‘বাধাই দো’র শুট শেষ, ‘পাওরি’ ট্রেন্ডে মাতলেন ভূমি-রাজকুমার

বৃহস্পতিবার শেষ হল ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি 'বাধাই হো'র সিক্যুয়েলের 'বাধাই দো'-র শুট।

'বাধাই দো'র শুট শেষ, 'পাওরি' ট্রেন্ডে মাতলেন ভূমি-রাজকুমার
রাজকুমার রাও এবং ভূমি পেদনেকর।
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 6:38 PM

শেষ হয়েছে ছবির শুটিং। এ বার খানিক স্বস্তি। আর সে জন্যই ‘পাওরি’ (পড়ুন পার্টি) করতে চাইছেন অভিনেতা রাজকুমার রাও এবং ভূমি পেদনেকর। মেতে উঠেছেন হালফিলে সোশ্যাল মিডিয়ায় হটকেক ‘পাওরি’ ট্রেন্ডে। শেয়ার করেছেন ভিডিয়োও।

বৃহস্পতিবার শেষ হল ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ‘বাধাই হো’র সিক্যুয়েলের ‘বাধাই দো’-র শুট। ওই ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন ভূমি এবং রাজকুমার। প্রযোজক সংস্থা ‘জংলী পিকচারসের’ ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, আজ শুটিং শেষে ছবির পরিচালক হর্ষবর্ধন কুলকর্ণী, ভূমি এবং রাজকুমারসহ ছবির বাকিরা এক ফ্রেমে হাসি হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন। ‘পাওরি ট্রেন্ড’কে মাথায় রেখে ছবির দুই প্রধান চরিত্রের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছেন পরিচালক, অন্যদিকে ভূমি আলাপ করিয়ে দিচ্ছেন পরিচালকের সঙ্গে। ক্যাপশনে লেখা হয়েছে, “এই হল আমাদের টিম, এই হল ওদের পাগলামি। আর এই যে আমাদের শিডিউল র‍্যাপ আপের পার্টি হচ্ছে…”। রাজকুমার এবং ভূমি দু’জনেই তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন ভিডিয়োটি। ভূমি ক্যাপশনে লিখেছেন, “হোয়ারস দ্য ( পাওরি)পার্টি টুইনাইট।” অন্যদিকে রাজকুমার লিখেছেন, “পাওরি তো বানতি হ্যায়”।

View this post on Instagram

A post shared by Junglee Pictures (@jungleepictures)

ছবিতে রাজকুমারের চরিত্রটি একজন পুলিশ অফিসারের। যিনি মহিলা থানার একমাত্র পুরুষ অফিসার। অন্যদিকে ভূমির চরিত্রটি একজন পিটি টিচারের। এই প্রথম বার একসঙ্গে কাজ করবেন ভূমি এবং রাজকুমার। উত্তেজিত দু’জনেই। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত বাধাই হো’র প্রথম পর্বে ছিলেন আয়ুষ্মান খুরানা। ছবির মুখ্য বিষয় ছিল, প্রাপ্তবয়স্ক ছেলে থাকা সত্ত্বেও ৪৫ ঊর্ধ্ব এক নারীর অন্তঃসত্ত্বা হওয়ার গল্প। উইট, মজাদার ডায়লগ এবং একই সঙ্গে সামাজিক নানা সমস্যার কথাও তুলে ধরেছিলেন পরিচালক। এ বারেও ‘হটকে’ করার প্ল্যান হর্ষবর্ধনের। রিলিজ শেষে ‘বাধাই দো’ কি শুভেচ্ছা কোড়াবে নাকি তা হবে হাতছাড়া? বলবে সময়।

View this post on Instagram

A post shared by Bhumi ? (@bhumipednekar)