হঠাৎই দুর্ঘটনা, এখন কেমন আছেন অভিষেক বচ্চন?

Abhishek Bachchan: ববি দেওল, বিক্রান্ত মাসি, জোয়া আখতারের মতো বলি ইন্ডাস্ট্রির সদস্যরা, মিমি চক্রবর্তীর মতো টলি ইন্ডাস্ট্রির শিল্পীরাও অভিষেকের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

হঠাৎই দুর্ঘটনা, এখন কেমন আছেন অভিষেক বচ্চন?
অভিষেক বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 9:34 AM

দিন কয়েক আগে অসুস্থ অবস্থায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। গত রবিবার রাতে লীলাবতী হাসপাতালের বাইরে ক্যামেরাবন্দি হন অমিতাভ বচ্চন এবং শ্বেতা বচ্চন। তাঁরা অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলে খবর। সূত্রের খবর, অভিষেক কিছুদিন আগে হাতে চোট পান। সোশ্যাল মিডিয়ায় তাঁর আঙুলে ব্যান্ডেজ বাঁধা ছবিও ঘুরতে দেখা যায়। ডান হাতে স্লিং বাঁধাও দেখা যায়। যদিও তখন অভিষেকের শারীরিক অসুস্থতা নিয়ে প্রকাশ্যে কেউ কোনও মন্তব্য করেননি। তবে এ বার কেমন আছেন, সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে নিজেই জানালেন অভিনেতা।

অভিষেক নিজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘গত বুধবার চেন্নাইতে আমার নতুন ছবির শুটিংয়ে একটা দুর্ঘটনা ঘটে। ডান হাতে চিড় ধরে। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার দরকার ছিল। সে কারণেই দ্রুত মুম্বই ফিরতে হয়। অস্ত্রোপচার হয়েছে। এখন সব ঠিক আছে। আবার বাকি কাজ শেষ করতে চেন্নাই ফিরে যাচ্ছি। সকলে বলে দ্য শো মাস্ট গো অন! আর আমার বাবা বলেন, পুরুষ মানুষের ব্যথা হয় না। তবে ব্যথা হয়েছে অল্প। আপনাদের সকলের শুভকামনার জন্য ধন্যবাদ।’ ববি দেওল, বিক্রান্ত মাসি, জোয়া আখতারের মতো বলি ইন্ডাস্ট্রির সদস্যরা, মিমি চক্রবর্তীর মতো টলি ইন্ডাস্ট্রির শিল্পীরাও অভিষেকের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

View this post on Instagram

A post shared by Abhishek Bachchan (@bachchan)

বলি ইন্ডাস্ট্রির খবর, এই মুহূর্তে মধ্যপ্রদেশে শুটিং করছেন ঐশ্বর্যা রাই বচ্চন। মণি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’-এর শুটিংয়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে সেখানেই রয়েছেন তিনি। শুটিংয়ে যাওয়ার সময় বিমানবন্দরে ফ্রেমবন্দি হন ঐশ্বর্যা-আরাধ্যা। সে কারণেই অভিষেকের অসুস্থতা সত্ত্বেও তাঁকে হাসপাতালে দেখা যায়নি বলে খবর।

২০০৭-এর এপ্রিল। বচ্চন পরিবারের জুহুর বাংলোতে বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। সোশ্যাল পোস্ট হোক বা পাবলিক অ্যাপিয়ারেন্স, সুখী দাম্পত্যের ছবি সব জায়গায় ধরে রেখেছেন দম্পতি। যে কোনও সম্পর্ক, বিশেষত দাম্পত্য সম্পর্ক ভাল রাখার উপায় কী, অন্তত ঐশ্বর্যা নিজে কী মেনে চলেন? এক সাক্ষাৎকারে এ নিয়েই নিজের মত জানিয়েছিলেন নায়িকা।

ঐশ্বর্যা বলেন, “অনেক অ্যাডজাস্টমেন্ট থাকে। গিভ অ্যান্ড টেক থাকে। মতের মিল এবং অমিল থাকে। কিন্তু এ সবের মধ্যেও কমিউনিকেশ থাকতে হবে। কথা চালিয়ে যেতে হবে। সেটাই আমি সব সময় বিশ্বাস করেছি। অভিষেকও সেটা সম্মান করে। যে কোনও সম্পর্কেই কথা বলা খুব জরুরি। সব সম্পর্ক তো বন্ধুত্ব দিয়ে শুরু হয় না।”

ঐশ্বর্যা এও জানান, তিনি এ কথা প্রথম বলছেন, আর কেউ বলেননি, তা নয়। অন্তত ঝগড়া হলে সমস্যা হলে সেটা তিনি এবং অভিষেক তৎক্ষণাৎ মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন। সেই ঝামেলার রেশ যাতে আগামী দিনে না যায়, তার খেয়াল রাখেন। “সম্পর্ক কিন্তু কোনও নিয়মের বই নয়। যে সব নিয়ম অক্ষরে অক্ষরে পালন করা যাবে। কিন্তু আমরা ওপেন মাইন্ডেড থাকার চেষ্টা করি। একে অপরকে সম্মান করা, পার্টনারের প্রতি সেনসিটিভ হওয়া, এটুকুই দরকার বলে আমার মনে হয়”, বলেন ঐশ্বর্যা।

আরও পড়ুন, অপারেশনের আগে হাসপাতাল থেকে কী বার্তা দিলেন নুসরত?