ব্র্যাডের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার প্রমাণ আদালতে জমা দিলেন অ্যাঞ্জেলিনা?

২০০৪-এ ‘মিস্টার অ্যান্ড মিসেস’ ছবির শুটিংয়ে প্রথম দেখা হয় এই জুটির। ২০১৪-এ বিয়ে করার আগে একসঙ্গেই থাকতেন তাঁরা। কিন্তু বিয়ের দুই বছর পরেই দাম্পত্য সমস্যা শুরু হয় তাঁদের।

ব্র্যাডের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার প্রমাণ আদালতে জমা দিলেন অ্যাঞ্জেলিনা?
ব্র্যাড পিট এবং অ্যাঞ্জোলিনা জোলি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2021 | 6:28 PM

প্রাক্তন স্বামী হলিউড অভিনেতা ব্র্যাড পিটের (Brad Pitt) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন অভিনেত্রী অ্যাঞ্জোলিনা জোলি (Angelina Jolie)। আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে খবর, ৪৫ বছরের অ্যাঞ্জেলিনা ব্র্যাডের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার সমস্ত প্রমাণ আদালতে জমা দিয়েছেন। এমনকি ব্র্যাড যে অ্যাঞ্জেলিনার ওপর অত্যাচার করতেন, তার সাক্ষ্য দিতে প্রস্তুত তাঁদের সন্তানরাও।

২০০৪-এ ‘মিস্টার অ্যান্ড মিসেস’ ছবির শুটিংয়ে প্রথম দেখা হয় এই জুটির। ২০১৪-এ বিয়ে করার আগে একসঙ্গেই থাকতেন তাঁরা। কিন্তু বিয়ের দুই বছর পরেই দাম্পত্য সমস্যা শুরু হয় তাঁদের। সে সময় থেকেই আলাদা থাকতে শুরু করেন। আইনি ঝামেলায় জড়িয়ে পরেন এই জুটি। এখনও পর্যন্ত ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার বিচ্ছেদ হয়নি বলেই খবর। যদিও ২০১৯-এর এপ্রিল থেকে আইনত নিজেদের সিঙ্গল বলে দাবি করেছিলেন তাঁরা। ২০১৬-এ ব্র্যাডের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগও ওঠে। প্রাক্তন দম্পতির ছয় সন্তান। নিজের সন্তানদের ওপরই নাকি নির্যাতন চালাতেন ব্র্যাড। এই অভিযোগের তদন্ত শুরু করে এফবিআই।

আরও পড়ুন, পরীক্ষা দিয়েই শুটিং ফ্লোরে শ্যামৌপ্তী, কীভাবে সামলাচ্ছেন?

নাম প্রকাশে অনিচ্ছুক দম্পতির এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমে দাবি করেছেন, গত কয়েক বছর ধরে বারবার নিজের বয়ান বদল করেছেন অ্যাঞ্জেলিনা। ব্র্যাডকে দোষী প্রমাণ করার জন্য ব্যবহার করেছেন সন্তানদের। ব্র্যাডকে তিনি বারেবারে আঘাত করেছেন। সে কারণেই এখনও এই মামলার নিষ্পত্তি হয়নি।

ব্র্যাডের পরবর্তী ছবি থ্রিলার ঘরানার, ‘বুলেট ট্রেন’। অন্যদিকে অ্যাঞ্জেলিনার নতুন কাজ ‘ইটারনালস্’-এর এখন পোস্ট প্রোডাকশন চলছে। এর মধ্যেই ফের প্রকাশ্যে তাঁদের পারিবারিক কলহ।