Untold Story: রেখার একটি সন্ধ্যা পাওয়ার অপেক্ষায় যখন মরিয়া গোবিন্দা থেকে হৃত্বিকের বাবা…

Rekha: পরকীয়ায় রেখার নাম উঠে আসতে বারে বারে দেখা গিয়েছে। এক সাক্ষাৎকারে রেখা নিজেই জানিয়ে ছিলেন, তিনি একজন ভাল পুরুষ পেলেন না বলে তাঁর মা হয়ে ওঠা হল না।

Untold Story: রেখার একটি সন্ধ্যা পাওয়ার অপেক্ষায় যখন মরিয়া গোবিন্দা থেকে হৃত্বিকের বাবা...
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2022 | 1:06 PM

বলিউডের ডাক সাইটে অভিনেত্রী বলতে যে সেলেবদের নাম সবার আগে মাথায় আসে, তার মধ্যে অন্যতম হলেন রেখা। রেখা প্রথম থেকেই তাঁর রূপ, অভিনয়ের দাপটে সকলের নজরের কেন্দ্রে। একদিকে যেমন ভক্তদের রাতের ঘুম কেড়েছিলেন তিনি দিনের পর দিন, ঠিক তেমনই আবার সমালতালে সেলেব দুনিয়াকেও নিজেরের রূপের ছটায় মুগ্ধ করেছিলেন। প্রতিটা পদে পদে তাঁর গ্ল্যামার যেন উপচে পড়ছে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেলেবের প্রতি নজর ছিল না এমন স্টার খুঁজে পাওয়া এক কথায় দুষ্কর। তবে জানেন কি, সেই তালিকায় ছিল গোবিন্দা বা রাকেশ রোশনেরও নাম!

অবাক লাগলেও এটাই সত্যি। গোবিন্দা ও রাকেশ রোশনকে একবার সিমি গারেওয়াল প্রশ্ন করেছিলেন ড্রিম ডেটিং নিয়ে। একজনের নাম জানাতে চেয়েছিলেন তিনি, যাঁর সঙ্গে এই দুই স্টার গোটা বিশ্বের যেখানে হোক ডেটিং-এ যেতে ইচ্ছুক। বিন্দুমাত্র না ভেবে দুজনেই উত্তর দিয়েছিলেন, রেখা। সিমি তাঁর সাক্ষাৎকারে সকলকে একধার থেকে এই প্রশ্ন করেছিলেন, যে তাঁদের স্বপ্নের ডেটিং পার্টনার কে! সেই ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা যায় করিনা কাপুর থেকে শুরু করে জ্যাকি শ্রফ, সকলকেই এই প্রসঙ্গে কথা বলতে।

তবে সকলের মনের মানুষ যখন হয়ে উঠেছিলেন রেখা, তখন তাঁর মনের কোণে কার বাস ছিল, সে তথ্য সকলেরই জানা। আজও রেখার নাম বলিউডের একজনের পাশেই বারে বারে উঠে আসতে দেখা যায়। আর তিনি হলেন অমিতাভ বচ্চন। যাঁর সঙ্গে পরকীয়ায় রেখার নাম উঠে আসতে বারে বারে দেখা গিয়েছে। এক সাক্ষাৎকারে রেখা নিজেই জানিয়ে ছিলেন, তিনি একজন ভাল পুরুষ পেলেন না বলে তাঁর মা হয়ে ওঠা হল না। রেখা বরাবরই চেয়েছিলেন সংসার, সন্তান, যা নিয়ে একাধিকবার মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন ব্যক্তিগত জীবনে নানা অধ্যায়ে তিনি কীভাবে নিজেকে সামলে সকলের চোখে বোল্ড স্টার হয়েই রয়েগিয়েছেন।