Alia Bhatt: মেয়ে রাহার জন্মের পর প্রথমবার জনসমক্ষে আলিয়া

Alia Bhatt: তিনি তাঁর মেয়ের মুখ এখনও দেখাননি। কবে দেখা যাবে রাহা-র মুখ তা নিয়ে চলছে জল্পনা ভক্তদের মধ্যে।

Alia Bhatt: মেয়ে রাহার জন্মের পর প্রথমবার জনসমক্ষে আলিয়া
আলিয়া প্রথম জনসমক্ষে মেয়ের জন্মের পর
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 1:15 PM

এই মাসের ৬ তারিখ মেয়ে রাহা-র (Raha Kapoor) মা হন আলিয়া ভাট (Alia Bhatt)। তারপর তিনি বাড়িতেই ছিলেন। গতকাল প্রথমবার তাঁকে বাড়ির বাইরে দেখা যায়। অভিনেত্রীকে দেখা যায় তাঁর জুহুর বাড়িতে। তিনি তাঁর দিদি শাহিন ভাটের জন্মদিন উপলক্ষে তিনি বাড়ি যাচ্ছিলেন। আর ঠিক সেই সময়ই ধরা পড়েন পাপারাৎজিদের ক্যামেরায়। গাড়িতে নো মেক-আপ লুকে আলিয়াকে পাওয়া যায়। কালো পোশাকে তাঁকে খুব স্নিগ্ধ দেখাছিল। কানে সোনালি রঙের হুপ কানের দুল ছিল। তাঁর হাতে দেখা যায় একটি জলের বোতল। গত সপ্তাহে আলিয়া ইনস্টাগ্রামের মাধ্যমে তাঁর প্রথম সন্তানের নাম রাহা কাপুর রাখা হয়েছে জানিয়েছিলেন। তিনি তাঁর মেয়ের মুখ এখনও দেখাননি। কবে দেখা যাবে রাহা-র মুখ তা নিয়ে চলছে জল্পনা ভক্তদের মধ্যে। তবে শোনা যাচ্ছে মেয়ে, স্বামী রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বেড়াতে যাবেন তিনি। ফিরেই সম্ভবত মেয়ের ছবি প্রকাশ্যে আনবেন তাঁরা। কারণ আলিয়া জানেন পাপারাৎজিরা তাঁদের মেয়ের ছবি তোলার সুযোগ খুঁজবেনই। যেমন তিনি প্রথমবার বাড়ির বাইরে আসতে, তাঁর ছবি তুললনে, তাই নিজেরাই মেয়ের ছবি সকলের সঙ্গে ভাগ করে নেবেন।

নাম ঘোষণার সময় বাবা রণবীর মেয়েকে কোলে নিয়ে রয়েছেন, এমন একটি ছবি পোস্ট করে ক্যাপশন দেন আলিয়া, “রাহা নামের (তার জ্ঞানী এবং সুন্দরী ঠাকুমা ঠিক করেছেন) অনেক সুন্দর অর্থ রয়েছে…” তিনি মেয়ের নামের মানে সম্পর্কে আরও যোগ করেছেন, “রাহা-র বিশুদ্ধতম রূপের অর্থ ঐশ্বরিক পথ,  সোয়াহিলিতে তিনি জয়,  সংস্কৃতে  রাহা একটি গোষ্ঠী,  বাংলায় – বিশ্রাম,  আরাম,  স্বস্তি,  আরবিতে শান্তি,  এর আরও অর্থ হচ্ছে সুখ, স্বাধীনতা এবং আনন্দ। এবং তার নামে সত্য, প্রথম মুহূর্ত থেকেই আমরা তাকে ধরে রেখেছিলাম – আমরা এটি সব অনুভব করেছি! ধন্যবাদ রাহা,  আমাদের পরিবারকে জীবনে আনার জন্য, মনে হচ্ছে আমাদের জীবন সবেমাত্র শুরু হয়েছে”।

রাহার ঠাকুমা নীতু কাপুর তার নাম বেছে নিয়েছেন। এছাড়াও মিষ্টি বিষয় হল রাহার ইতিমধ্যেই একটি ফুটবল জার্সি রয়েছে যেহেতু তার বাবা একজন বড় ফুটবল ভক্ত। উত্তরাধিকারসূত্রে কাপুর পরিবারে ‘R’ দিয়ে নাম শুরু হওয়ার প্রচলন আছে, যেমন  রাজ কাপুর,  রণধীর কাপুর,  ঋষি কাপুর,  রাজীব কাপুর, রণবীর কাপুর এবং রিদ্ধিমা কাপুর সাহানি-সকলের নামই শুরু হয় ‘R’ দিয়ে। সুতরাং,  স্বভাবতই কাপুর পরিবার প্রাথমিকরূপে ‘R’ দিয়ে শুরু হওয়া নামই  বেছে নিয়েছে। ভক্তরা ইতিমধ্যেই নামটি  আলিয়ার পোস্টে ভালবাসা দেখিয়েছেন।