Controversy: অনন্যার অভিনয় নিয়ে ব্যঙ্গ! নিজের মেয়েকে সামলাও আগে, কমেন্টে বচসায় চাঙ্কি-ফারাহ

Controversy: অনন্যার অভিনয় নিয়ে ব্যঙ্গ! নিজের মেয়েকে সামলাও আগে, কমেন্টে বচসায় চাঙ্কি-ফারাহ

Ananya Pandey: এই ভিডিয়ো দেখেই কী অনন্যাকে পরোক্ষভাবে করা অপমান আঁচ করতে পেরেছিলেন চাঙ্কি পান্ডে!

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 12, 2022 | 8:09 AM

অনন্যা পান্ডে, একাধিকবার ব্যঙ্গ ও কটাক্ষের শিকার হতে হয়েছে এই সেলেবকে। স্টার কিড বলেই কি তিনি টিকে রয়েছেন বলিউডে, নয়তো কোনও ক্ষমতাই নেই অনন্যার! বারে বারে নেটিজেনদের মুখে এমনই মন্তব্য উঠে আসতে শোনা যায়। এবার তা নিয়ে কি সরাসরি ব্যঙ্গই করে বসলেন ফারহা খান! যা বুঝতে না পেরেই হাসি মুখে গ্রহণ করেছিলেন অনন্যা পান্ডে! বিষয়টা ঠিক কী ঘটেছিল! অনন্যা পান্ডে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটা ভিডিয়ো শেয়ার করে। যেখানে দেখা যায় অনন্যা পান্ডে তাঁর মেকআপ রুমে বসে রয়েছেন।

সেখানেই এসে ফারহা খান হঠাৎই বলে ওঠেন অনন্যা পান্ডে খালিপিলির জন্য পুরস্কৃত হয়েছেন। যদিও খালিপিলি ছবি ঠিক কোন পর্যায় ফ্লপ হয়েছিল তা সকলেরই জানা। আর ঠিক সেই কারণেই অনন্যা পান্ডেকে নিয়ে কি মজা করতে চাইলেন ফারহা। হঠাৎ তিনি এই খবর দিতেই আনন্দের ফোয়ারা ওঠে অনন্যা পান্ডের মেকআপ রুমে। তারপর ফারহা তাঁর কমিক সেন্স ব্যবহার করে চাঙ্কি পান্ডেকে নকল করে জানান, আইম জোকিং। আর এই ভিডিয়ো দেখেই কী অনন্যাকে পরোক্ষভাবে করা অপমান আঁচ করতে পেরেছিলেন চাঙ্কি পান্ডে!

সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে তিনি লিখে বসলেন, অতিরিক্ত অভার এ্যাক্টিং এর জন্য পুরষ্কার দেওয়া হবে ফারহা খানকে। তবে এই কমেন্ট দেখে চুপ থাকার মানুষ ফারহা নন। তিনি পাল্টা জানালেন আগে নিজের মেয়েকে সামলাও। বর্তমানে এই বচসা বা ঠাণ্ডা লড়াই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে ভক্তমহল। ঝড়ের গতিতে যা ভাইরাল নেট দুনিয়ার পাতায়। এখন ঠিক কী কারণে ফারহা ও অনন্যার এই ভিডিয়ো তা স্পষ্ট নয়। স্পষ্ট নয় ফারহার উদ্দেশ্যেও। তবে যা ঘটেছে, তা যে রীতিমত প্রশ্নের মুখে ফেলে দিয়েছে অনন্যা পান্ডেকে তা নিয়ে কোনও দ্বিমতের অবকাশ থাকে না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA