Deva Deva Song Out: আর ট্রোল নয়, রোম্যান্সে ভরপুর ব্রহ্মাস্ত্রর ‘দেবা দেবা’ গানের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

Bramhastra: গান মুক্তির এক ঘণ্টার মধ্যে অরিজিৎ সিং-এর এই ম্যাজিক্যাল গান প্রায় এক মিলিয়ান অর্থাৎ ১০ লক্ষের কাছে ভিউ পৌঁছল।

Deva Deva Song Out: আর ট্রোল নয়, রোম্যান্সে ভরপুর ব্রহ্মাস্ত্রর 'দেবা দেবা' গানের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 4:21 PM

মুক্তি পেল ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় গান দেবা দেবা। এই ছবির প্রথম গান কেসরিয়ার টিজ়ার মুক্তির পরই তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছিল। অরিজিৎ সিং-এর সেই গানেই বুঁদ ছিল সকলে। তবে সম্পূর্ণ গান মুক্তি পেতেই তা চরম ট্রোলের শিকার হয়েছিল। গানে থাকা একটা শব্দ, লাভস্টোরিয়া নিয়ে ছিল ঘোর আপত্তি নেটিজ়েনদের। ফলে রাতারাতি সেই গান পেয়ে যায় ফ্লপের তকমা। তবে এবার সেই খামতি মিটিয়ে মুক্তি পেল পরবর্তী গান দেবা দেবা।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের রোম্যান্সে ভরপুর গানে পরতে-পরতে জড়িয়ে থাকা অনবদ্য সুর তাল লয়ে যেভাবে গানকে বেঁধেছেন প্রীতম, তা এবার সকলের মন জয় কড়ল। গান মুক্তির এক ঘণ্টার মধ্যে অরিজিৎ সিং-এর এই ম্যাজিক্যাল গান প্রায় এক মিলিয়ান অর্থাৎ ১০ লক্ষের কাছে ভিউ পৌঁছল। গানের শুরুতেই দেখা যায় এক অন্য লুকে পরিণত রণবীর। যেখানে গুরুদেব অমিতাভ বচ্চনের থেকে অগ্নিকে আয়ত্বে রাখার শিক্ষা নিচ্ছেন রণবীর অর্থাৎ ছবির চরিত্র শিবা। একটা সময় অগ্নি চলে আসে তার বশে। কারণ হিসেবে অমিতাভ বলেন, কারণ রণবীর নিজেই একজন অস্ত্র, অগ্নিয়াস্ত্র।

তবে এই গানের সব থেকে বড় আকর্ষণ হল রণবীর ও আলিয়ার পর্দায় প্রথম রোম্যান্স। সাত পাকে বাধা থেকে শুরু করে একে অন্যকে চোখে হারানো, সেই সমীকরণেই ভক্তরা বুঁদ এবার নয়া গানে। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা ছড়াল। সোশ্যাল পোস্টে এবার থাকল না কোনও ট্রোলিং-এর ছোঁয়া। বরং সকলেই এই গানকে গ্রহণ করল মন খুলে। পোস্টে ভরত থাকল ব্রহ্মাস্ত্র ছবির নয়া অস্ত্র দেবা দেবা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির একাধিক লুক। এখন অপেক্ষার পালা ৯ সেপ্টেম্বরের। বলিউড বক্স অফিসকে ঠিক কতটা ছন্দে ফেরাতে পারে এই ছবি।