Sonu Sood: সোনু সুদের ৬টি সম্পত্তিতে কেন হাজির আয়কর দফতর? উদ্দেশ্য কী?

কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে। সোনু সুদ কি রাজনীতিতে যোগদান করছেন? তিনি কি যোগ দেবেন আম আদমি পার্টিতে?

Sonu Sood: সোনু সুদের ৬টি সম্পত্তিতে কেন হাজির আয়কর দফতর? উদ্দেশ্য কী?
সোনু সুদ।

সম্প্রতি স্কুুল পড়ুয়াদের জন্য দিল্লি সরকারের মেন্টরশিপ প্রকল্পের ব্র্য়ান্ড অ্যাম্বাস্যাডর হয়েছেন অভিনেতা সোনু সুদ। এই খবর সামনে আসার পর পরই আয়কর দফতর সোনুর ৬টি সম্পত্তির নিরীক্ষায় পৌঁছে যায়।

বুধবার (১৫.০৯.২০২১) সোনুর ৬টি সম্পত্তিতে অপারেশন চালাতে সেখানে পৌঁছে যায় আয়কর দফতরের একটি টিম। সবক’টি সম্পত্তিই মুম্বইয়ে অবস্থিত।

কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে ওঠে। সোনু সুদ কি রাজনীতিতে যোগদান করছেন? তিনি কি যোগ দেবেন আম আদমি পার্টিতে? সরাসরি তাঁকে এই প্রশ্ন করা হয়। জিজ্ঞেস করা হয় তিনি রাজনীতিকে যোগ দিচ্ছেন কিনা? এই প্রশ্নের উত্তর দিতে সাফ মানা করে দেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

করোনার প্রথম লকডাউন থেকেই সোনুকে অন্যরকমভাবে চিনেছে দেশ। দেখেছে ‘পর্দার ভিলেন’-এর পরোপকারী মনোভাব। অসংখ্য পরিযায়ী শ্রমিককে নিজ উদ্যোগে, নিজ খরচে বাড়ি পৌঁছে দিয়েছিলেন সোনু। সে সময় গাড়ি-ট্রেন-বাস কিছুই চলছিল না। শ্রমিকদের হাতে কাজ ছিল না। বাড়ি ফিরে যেতে চাইছিলেন তাঁরা। সেই অসহায় পরিস্থিতিতে ‘মসিহা’ হয়ে পাশে এসে দাঁড়িয়েছিলেন পর্দার এই ‘খলনায়ক’। রাতারাতি হয়ে উঠেছিলেন বাস্তব জীবনের নায়ক।

শুধু কী তাই। এখানেই থেমে ছিলেন না অভিনেতা। নানা বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়েছেন সোনু। গত অগস্ট মাসের খবর, স্কুল পড়ুয়াদের জন্য দিল্লি সরকারের মেন্টরশিপ প্রোগ্রামের ব্ল্যান্ড অ্যাম্বাস্যাডর করা হয় সোনুকে। প্রকল্পের নাম ‘দেশ কা মেন্টর’। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সোনুর সাক্ষাতের পর এই ঘোষণা করা হয়।

ছোট থেকেই পরিবার, বাবা-মায়ের সুশিক্ষায় বড় হয়েছেন সোনু। তাঁদের আদর্শ বোধকে আঁকড়ে ধরেই পথ চলতে শিখেছেন। ছোট থেকে সোনু দেখেছেন বিনা পারিশ্রমিকে শিশুদের পড়াতেন মা। আর দোকানের বাইরে লঙ্গরের ব্যবস্থা করতেন বাবা। সোনুর মা নাকি বলতেন, কাউকে সাহায্য করতে না পারলে নিজেকে কোনওদিন সফল বলা উচিত নয়। এই মূল্যবোধ নিয়ে বড় হয়েছেন বলেই আজ সকলকে সাহায্য করতে পারছেন তিনি।

আরও পড়ুন: Devlina Kumar: ট্রেনের প্যাসেজে নাচলেন, তারপর কী হল দেবলীনা-গৌরবের?

আরও পড়ুন: Mallika Sherawat: সিনেমায় এসেছিলেন বলে বাবা ত্যাজ্য করেছিলেন; মল্লিকাও ত্যাগ করেছিলেন পিতৃ পরিচয়

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: ৪০০জন জুনিয়র আর্টিস্টের সঙ্গে দু’দিন কাটালেন ঐশ্বর্য, তৈরি করলেন ইতিহাস 

Click on your DTH Provider to Add TV9 Bangla