বর বুথে ইভিএম মেশিনে ভাঙচুর। কাঁকিনাড়া ২০ নম্বরের নিউ কর্ড রোডের শ্রী গান্ধী বিদ্যাপীঠ স্কুলের ঘটনা।

  • 27 Feb 2022 09:24 AM (IST)

    Englishbazar Municipality: মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল বিজেপি কর্মীর

    মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল বিজেপি কর্মীর

    ইংলিশ বাজার পুরসভার ১২ নম্বর বুথে লাগাতার বুথ জ্যাম করার প্রক্রিয়া চলছে। বিজেপির মহিলা প্রার্থী শ্রীমতি তনুশ্রী দাস ঘোষকে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বিজেপি কর্মী রণজিৎ দাসের মাথা মেরে ফাটিয়ে দেওয়া হয়েছে।

  • 27 Feb 2022 09:21 AM (IST)

    ভোটার কার্ড ছাড়াই চলছে ভোট

    বোলপুরের ৫ নম্বর ওয়ার্ডে ছাপ্পা ভোটের অভিযোগ। বুথে ভোটার কার্ড ছাড়াই ভোট দিচ্ছেন তৃণমূলের লোকেরা। ছবি করতে গেলে সংবাদিকদের হেনস্থা করার অভিযোগ। অর্জুন লাল স্কুলেও একই ছবি। ভোট দিয়ে বেরোনোর সময় প্রশ্ন করলে পালিয়ে যান ভোটার।

  • 27 Feb 2022 09:19 AM (IST)

    নজর রাখা হচ্ছে তৃণমূলের কন্ট্রোল রুম থেকে

    আজ পুরসভার ভোটকে কেন্দ্র করে তৃণমূল ভবনে তৈরি করা হয়েছে কন্ট্রোল রুম। তৃণমূল কংগ্রেস ভবনে উপস্থিত রয়েছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, অরূপ বিশ্বাস। থাকবেন সুব্রত বক্সী, পার্থ চট্টোপাধ্যায়ও। কোথায় কী ভাবে ভোট হচ্ছে, নজরদারি করা হবে তৃণমূল কংগ্রেস ভবন থেকে। কোনও প্ররোচণায় পা না দিয়ে শান্তিপূর্ণভাবে ভোট করাতে বলা হয়েছে। এরকমই জানালেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

  • 27 Feb 2022 09:16 AM (IST)

    dubrajpur municipality: মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়েছে পোলিং এজেন্টের

    দুবরাজপুর পুরসভার ২ নম্বর ওয়ার্ডে রঞ্জন বাজার হিন্দি প্রাইমারি স্কুলে বিজেপির পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধ। বিজেপির পোলিং এজেন্ট চন্দ্রশেখর গুপ্তার অভিযোগ, তাঁরই কাকার ভোট এক তৃণমূল কর্মী ছাপ্পা দেওয়ার চেষ্টা করছিল। সেই ঘটনার প্রতিবাদ করাতে তাঁকে বুথের বাইরে এনে বেধড়ক মারে। মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়। এই ঘটনার পর পোলিং এজেন্ট ভয়ে আর বুথে ঢুকতে পারেনি।

  • 27 Feb 2022 09:13 AM (IST)

    Kaliyaganj municipality: বৃদ্ধার ভোট দিয়ে দিলেন 'প্রতিবেশি' যুবক

    কালিয়াগঞ্জ পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের একটি বুথে এক বৃদ্ধার ভোট দিলেন প্রতিবেশী এক যুবক। এমনই অভিযোগে চাঞ্চল্য ছড়াল। যদিও প্রতিবেশী ওই যুবক জানিয়েছেন, পাড়ার ওই বৃদ্ধা চোখে দেখতে পাননা, তাই তিনি ভোটদান কক্ষে ঢুকে ইভিএমে কোথায় বোতাম টিপতে হবে তা দেখিয়ে দিয়েছেন। তিনি নিজে ভোট দিয়ে দেননি বা ওই বৃদ্ধা কোথায় ভোট দিয়েছেন তা তিনি দেখেননি।

  • 27 Feb 2022 09:11 AM (IST)

    Hooghly-Chinsurah Municipality: বুকে লেখা তৃণমূল প্রার্থীর নাম, অভিযোগ বিরোধীদের

    হুগলি চুঁচুড়া পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল এজেন্টের বুকে প্রার্থীর নাম। কাঁপাসডাঙা সতিন সেন স্কুলের ছবি। ভোটারদের প্রভাবিত করা হচ্ছে বলে অভিযোগ বিরোধীদের।

  • 27 Feb 2022 09:07 AM (IST)

    Kalna Municipality: ভোট না দিয়েই ফিরতে হচ্ছে ভোটারদের!

    কালনার ১৮ নম্বর ওয়ার্ডে উত্তেজনা। অভিযোগ, ভুয়ো ভোটাররা ভোট দিচ্ছে। ইভিএমের সামনে লোক দাঁড়িয়ে থেকে ভোটারদের প্রভাবিত করেছে। এমনকি ভোটারদের ভোট না দিতে দিয়ে ফিরিয়ে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ শাসক দলের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃনমূল প্রার্থী তপন পোরেল। তিনি জানান, সুষ্ঠভাবেই ভোট হচ্ছে। অন্যদিকে বিজেপি নেতা বিশ্বজিৎ কুণ্ডু অভিযোগ করেন, তিনি বুথে ছিলেন, তাঁকে বের করে দেওয়া হয়।

  • 27 Feb 2022 08:29 AM (IST)

    North Dumdum Municipality: বাম-তৃণমূল সংঘর্ষে উত্তর এলাকা, TV9 বাংলার চিত্র সাংবাদিককে আক্রমণ

    ভোট শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই ব্যাপক উত্তেজনা ছড়ায় উত্তর দমদম পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডে। ছবি তুলতে যেতেই TV9 বাংলার ক্যামেরা ভেঙে দেওয়ার চেষ্টা করে শাসক দলের কর্মীরা। সরে যেতে গেলেও আক্রমণ করা হয়, চিত্র সাংবাদিকের ওপর। কার্যত যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি।

  • 27 Feb 2022 08:06 AM (IST)

    Midnapore Municipality : পোড়ানো হল বিজেপি প্রার্থীর টেন্ট অফিস

    মেদিনীপুর পরসভার আট নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কুহেলি দত্তের টেন্ট অফিস পোড়ানোর অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। এমন ঘটনায় তীব্র চাঞ্চল্য। ইতিমধ্যেই বিজেপির তরফে অভিযোগ জানানো হয়েছে নির্বাচন কমিশনে।

  • 27 Feb 2022 07:56 AM (IST)

    Kamarhati Municipality: তৃণমূল প্রার্থীকে ঘিরে ব্যাপক বিক্ষোভ কামারহাটিতে

    কামারহাটি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডে উত্তর বাসুদেবপুর এলাকায় ভোটদান কেন্দ্রের সামনে তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্মল রায়কে ঘিরে ব্যাপক বিক্ষোভ। এলাকার মানুষ বিক্ষোভ দেখান প্রার্থীকে ঘিরে। প্রার্থীর সঙ্গে প্রবল বাক-বিতণ্ডা হয় এলাকার মানুষজনের সঙ্গে।

  • 27 Feb 2022 07:52 AM (IST)

    বাইক বাহিনীর তাণ্ডব! ভোটের শুরুতেই রণক্ষেত্রের চেহারা নিল পোলিং বুথ

    clash between TMC, BJP and Congress in Rajpur-Sonarpur before voting starts

    পুলিশের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তি বুথের ভিতর

    ভোট শুরু হওয়ার আগেই ব্যাপক উত্তেজনা ছড়াল রাজপুর-সোনারপুরে। এ দিন সকালে রাজপুর-সোনারপুর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে ব্যাপক উত্তেজনা ছড়ায়। বুথের ভিতর কংগ্রেসের এজেন্টকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। অন্যদিকে সিপিএমের দাবি, তাদের পোলিং এজেন্টকে বসতে দেওয়া হয়নি। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ঘিরে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে ১৭ নম্বর ওয়ার্ড। খবর পেয়েই সেখানে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। বিশেষ বাহিনীও নামানো হয়েছে বুথে। বুথের ভিতর পুলিশ আধিকারিকদের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তির ছবি দেখা যায় এ দিন।

    পড়ুন বিস্তারিত : Municipal Elections 2022: বাইক বাহিনীর তাণ্ডব! ভোটের শুরুতেই রণক্ষেত্রের চেহারা নিল পোলিং বুথ

  • 27 Feb 2022 07:18 AM (IST)

    krishnanagar municipality: ইভিএম খারাপ কৃষ্ণনগর

    কৃষ্ণনগর ১৮ নম্বর ওয়ার্ডের ৮৪ নম্বর বুথে ইভিএম খারাপ। আনুমানিক এক ঘণ্টা সময় লাগবে বলে জানা গিয়েছে।

  • 27 Feb 2022 07:10 AM (IST)

    Khardah Municipality: ধাক্কা দিয়ে বের করে দেওয়া হল বিজেপি এজেন্টকে

    খড়দহ পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের ২৭ নম্বর বুথে বিজেপি এজেন্টকে বাধা দেওয়ার অভিযোগ। কল্যাননগরের কাছে শিশু কল্যাণ নিকেতন স্কুলে হবে ভোটগ্রহণ। বিজেপির এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। বিজেপি প্রার্থী দেবাশিস গুহকে বুথের ভিতর ঢুকলে ধাক্কা দিয়ে মারধর করে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। বুথে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।।

  • 27 Feb 2022 07:04 AM (IST)

    Berhampore Municipality: পোলিং এজেন্টকে বাধা, পথে নামলেন খোদ অধীর চৌধুরী

    বহরমপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কংগ্রেসের পোলিং এজেন্টকে বুথে ঢুকতে না দেওয়ার অভিযোগ। রাস্তায় নামলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা সাংসদ অধীর চৌধুরী। তিনি নিজের গাড়িতে করে পোলিং এজেন্টদের বুথে নিয়ে যান।

  • 27 Feb 2022 07:01 AM (IST)

    Jalpaiguri Municipality: বিজেপির পোলিং এজেন্ট গ্রেফতার

    জলপাইগুড়ি পুরসভার ৭ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী টিনা গঙ্গোপাধ্যায়ের পোলিং এজেন্ট গ্রেফতার করেছে পুলিশ। বিজেপি প্রার্থী তথা বিজেপি মহিলা মোর্চার জেলা সভাপতি টিনা গঙ্গোপাধ্যায় অভিযোগ করেন, গতকাল রাতে তাঁর পোলিং এজেন্টকে তাদের নির্বাচনী কার্যালয় থেকে গ্রেফতার করেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ।

  • 27 Feb 2022 06:56 AM (IST)

    ভোট শুরুর আগেই সন্ত্রাসের অভিযোগ রাজপুর সোনারপুরে

    রাজপুর সোনারপুর পুরসভা ১৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ। কংগ্রেসের প্রার্থীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। সিপিএম এজেন্টকে মারধর করে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ।

  • 27 Feb 2022 06:01 AM (IST)

    সকাল ৭টা থেকে শুরু ভোটগ্রহণ

    সকাল ৭টা থেকে ভোট গ্রহণ পর্ব শুরু হবে, চলবে সন্ধ্যা ৬টা অবধি। মোট ২.২৪ কোটি বাসিন্দা নিজেদের মতদান করবেন।

Published On - Feb 27,2022 6:01 AM

Follow Us: