উঠেছে বিচ্ছেদের গুঞ্জন, ঐশ্বর্যাকে বিয়েতে কত টাকার মঙ্গলসূত্র দেন বচ্চনেরা?

বিয়ের বেশ কিছু বছর অবধি বিভিন্ন অনুষ্ঠানে ওই মঙ্গলসূত্র পরতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। তবে শেষের কিছু বছরে আর পরত্র দেখা যায়নি।

উঠেছে বিচ্ছেদের গুঞ্জন, ঐশ্বর্যাকে বিয়েতে কত টাকার মঙ্গলসূত্র দেন বচ্চনেরা?
Follow Us:
| Updated on: Oct 22, 2024 | 2:52 PM

ধুমধাম করে ছেলের বিয়ের আয়োজন করেছিলেন বচ্চনেরা। একমাত্র ছেলে বলা কথা, পাত্রী যখন ঐশ্বর্যা রাই বচ্চন তখন ধুমধাম হবে না তা কী করে হয়! বিয়েতে ঐশ্বর্যাকে নানা উপহারে ভরিয়ে দিয়েছিলেন তাঁরা। তবে যে উপহারটি সবচেয়ে বেশি আকৃষ্ট করেছিল তা হল ঐশ্বর্যার গলার মঙ্গলসূত্রটি। হিরেখোচিত সেই মঙ্গলসূত্র তাঁদের ‘বহু’র জন্য উপহার হিসেবে দিয়েছিলেন জয়া-অমিতাভ। প্রশ্ন হল, সেই মঙ্গলসূত্রের দাম কত? শুনলে হাঁ হয়ে যাবেন আপনিও।

শোনা যায়, ওই মঙ্গলসূত্রের দাম নাকি ৪৫ লক্ষ টাকা। সে সময় সম্পর্ক ভাল ছিল। আদরের বৌমার জন্য এত দামী উপহারই দিয়েছিলেন বচ্চনেরা। বিয়ের বেশ কিছু বছর অবধি বিভিন্ন অনুষ্ঠানে ওই মঙ্গলসূত্র পরতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। তবে শেষের কিছু বছরে আর পরত্র দেখা যায়নি। একবার ঐশ্বর্যার জানিয়েছিলেন সন্তান হওয়ার পর নিজেকে গয়না দিয়ে মুড়ে রাখার বিরোধী তিনি।

তবে নিয়মেরও হেরফের হয়। বর্তমান পরিস্থিতিতে যখন অভিষেক ও ঐশ্বর্যার বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে ঠিক সেই সময়ই প্যারিস ফ্যাশন উইকে মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হয়েছিলেন রাইসুন্দরী। আর সেখানেই তাঁর গলায় দেখা গিয়েছিল রত্ন খোচিত মঙ্গলসূত্রটি। খানিক স্বস্তি পেয়েছিলেন ভক্তরাও। প্রিয় নায়িকার গলায় ওই হার দেখে তাঁরা ভেবেছিলেন সব ঠিকই আছে স্বামীর সঙ্গে। যদিও বলিউডের অন্দর বলছে না সে কথা। সেখানকার সূত্র বলছে অভিষেক নাকি অভিনেত্রী নিমরত কউরের প্রেমে এই মুহূর্তে হাবুডুবু খাচ্ছেন।