Sushmita Sen: ‘আমি সবসময় হীরে পছন্দ করি, আর তা নিজেই কিনি’, তাঁর নতুন পোস্টে কাদের জন্য এই বার্তা সুস্মিতার

Sushmita Sen: বৃহস্পতিবার একটা টুইট। করেন প্রাক্তন আইপিএল কর্মকর্তা ললিত মোদী। পর পর দুটো টুইট। যেখানে প্রথমবার জীবনের নতুন পথ চলা শুরু সঙ্গে সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ বলে একটি পোস্ট করেন তিনি।

Sushmita Sen: ‘আমি সবসময় হীরে পছন্দ করি, আর তা নিজেই কিনি’, তাঁর নতুন পোস্টে কাদের জন্য এই বার্তা সুস্মিতার
সুস্মিতা সেন
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 17, 2022 | 7:41 PM

রবিবার সন্ধেবেলা একটি পোস্ট করেন সুস্মিতা সেন। সঙ্গে একটি ছবি। চারিদিকে শুধু জল আর জল। তিনি শান্তিতে সেই বিস্তৃত সমুদ্রকে উপভোগ করছেন। সঙ্গে একটা লম্বা একটা লেখা। গত দুদিন ধরে তাঁকে নিয়ে চলা নানা মন্তব্যের সঠিক জবাব। কী রয়েছে সেই লেখায়- “নিখুঁতভাবে আমার সত্তা এবং আমার বিবেকে কেন্দ্রীভূত…আমি ভালোবাসি কীভাবে প্রকৃতি তার সমস্ত সৃষ্টিকে একত্রিত করে একত্ব অনুভব করার জন্য…এবং যখন আমরা সেই ভারসাম্য ভঙ্গ করি তখন আমরা কতটা বিভক্ত। 🤗👍 আমাদের চারপাশের জগৎ কতটা দুঃখজনক এবং অসুখী হয়ে উঠছে তা দেখে হৃদয় ভেঙে যায়। তথাকথিত বুদ্ধিজীবীরা তাঁদের আইডিওসিঙ্ক্রাসিসের সঙ্গে….তাঁদের সস্তা এবং মাঝে মাঝে মজার গসিপ নিয়ে কতটা অজ্ঞ 😊 যে বন্ধুরা আমার কখনও ছিল না এবং এমন কোন পরিচিত মানুষ যাঁদের সঙ্গে আমি কখনও দেখা করিনি…সবাই তাঁদের দুর্দান্ত মতামত এবং আমার জীবন এবং চরিত্র সম্পর্কে গভীর জ্ঞান শেয়ার করেন…’গোল্ড ডিগার’ সব পথ!!! 😄👍 আহ এই জিনিয়াসরা!!! আমি সোনার চেয়েও গভীরে খনন করি…এবং আমি সবসময় (বিখ্যাত) হীরে পছন্দ করি!!😉😁❤️এবং হ্যাঁ আমি এখনও সেগুলি নিজেই কিনি!!!”

এখানেই থামেননি সুস্মিতা। আরও যোগ করেছেন, ” আমি আমার শুভাকাঙ্ক্ষীদের হৃদয়ের সমর্থন এবং প্রিয়জনদের প্রসারিত করতে চাই। অনুগ্রহ করে জেনে রাখুন, আপনাদের সুশ একেবারে ঠিক আছে.. কারণ আমি কখনই অনুমোদন এবং সাধুবাদের ক্ষণস্থায়ী ধার করা আলোতে বাস করিনি। আমি সূর্য…নিখুঁতভাবে আমার সত্তা এবং আমার বিবেকে কেন্দ্রীভূত!! 🤗❤️👍”  শেষে তিনি তাঁর ভঙ্গিমায় লিখেছেন, “বন্ধুরা আমি তোমাদের ভালবাসি!!! #ধন্য থাকুন #সুখী থাকুন #উত্থান #দুগ্গাদুগ্গা 😍❤️💃🏻🎶 #Yourstruly”

বৃহস্পতিবার একটা টুইট। করেন প্রাক্তন আইপিএল কর্মকর্তা ললিত মোদী। পর পর দুটো টুইট। যেখানে প্রথমবার জীবনের নতুন পথ চলা শুরু সঙ্গে সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ বলে একটি পোস্ট করেন তিনি। সঙ্গে তাঁদের মালদ্বীপ ভ্রমণের বেশ কিছু ঘনিষ্ট ছবি। যা দেখে সোশ্যাল মিডিয়াতে হইচই পড়ে যায়। গোপনে ললিত মোদীকে কি বিয়ে করলেন সুস্মিতা? সকলের মনে এই প্রশ্ন ওঠে। পরে দ্বিতীয় টুইটে ললিত জানান, বিয়ে নয়, ডেটিং করছেন তাঁরা। তবে বিয়েটা অবশ্যাম্ভাবী। সকলেই এই সম্পর্ক নিয়ে নানা ধরনের কথা শুরু করেন। কেউ হয়েছেন হতবাক, তো কেউ একে নিয়ে করেছে ব্যঙ্গ। নেটিজ়েনরা আবার মিমও বানিয়ে ফেলেছেন তাঁদের নিয়ে। আর তা যে খুব ভাল নয়, বলার অপেক্ষা রাখে না। প্রথমে সুস্মিতার ভাই রাজীব সেন এবং বাবা সুবীর সেনের কাছেও পৌছে যায় সংবাদ মাধ্যম আসল খবর কী তা জানতে। দুইজনের কাছেই এই বিষয়ে কোনও খবর ছিল না বলে জানান। ট্রোলশিকারীদের ভৎর্সনা করেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক, বর্তমানে বন্ধু রোহমান শল।

কিন্তু শুক্রবার অবধি সুস্মিতা কোনও কথাই বলেননি। সারাদিন যাওয়ার পর সুশ তাঁর দুই মেয়ে রেনে এবং আলিশাকে নিয়ে একটি পোস্ট দেন। যেখানে তিনি জানিয়ে দেন বিয়ে করেননি, হাতে কোনও আংটিও নেই। তিনি মেয়েদের নিয়ে ভাল আছেন। শনিবার মালদ্বীপের সমুদ্রের দিকে তাকিয়ে, একটা ছবি পোস্ট করেন। যা তুলে দিয়েছেন তাঁর মেয়ে আলিশা। লেখেন শান্তির খোঁজে। সমুদ্রে সামনে তোলা সেই ছবি দেখেও অনেকেই ধারণা করতে শুরু করে ললিতের কথাই ঠিক। এই তো একই জায়গার ছবি। তাহলে সত্যি ললিতে সঙ্গে সম্পর্ক তিনি? তিনি যে শুধু বিশ্বসুন্দরী নন, নিজের একটা আলাদ সত্ত্বা রয়েছে লেখার প্রতি শব্দে তা বার বার ফুটে উঠেছে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla