Akshay Kumar-Rajesh Khanna-Bawarchi: ‘বাবুর্চি’ অক্ষয়, উৎসর্গ করলেন তাঁর শ্বশুরমশাই সুপারস্টার রাজেশ খান্নাকে

Akshay Kumar-Rajesh Khanna-Bawarchi: 'বাবুর্চি' অক্ষয়, উৎসর্গ করলেন তাঁর শ্বশুরমশাই সুপারস্টার রাজেশ খান্নাকে
অক্ষয় কুমার এবং রাজেশ খান্না।

'বাবুর্চি' ছবিটি বাংলা ছবি 'গল্প হলেও সত্যি'র হিন্দি রিমেক। বাংলা ছবিতে রাজেশের রোলটি করেছিলেন কিংবদন্তি অভিনেতা রবি ঘোষ। যে ছবি কোনওদিনও পুরনো হয় না।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 28, 2022 | 9:06 PM

একটি সাম্প্রতিক বিজ্ঞাপন। তাও রান্নার তেলের বিজ্ঞাপন। সেখানে রয়েছেন কে? অক্ষয় কুমার। এক বাবুর্চির ভূমিকায় দেখা যাচ্ছে অক্ষয়কে। ‘বাবুর্চি’ কথাটা শুনলেই সিনেমাপ্রেমীদের মাথায় আসে সেই সিনেমার কথা, যার নাম ভূমিকায় অভিনয় করেছিলেন সুপারস্টার রাজেশ খান্না। সকলেই জানেন, রাজেশের সঙ্গে অক্ষয়ের মধুর সম্পর্কের কথা। রাজেশ ইন্টারন্যাশনাল খিলাড়ি অক্ষয়ের শ্বশুরমশাই। রাজেশের কন্যা টুইঙ্কল খান্নাকে বিয়ে করেছেন অক্ষয়। ফলে এই বিজ্ঞাপন রাজেশ খান্নাকেই উৎসর্গ করেছেন অক্ষয়।

টুইট করে অক্ষয়ে লিখেছেন, “হিরোকে পর্দায় প্রতিফলিত করার সৌভাগ্য সকলের থাকে না। সেই বিজ্ঞাপনে অভিনয় করতে গিয়ে আমি খুশি হয়েছি। আমার স্বর্গীয় শ্বশুরমশাইকে মনে পড়ছে বার বার। তাঁর অভিনীত কালজয়ী ছবির কথা মনে পড়ে যাচ্ছে।”

বিজ্ঞাপনে অক্ষয়কে বাজারের ব্যাগ নিয়ে বাড়ি আসতে দেখা যাচ্ছে। পরিবারের সকলের থেকে অনুরোধ আসছে অক্ষয়ের কাছে। পকোড়া, মটর পনির, মুলোর পরোটা, জিলিপি তৈরির অনুরোধ। বিজ্ঞাপনে অক্ষয়কে বলতে শোনা যায়, সুখাদ্যের সঙ্গে সুস্বাস্থ্যের বিষয়টিও অত্যন্ত জরুরি। তিনি বলেন সোয়াবিন তেলে রান্না করবেন। যে তেলে রয়েছে প্রচুর খাদ্য গুণ।

অক্ষয়ের এই বিজ্ঞাপনে ইতিমধ্যেই মন ছুঁতে শুরু করেছে তাঁর অনুরাগীদের। ঘটনাচক্র, কর্মজীবনের শুরুতে সত্যি সত্যি বাবুর্চির চাকরি করেছিলেন অক্ষয়। সে সময় জানতেনও না ভবিষ্যতের কত বড় স্টার হতে চলেছেন তিনি।

‘বাবুর্চি’ ছবিটি বাংলা ছবি ‘গল্প হলেও সত্যি’র হিন্দি রিমেক। বাংলা ছবিতে রাজেশের রোলটি করেছিলেন কিংবদন্তি অভিনেতা রবি ঘোষ। যে ছবি কোনওদিনও পুরনো হয় না।

আরও পড়ুন: Save the mothers: ‘কন্যা সন্তান চাই না’; শ্বশুরবাড়ি থেকে গর্ভের সন্তানকে বাঁচাতে মরিয়া মা, শুরু হচ্ছে শুটিং

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA