‘ও কখনই মেয়ের বিষয়…’, মা হিসেবে ঐশ্বর্য কেমন? খোলসা করলেন অভিষেক

Aishwarya As Mother: একটা সময় খোদ অভিষেক বচ্চনই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনও প্রশ্ন নয়। তবে সেই আংটি সম্প্রতি দেখা যায় না তাঁর আঙুলে। ফলে চর্চা আরও তুঙ্গে।

'ও কখনই মেয়ের বিষয়...', মা হিসেবে ঐশ্বর্য কেমন? খোলসা করলেন অভিষেক
Follow Us:
| Updated on: May 10, 2024 | 2:29 PM

বেশ কিছু মাস ধরে সোশ্যাল মিডিয়ায় একটাই জল্পনা সর্বাধিক জায়গা করে নিয়েছে, আর তা হল অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের মধ্যে বিচ্ছেদের খবর। একের পর এক তথ্য এই খবরকে কেন্দ্র করে নেটিজ়েনদের আলোচনায় জায়গা করে নিয়েছে, কখনও সামনে উঠে আসতে দেখা যায় তাঁরা একসঙ্গে থাকছেন না, কখনও আবার শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন তাঁরা, কখনও আবার সামনে আসে অভিষেকের বিয়ের আংটি খুলে ফেলা আঙুলের ছবি। একটা সময় খোদ অভিষেক বচ্চনই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনও প্রশ্ন নয়। তবে সেই আংটি সম্প্রতি দেখা যায় না তাঁর আঙুলে। ফলে চর্চা আরও তুঙ্গে।

বর্তমানে ভক্তরা মুখিয়ে রয়েছেন জানার ইচ্ছায় ঠিক কেমন সম্পর্কে রয়েছেন তাঁরা। একবার নিজেই ঐশ্বর্য রাই বচ্চন এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন। আর বর্তমানে বিবাহ বিচ্ছেদ জল্পনার মাঝে ভাইরাল হল সেই পুরোনো মন্তব্য। ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ঐশ্বর্যকে প্রশ্ন করা হয়েছিল, যে তাঁদের মধ্যে ‘ফাইট’ কতটা? উত্তরে ঐশ্বর্য বিন্দুমাত্র না ভেবে বলেছিলেন, ‘প্রতিদিন’। এরপর পাশে বসে থাকা অভিষেক বচ্চন স্পষ্ট করে দিয়েছিলেন যে, ”সে লড়াইয়ের অর্থ, এটা লড়াইয়ের থেকে অনেকাংশ বেশি অসম্মতি। লড়াই নয়। সেগুলো কোনওটাই গুরুতর নয়। এগুলো তো স্বাস্থ্যকর। নয়তো সম্পর্ক খুব একঘেয়ে হয়ে পড়ে।”

তবে স্ত্রী ঐশ্বর্যকে নিয়ে তাঁর যাই বলার থাকুক না কেন, মা হিসেবে স্ত্রীকে সব সময় এগিয়ে রাখতে চেয়েছেন অভিনেতা। এক সাক্ষাৎকারে তিনি বলেনছিলেন, আরাধ্যার সমস্ত বিষয়ে ঐশ্বর্যের নজর থাকে। ও অন্য কারও অপর নির্ভর করে না। ও কখনই মেয়ের বিষয় নজর এড়ায় না। স্কুলের বিষয় হোক, স্বাস্থ্য, লেখাপড়া, সবটা ঐশ্বর্য যত্নের সঙ্গে দেখাশোনা করে থাকেন। পরিবারের সকলকে এই বিষয়গুলো নিয়ে তাই বিন্দুমাত্র মাথা ঘামাতে হয় না।