Alia Bhatt: অনুষ্কার মতো মা হবেন না আলিয়া, অনুসরণ করবেন করিনাকেই!

Alia Bhatt: রণবীর ও আলিয়ার মেয়ের নামের মানে কী জানেন? এই নামের সঙ্গে রয়েছে বাংলার যোগ।

Alia Bhatt: অনুষ্কার মতো মা হবেন না আলিয়া, অনুসরণ করবেন করিনাকেই!
অনুষ্কার মতো মা হবেন না আলিয়া, অনুসরণ করবেন করিনাকেই!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 4:13 PM

মা হয়েছে আলিয়া ভাট। এই মাসেরই ৬ তারিখ সংসারে এসেছে একরত্তি। মেয়ের নাম রেখেছেন রাহা। নামের সঙ্গে বাঙালি যোগও। আলিয়া মেয়ের ছবি কবে দেবেন তা নিয়ে চলছে বিস্তর জল্পনা। আদপে কি মেয়ের ছবি দেবেন নাকি রাহাকে রাখবেন অন্তরালেই— সে প্রশ্নও উঠছে। তবে আলিয়ার ঘনিষ্ঠ মহল বলছে, এ ব্যাপারে অনুষ্কা শর্মার পথ অনুসরণ করবে না আলিয়া। বরং তাঁর পছন্দ করিনা কাপুর খানই।

বলিউড লাইফ সূত্রে জানা যাচ্ছে, আলিয়া জানেন, মেয়েকে বাইরে নিয়ে বের হলেই পাপারাৎজি ছবি তুলবেই। তাই ‘নো-ক্যামেরা’ নীতিতে বিশ্বাসী হবেন না তিনি। তবে মেয়ের ছয় মাস না হওয়া পর্যন্ত তাঁরা ছবি দেবেন না বলেই জানা যাচ্ছে। মেয়েকে নিয়ে একটি ছোট্ট ট্যুরে যেতে পারেন বাবা-মা। ফিরে এসেই মেয়ের ছবি দেবেন তাঁরা, আপাতত জানা যাচ্ছে এমনটাই। ৬ নভেম্বর বেলা ১২টা নাগাদ মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সন্তানকে কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর কাপুর। কাপুর পরিবারে বয়েছিল খুশির হাওয়া। রণবীর ও আলিয়ার মেয়ের নামের মানে কী জানেন? এই নামের সঙ্গে রয়েছে বাংলার যোগ। বাংলা ভাষায় ‘রাহা’ শব্দের অর্থ বিশ্রাম, আরাম, স্বস্তি।

সংস্কৃততে এই নামের অর্থ গোষ্ঠী কিংবা বংশ। আরবি ভাষায় নামের মানে আনন্দ, স্বাধীনতা এবং সুখ। ২০২২ সালের ১৪ এপ্রিল মুম্বইয়ে কাপুরদের বাড়ির ছাদে বসেছিল আলিয়া-রণবীরের বিয়ের আসর। ছিমছাম ভাবেই হয়েছিল বিয়ের অনুষ্ঠান। অয়ন মুখোপাধ্য়ায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করতে গিয়ে একে-অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন দুই তারকা। সম্পর্কে থাকার ৫ বছর পর বিয়ে করেন তাঁরা।