Kangana Ranaut: আবারও বলিউড নিয়ে সরব কঙ্গনা, শাহরুখের ছবি নিয়ে এ কী বললেন?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Jan 26, 2023 | 2:41 PM

pathaan: নিজের জায়গা ফিরে পেলেন কঙ্গনা রানাওয়াত। হিংসা এবং ঘৃণা ছড়ানোর দায়ে ২০২১ সালে টুইটার থেকে সাসপেন্ড হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

Kangana Ranaut: আবারও বলিউড নিয়ে সরব কঙ্গনা, শাহরুখের ছবি নিয়ে এ কী বললেন?

কঙ্গনা রানাওয়াত, বরাবরই বলিউডের অন্দরমহল নিয়ে মুখ খুলতে দেখা যায় তাঁকে। কখনও সামনে উঠে আসে নেপোটিজ়ম নিয়ে বিতর্ক, কখনও আবার তিনি তুলে ধরেন বিটাউনে বহিরাগতদের ঠিক কতটা সমস্যার মুখে পড়তে হচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি মন্তব্য ঘিরে সর্বদাই খবরের শিরোমানে জায়গা করে নিতেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যদিও তিনি বেফাঁস মন্তব্যের কারণেই বিতারিত হয়েছিলেন টুইটর থেকে। এবার নিজের জায়গা ফিরে পেলেন কঙ্গনা রানাওয়াত। হিংসা এবং ঘৃণা ছড়ানোর দায়ে ২০২১ সালে টুইটার থেকে সাসপেন্ড হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি আবার ফিরেছেন এই সামাজিক মাধ্যমে। এবং তিনি ফিরেছেন তাঁর আসন্ন ছবি ‘এমার্জেন্সি’র একটি ‘বিহাইন্ড দ্য সিন’ ভিডিয়ো নিয়ে। ছবির গল্প লগ্ন থেকে নেওয়া টুকরো মুহূর্তে রয়েছে ভিডিয়োতে। ছবির শুটিং শেষের মুহূর্তও ধরা হয়েছে তাতে। ২০২৩ সালের ২০ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

তবে কঙ্গনা রানাওয়াত কি বলিউডে নিজের জায়গা পাকা করতে ও ছন্দে ফিরতে পাল্টে ফেলছেন নিজের মতাদর্শ? বেশ কিছুদিন ধরে তা সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠেছে। কারণ একটাই। সম্প্রতিতে তাঁকে খানদের পাশে দেখা যাচ্ছে। যিনি স্বজনপোষণ নিয়ে মুখ খুলে ভাইরাল হয়েছিলেন, সেই অভিনেত্রী যখন সলমন খানের পার্টিতে উপস্থিত হন, তখন নিঃসন্দেহে তা নিয়ে চর্চা হবে। ফলে ব্যতিক্রমী নন কঙ্গনা।

এবার সলমন খান ছেড়ে শাহরুখের দিকে ঝুঁকলেন অভিনেত্রী। শাহরুখ খানের পাঠান ছবিকে রীতিমত সাবাসি দিলেন তিনি। জানালেন, এমন ছবি চলাই উচিত। একদিকে যেমন অনেকেই কঙ্গনার এই মন্তব্যে খুশি, তেমনই আবার অন্যদিকে শোনা যাচ্ছে অন্য সুর। পাঠান ছবির প্রশংসাই করে বসলেন তিনি। যা অনেকেই হয়তো কঙ্গনার মুখ থেকে শোনার অপেক্ষায় ছিলেন না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla