Shah Rukh-Pathan: শাহরুখ অভিনীত পাঠান ছবির গান আর ট্রেলার কবে আসবে দর্শকদের কাছে?

Shah Rukh-Pathan: ছবির টিজার বলিউড বাদশার জন্মদিনে রিলিজ করার পর থেকেই ভক্তদের মধ্যে ট্রেলারের জন্য আগ্রহ তৈরি হয়েছে। ছবি মুক্তি পাবে আগামী বছর ২৫ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের সময়।

Shah Rukh-Pathan: শাহরুখ অভিনীত পাঠান ছবির গান আর ট্রেলার কবে আসবে দর্শকদের কাছে?
তবে শেষ পাতে কোথাও গিয়ে যেন বাজিমাত করতে মাঠে নামলেন পাঠান। শাহরুখ খানের কামব্যাক ছবি বলে কথা। টানা চার বছর অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে ২৫ জানুয়ারি মুক্তি পেল পাঠান। আর তাতেই রেকর্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 5:46 PM

শাহরুখ খান (Shah Rukh Khan)অভিনীত স্পাই থ্রিলার পাঠান ছবির প্রথম গান মুক্তি পাবে খুব শীঘ্রই। ছবির সঙ্গীত পরিচালক বিশাল-শেখর। শোনা যাচ্ছে ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে আসবে প্রথম গান। যদিও শেখর নিজে টুইট করে জানিয়েছেন যে কোনও সময় আসতে পারে ছবির প্রথম গান। অন্যদিকে ছবির টিজার বলিউড বাদশার জন্মদিনে রিলিজ করার পর থেকেই ভক্তদের মধ্যে ট্রেলারের জন্য আগ্রহ তৈরি হয়েছে। ছবি মুক্তি পাবে আগামী বছর ২৫ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের সময়। তাই ছবির ট্রেলারের অপেক্ষায় রয়েছেন সকলেই। সেই নিয়ে খবর হচ্ছে, জানুয়ারি মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে। ওই মাসের যে কোনও দিন মুক্তি পেতে পারে ছবির ট্রেলার। নির্দিষ্ট তারিখ এখনও জানানো হয়নি ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ, প্রযোজক আদিত্য চোপড়া বা স্বয়ং কিং খানের তরফ থেকে।

পিঙ্কভিলা সূত্রে জানা গিয়েছে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে স্পাই থ্রিলার সিনেমার প্রথম গান লঞ্চ হবে। প্রতিবেদনের সূত্র অনুসারে, সিনেমার নির্মাতারা ছবিটির প্লটটি আপাতত গোপন রাখতে চান, তাই ট্রেলারটি লঞ্চ দেরিতে করবেন, পরিবর্তে সিনেমা নিয়ে আগ্রহ তৈরি করার জন্য তার আগে দুটি ডান্স নম্বর রিলিজ করবেন। চার বছর পর আসছেন শাহরুখ এই ছবি নিয়ে। ছবির প্রযোজক আদিত্য ভাল বন্ধু শাহরুখের। এই বছর যশরাজ ফিল্মস থেকে মুক্তি পাওয়া সবকটি ছবিই বক্স অফিসে ব্যবসা দিতে অপারক হয়েছে। প্রযোজক সংস্থার লাকি অভিনেতা শাহরুখ। তাঁর উপর তাই বাজি ধরতে চাইছেন আদিত্য। অন্যদিকে শাহরুখের শেষ মুক্তি পাওয়া ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। মাঝে চার বছর খারাপ সময় দিয়েই গিয়েছেন তিনি। তাই তাঁর লাকি নায়িকা দীপিকা পাডুকোনকে নিয়ে বন্ধু আদিত্যের হাত ধরে তিনিও একটা হিটের আশায় রয়েছেন। তাই ছবি নিয়ে আগ্রহ তৈরি করতে যা যা করা প্রয়োজন সব করবেন শাহরুখ-আদিত্য বোঝাই যাচ্ছে।

প্রথমে ছবির গান দিয়ে দর্শকের মধ্যে আগ্রহ তৈরি করতে চাওয়া হচ্ছে। যশরাজ ফিল্মসের ছবিতে গান এমনিতেও একটা আলাদা জায়গা থাকে। একই শাহরুখের জন্য খাটে। তাই সঙ্গীত পরিচালক শেখর রবিজিয়নি সোশ্যাল মিডিয়াতে “(হ্যাশট্যাগ)পাঠানের সাউন্ডট্র্যাক আপনার জন্য প্রস্তুত”, শাহরুখের পাঠান লুকের ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন। অতএব ট্রেলারের আগে গান দর্শকদের কাছে আসতে চলেছে।