সুশান্তকে ‘রেস্ট ইন পিস’ কখনও বলতে পারব না: অঙ্কিতা লোখান্ডে

অঙ্কিতা সাংবাদিকদের জানিয়েছেন, সুশান্ত চলে যাওয়ার পরের কয়েকটা দিন ঘোরের মধ্যে ছিলেন তিনি। একা একা কাঁদতেন। সুশান্ত যে নেই, এই সত্যিটা মেনে নেওয়ার চেষ্টা করতেন।

সুশান্তকে ‘রেস্ট ইন পিস’ কখনও বলতে পারব না: অঙ্কিতা লোখান্ডে
তখন সুখের সময়...।
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 2:39 PM

১৪ জুন, ২০২০। বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) অঙ্কিতা লোখান্ডের (ankita lokhande) জীবনে একটা অভিশপ্ত দিন। সে দিনই অস্বাভাবিক মৃত্যু হয় তাঁর এক সময়ের প্রেমিক অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। তার পর কেটে গিয়েছে অনেকগুলো দিন। কিছুটা সামলে উঠেছেন অঙ্কিতা। কিছুটা সামলে ওঠার চেষ্টা করছেন। এর মধ্যেই সুশান্ত অভিনীত শেষ ছবি ‘ছিছোড়ে’ জাতীয় পুরস্কার পেয়েছে। খবর পাওয়ার পর থেকেই ফের ইমোশনাল হয়ে পড়ছেন অভিনেত্রী।

অঙ্কিতা সাংবাদিকদের জানিয়েছেন, সুশান্ত চলে যাওয়ার পরের কয়েকটা দিন ঘোরের মধ্যে ছিলেন তিনি। একা একা কাঁদতেন। সুশান্ত যে নেই, এই সত্যিটা মেনে নেওয়ার চেষ্টা করতেন। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নীতি পুলিশির শিকার হতে হয় তাঁকে। সুশান্তের কোনও ছবি পোস্ট করার সময় এখনও পর্যন্ত ‘রেস্ট ইন পিস’ বাক্যটি লেখার মতো মানসিকতা তৈরি করতে পারেননি তিনি।

অঙ্কিতা বলেন, “যে দিন সুশান্ত চলে গেল, কেন ওর ছবি সোশ্যাল মিডিয়ায় দিইনি, তার জন্য আমাকে সমালোচনা শুনতে হয়েছিল। নিজের কারও মৃত্যু হলে আপনারা সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি দেন? আপনারা আমাদের থেকে কী আশা করেন? আজ পর্যন্ত ওর ছবিতে রেস্ট ইন পিস লিখতে পারিনি। কারণ সুশান্তকে রেস্ট ইন পিস কখনও বলতেই পারব না।”

আরও পড়ুন, ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক, মুখ্য চরিত্রে নবনীতা?

সোশ্যাল মিডিয়ার নীতি পুলিশির বিরুদ্ধে এর আগেও মুখ খুলেছেন বহু তারকা। সোশ্যাল মিডিয়ার যুগে এখন ভার্চুয়ালি কাউকে ট্যাগ করে যে কোনও কথা লিখে দেওয়াটা খুব সহজ। কিন্তু কিছু না জেনে, কাউকে এ ভাবে সমালোচনা করা কি আদৌ সুস্থ শিক্ষার লক্ষণ? প্রশ্ন ওঠে তা নিয়েও। ফলে সকলকে নিজেদের আচরণ সম্পর্কে সচেতন হওয়ার অনুরোধ জানিয়েছেন অঙ্কিতা।