Shahrukh Khan: নিজেই কাছে টেনে সেলফি তুলেছিলেন শাহরুখ খান, তিন বছর পর ছবি পোস্ট প্রৌঢ়র পুত্রর

Shahrukh Khan: এই ছবিটি এবং এই ঘটনাটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ভীষণরকম। নেট নাগরিকরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন কিং খানকে।

Shahrukh Khan: নিজেই কাছে টেনে সেলফি তুলেছিলেন শাহরুখ খান, তিন বছর পর ছবি পোস্ট প্রৌঢ়র পুত্রর
শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 6:02 PM

তিন বছর আগে তাঁর বাবার সঙ্গে একটি বিয়েবাড়িতে দেখা হয়েছিল শাহরুখ খানের। কথাটি বলেছেন এক লেখক। তাঁর নাম রোহন মুখোপাধ্যায়। বাবার সঙ্গে কিং খানের সাক্ষাতের ঘটনা সম্পর্ক আজই (শুক্রবার, ১৭.০৬.২০২২) জানতে পেরেছেন রোহন। কিং খানের সঙ্গে তাঁর বাবার একটি ছবিও ছিল সেই সময় তোলা। ঘটনা জানার পর পরই রোহন ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি নোট লিখেছেন তারকাকে উদ্দেশ্য করে। সেদিন নাকি শাহরুখই তাঁর বাবাকে কাছে ডেকে সেলফি তুলেছিলেন। টুইটারে ঘটনাটি বর্ণনা করতে গিয়ে তিনি ব্যক্ত করছেন কিছু ভাল লাগা অনুভূতির কথা। রোহনের বাবা শাহরুখকে গিয়ে বলেছিলেন, তাঁর পুত্র ও কিং খান একই স্কুলে পড়তেন। এই কথা শোনার পর কিং খান একটি ছবি তোলেন তাঁর সঙ্গে।

টুইটারে লেখক লিখেছেন, “আমার বাবা এই মাত্র বললেন যে, শাহরুখ খানের সঙ্গে তাঁর একটি বিয়েবাড়িতে দেখা হয়েছিল। বাবা তাঁকে বলেছিলেন আমি ও শাহরুখ একই স্কুলে পড়তাম। শাহরুখ খান সেদিন বলেছিলেন, ‘তা হলে তো আমাদের সঙ্গে ছবি তোলা উচিত’। বাবা বলেছিলেন, ‘আমি তো জানি না কীভাবে সেলফি তুলতে হয়’। তিনি সেদিন বাবাকে বলেছিলেন, আপনাকে এই নিয়ে চিন্তা করতে হবে না। আমি আছি তো। আমি আজই এটা জানতে পেরেছি। তাও ৩ বছর পর।”

এই ছবিটি এবং এই ঘটনাটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ভীষণরকম। নেট নাগরিকরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন কিং খানকে। চার বছর পর বড় পর্দায় মুক্তি পাবে শাহরুখের ছবি। পরপর ছবিতে কাজ করছেন কিং খান। একটি অ্যাটলির ‘জাওয়ান’, অন্যটি ‘পাঠান’, রাজকুমার হিরানির ছবি ‘ডানকি’তেও আছেন শাহরুখ খান।