Tisca Chopra: সোমবার সকালে সুইমিং পুলে সাদা শাড়িতে তিসকা; ব্যাকগ্রাউন্ডে চলল ‘ইন আঁখো কি মস্তি’…

Monday Blues: সোমবারের সকাল। সাদা স্লিভলেস ব্লাউজ় ও সাদা শাড়ি পড়ে সুইমিং পুলে নেমে গেলেন তিসকা। মাথার চুল নিলেন খুলে।

Tisca Chopra: সোমবার সকালে সুইমিং পুলে সাদা শাড়িতে তিসকা; ব্যাকগ্রাউন্ডে চলল 'ইন আঁখো কি মস্তি'...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 7:53 PM

সোমবার সকালে ঘুম থেকে উঠে আপনি কী করেন? তড়িঘড়ি অফিসের জন্য রেডি হয়ে বেরিয়ে পড়েন, তাই তো? কিংবা সংসারের হাজার একটা কাজের মধ্যে ডুবে যান? আপনি কি সাদা শাড়ি পরে সুইমিং পুলে জলকেলি করার স্বপ্ন দেখেন কিংবা এমনটা করেছেন কখনও? সে যাই হোক। অভিনেতা-অভিনেত্রীর জীবন হলে কিন্তু এমনটা হতেই পারে। যেমন ধরুন তিসকা চোপড়া।

সোমবারের সকাল। সাদা স্লিভলেস ব্লাউজ় ও সাদা শাড়ি পড়ে সুইমিং পুলে নেমে গেলেন তিসকা। মাথার চুল খুলে নিলেন। তারপরই দেখা গেল তাঁকে ঘিরে ধরেছেন মেকআপ আর্টিস্ট এবং হেয়ার ড্রেসার। তা হলে কি তিসকা কোনও শুটিংয়ে ব্যস্ত ছিলেন। খোলসা করে বলেননি কিছুই। কেবল ভিডিয়ো শেয়ার করেছেন মাত্র। ক্যাপশনে লিখেলেন, “আরও একটা সোমবারের সকাল।” একাধিক হ্যাশট্যাগ শেয়ার করেছেন তিসকা। যেমন মানডে ব্লুজ়, মানডে মুড, মানডে মর্নিং, অভিনেতা, অভিনেতার জীবন, শুট, পুল, শাড়ি… প্রভৃতি।

৪৫টির বেশি সিনেমায় অভিনয় করেছেন বছর ৪৯-এর তিসকা চোপড়া। হিন্দি ভাষার ছবিতেই অভিনয় করেছেন অধিকাংশ। সেই তালিকায় আছে আমির খান অভিনীত ‘তারে জ়মিন পর’-এর মতো ছবিও। হিমাচল প্রদেশে জন্মগ্রহণ করেন তিসকা। আফগানিস্তানের কাবুলে বড় হয়েছেন। কারণ তাঁর বাবা সেখানকার আন্তর্জাতিক স্কুলের প্রিন্সিপাল ছিলেন। তিসকা উচ্চশিক্ষা পূরণ করেন দিল্লির হিন্দু কলেজ থেকে। সেখান থেকেই থিয়েটারের সঙ্গে সম্পর্ক অভিনেত্রীর। কলেজের লেখাপড়া শেষ করে নাসিরউদ্দিন শাহ, ফিরোজ় আব্বাস খানের আছে অভিনয়ের তালিম নিয়েছিলেন তিসকা। তিনি বিয়ে করেছেন পাইলট সঞ্জয় চোপড়াকে।