Rhea Chakraborty: আহত ভাইকে নিয়ে হাসপাতালে রিয়া চক্রবর্তী, কী হয়েছে শৌভিকের?

Rhea Chakraborty: আহত ভাইকে নিয়ে হাসপাতালে রিয়া চক্রবর্তী, কী হয়েছে শৌভিকের?
আহত ভাইকে নিয়ে হাসপাতালে রিয়া চক্রবর্তী

এ দিন পাপারাজ্জি রিয়ার কাছে পৌঁছতেই তাঁদের 'হাই' বলে প্রত্যুত্তর করতেও দেখা যায় রিয়াকে। পাপারাজ্জির সঙ্গে হয় কুশল বিনিময়ও।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 28, 2022 | 9:48 PM

ভাই শৌভিককে নিয়ে হাসপাতালের সামনে দেখা গেল বিতর্কিত অভিনেত্রী তথা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। আহত রিয়ার ভাই। কী হয়েছে তাঁর?

পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হওয়া ভাই বোনের ভিডিয়ো জানাচ্ছে পা-য়ে চোট পেয়েছেন শৌভিক। পা ভেঙে যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ডান পায়ে বাঁধা ব্যান্ডেজ, রয়েছে প্লাস্টার। অন্য পা আর ওয়াকারে ভর দিয়েই দিদির সাহায্যে গাড়ি অবধি পৌঁছন রিয়ার ভাই। মুম্বইয়ের অন্ধেরির এক হাসপাতালে দেখা গিয়েছে তাঁদের। যদিও কী কারণে পায়ে চোট পেয়েছেন শৌভিক তা জানা যায়নি।

এ দিন পাপারাজ্জি রিয়ার কাছে পৌঁছতেই তাঁদের ‘হাই’ বলে প্রত্যুত্তর করতেও দেখা যায় রিয়াকে। পাপারাজ্জির সঙ্গে হয় কুশল বিনিময়ও। কিন্তু ভাই বোনের ওই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষ থামেনি। রিয়া ও তাঁর ভাইকে তুলোধনা করেছেন নেটিজেনদের একটা বড় অংশ। কেউ লিখেছেন, ‘একেই বোধহয় কর্ম বলে’। কেউ টেনে এনেছেন সুশান্তের প্রসঙ্গও।

২০২০ সালের ১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়ে তাঁর অ্যাপার্টমেন্ট থেকে। আত্মহত্যা না খুন… সেই রহস্যের এখনও কিনারা হয়নি। তবে তাঁর রহস্য মৃত্যু বলিউডের দিকে আঙুল তোলে সরাসরি। নেপোটিজ়মের আঙুল উঠেছিল একাধিক পরিচালক, প্রযোজক ও প্রযোজনা সংস্থার দিকেও। রিয়াকে দায়ী করা হয়েছিল অনেককিছুর জন্য। তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয় দফায় দফায়। এরপর তাঁর ও তাঁর ভাই শৌভিকের নাম জড়ায় মাদক মামলায়। অনেক কাজ হাতছাড়া হয় রিয়ার। বলিউডের অনেকেই একপ্রকার বয়কট করে বাঙালি অভিনেত্রীকে। শৌভিকের হাজতবাসের সময় ছিল রিয়ার থেকে বেশি। কিন্তু সে সব এখন অতীত।

আবারও স্বাভাবিকতায় ফিরে এসেছেন রিয়া। কিছুদিন আগেই সুশান্তের জন্মদিনে প্রেমিকের উদ্দেশে এক অদেখা ভিডিয়োও পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, “তোমাকে খুব মিস করি।” তা নিয়েও অবশ্য চলেছিল কটাক্ষ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA