Alia-Ranbir: বেবিমুনের ভিডিয়ো শেয়ার আলিয়ার, রণবীর কী করছেন দেখুন!

Alia-Ranbir: কয়েকদিন আগে প্রথমবার আলিয়া-রণবীর একসঙ্গে প্রকাশ্যে আসেন তাঁদের নতুন ছবির প্রচারের জন্য। যেখানে আলিয়া নিজের বেবি বাম্পও দেখান।

Alia-Ranbir: বেবিমুনের ভিডিয়ো শেয়ার আলিয়ার, রণবীর কী করছেন দেখুন!
বেবিমুনে আলিয়া-রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 7:27 AM

আলিয়া ভাট (Alia Bhatt) রয়েছেন ইটালিতে। সঙ্গে অবশ্যই রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁরা তাঁদের এই ইটালিও বেবিমুনের একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছেন। আলিয়া বিয়ের পর পরই তাঁর প্রথম সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান। রণবীরের সঙ্গে সোনোগ্রাফি করার একটি ছবি দিয়ে তিনি এই সুখবরটি দিয়েছেন। সোনম কাপুর যিনিও অন্তঃসত্ত্বা, একই স্থানে তাঁর বেবিমুন উদযাপন করেছিলেন।ভিডিয়োটিতে ইটালির রৌদ্রোজ্জ্বল আবহাওয়ার এক ঝলক দেখা যাচ্ছে। সঙ্গে  রণবীর কাপুরকে একটি নীল শার্ট এবং ডেনিম প্যান্টের সঙ্গে অল-ব্লু লুকে পাওয়া গিয়েছে। ভিডিয়োতে তিনি তাঁদের আসন্ন  ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি পাওয়া সর্বশেষ ‘দেবা দেবা’র গানের তালে মুগ্ধ হয়ে আছেন।

ভিডিয়োটি শেয়ার করে আলিয়া লিখেছেন, “আমার জীবনের আলো।” ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীরের চরিত্র শিবকে উল্লেখ করে প্রচুর ফায়ার ইমোজি রয়েছে। ভিডিয়ো দেখে প্রতিক্রিয়া জানিয়ে রণবীরের দিদি রিদ্ধিমা কাপুর সাহনি মন্তব্যে বেশ কয়েকটি লাল হৃদয়ের ইমোজি যোগ করেছেন।

ছবিতে অগ্নি অস্ত্রের ভূমিকায় অভিনয় করবেন রণবীর। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি আলিয়া এবং রণবীরের প্রথম একসঙ্গে কাজ। ছবিতে রণবীরের প্রেমিকা ইশার চরিত্রে অভিনয় করছেন আলিয়া। মজার ব্যাপার হল, এই ছবির সেট থেকে শুরু তাঁদের প্রেম। এই বছর ১৪ এপ্রিল তা পরিণতি পায়। আলিয়া ও রণবীর প্রায় ৫ বছর ডেট করছেন। অর্থাৎ যতদিন ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি হয়েছে ততদিন অনস্ক্রিন-অফস্ক্রিন দুই প্রেমই চলেছে। তারপর তাঁদের স্বপ্নময় এবং অন্তরঙ্গ বিয়ের দুই মাস পার হতেই তাঁরা সোশ্যাল মিডিয়ায় আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান।জুন মাসের এক সোমবার সকালে আলিয়া সবাইকে অবাক করে দিয়ে সোনোগ্রাফি সেশন থেকে নিজের এবং রণবীরের  একটি ছবি শেয়ার ক্যাপশন দেন, “আমাদের শিশু… শীঘ্রই আসছে।” ছবিতে  আনন্দে আলিয়াকে সোনোগ্রাফি মনিটরের দিকে তাকাতে দেখা যায়, রণবীর তাঁর পাশেই বসেছিলেন।

মাতৃত্বকে আলিঙ্গন করার বিষয়ে কথা বলতে গিয়ে, আলিয়া সম্প্রতি জানিয়েছেন কীভাবে রণবীর গর্ভাবস্থায় তাঁর যত্ন নিচ্ছেন।তিনি সংবাদ মাধ্যমকে বলেন, “তিনি সবসময় আমার যত্ন নেন। এখন তিনি আরও সতর্ক। যদি অপনি প্রশ্ন করেন, তিনি আমার পায়ে মালিশ করেন কি না তা হয়তো করেন না, কিন্তু আমাকে বিশেষ মনে করানোর জন্য অনেক কিছুই করেন। বলতে পারেন এখন সে আরও অনেক বেশি কিছু করেন।” কয়েকদিন আগে প্রথমবার আলিয়া-রণবীর একসঙ্গে প্রকাশ্যে আসেন তাঁদের নতুন ছবির প্রচারের জন্য। যেখানে আলিয়া নিজের বেবি বাম্পও দেখান। এমনকী ফটোশুটও করেন।