Hrithik Roshan: “হৃত্বিক রোশনের বাড়ির দেওয়ালে ড্যাম্প”; নেটিজ়েনের মন্তব্যে কী উত্তর দিলেন হৃত্বিক?

এই কমেন্ট সহজেই এড়িয়ে যেতে পারতেন হৃত্বিক। কিন্তু তেমনটা তিনি করেননি। 

Hrithik Roshan: হৃত্বিক রোশনের বাড়ির দেওয়ালে ড্যাম্প; নেটিজ়েনের মন্তব্যে কী উত্তর দিলেন হৃত্বিক?
হৃত্বিক রোশনের পোস্ট

বুধবারের সকাল। আম আদমির জীবনে সপ্তাহের মাঝের এই দিনটি কোনও মতেই আলস্যে কাটার কথা নয়, যদি না কারও অফ ডে থাকে। কিন্তু তারকাদের ব্যাপারই আলাদা। তেমনই আজ, বুধবারের সকালটা বেশ আলস্যে কাটালেন টিনসেল টাউনের ‘গ্রিক গড’ হৃত্বিক রোশন। মায়ের সঙ্গে পোস্ট করলেন ছবি। তাঁর বাড়ির দেওয়ালে ড্যাম্প ধরা নিয়ে মন্তব্য করতে দেখে এক নেটিজ়েনকে উত্তরও দিলেন অভিনেতা। 

বুধবারে আলস্য। সকাল থেকেই হৃত্বিকের মন ভাল। মায়ের সঙ্গে জমিয়ে ব্রেকফাস্ট করেছেন অনেকদিন পর। আয়নার প্রতিবিম্বে একটি ছবিও তুলেছেন। মাঝে খাবার টেবিল। পিছনে আয়না। ডানদিকে বসে হৃত্বিক, বাঁ দিকে বারান্দায় দাঁড়িয়ে তাঁর মা। ক্যাপশনে লিখেছেন, “মায়ের সঙ্গে আলস্যে ভরা একটি ব্রেকফাস্ট ডেট। আজকের সকালটা ভাল। মনে হচ্ছে বুধবারেই রবিবার কাটাচ্ছি। যাও, এবার নিজের মাকে গিয়ে জড়িয়ে ধরো…”

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

ছবি পোস্ট হতেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। কিন্তু একজনের কমেন্টে গিয়ে নিজেই থমকে যান হৃত্বিক। যে ছবিটি তিনি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, দেওয়ালে ড্য়াম্প ধরেছে। এবং সেই ড্যাম্প নজর এড়ায়নি সেই জনৈক ব্যক্তির। 

কমেন্ট সেকশনে তিনি লিখেছেন, “ঠিক করে দেখুন, হৃত্বিকের বাড়ির দেওয়ালে সিলন (অর্থাৎ, ড্যাম্প)”। সেই সঙ্গে দুঃখ ও কান্নার ইমোজি পোস্ট করেছেন ব্যক্তি।

এই কমেন্ট সহজেই এড়িয়ে যেতে পারতেন হৃত্বিক। কিন্তু তেমনটা তিনি করেননি। উত্তরে লিখেছেন, “আমরা এখন ভাড়া বাড়িতে থাকছি। তাড়াতাড়ি নতুন বাড়িও কিনছি।”

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

গত বছর অক্টোবর মাসে জানা যায়, নতুন বাড়ি কেনার জন্য ১০০ কোটি টাকা খরচ করেছেন হৃত্বিক। একটি ডুপ্লেক্স পেন্ট-হাউজ়, অন্যটি একতলা বাড়ি। জুহু-ভেরসোভা লিঙ্ক রোডের একটি বিলাশবহুল বহুতলের ১৪, ১৫, ১৬ তলা কিনেছেন এই তারকা।

নতুন বাড়ির কাজ এখনও চলছে। ফলে জুহুতেই একটি অ্যাপার্টমেন্ট ভাড়া করেছেন হৃত্বিক ও তাঁর পরিবার। ২০২০ সালের জুন মাস থেকেই থাকছেন সেখানে। সেই বাড়ির ভাড়া নাকি মাসে ৮.২৫ লাখ।

আরও পড়ুন: Sonu Sood: সোনু সুদের ৬টি সম্পত্তিতে কেন হাজির আয়কর দফতর? উদ্দেশ্য কী?

আরও পড়ুন: Devlina Kumar: ট্রেনের প্যাসেজে নাচলেন, তারপর কী হল দেবলীনা-গৌরবের?

আরও পড়ুন: Mallika Sherawat: সিনেমায় এসেছিলেন বলে বাবা ত্যাজ্য করেছিলেন; মল্লিকাও ত্যাগ করেছিলেন পিতৃ পরিচয়

Click on your DTH Provider to Add TV9 Bangla