Twinkle Khanna: সবাই নামের সঙ্গে ‘ফাইলস’ জুড়ে ছবি বানাচ্ছে, আমি বানাব ‘নেল ফাইল’, ট্রোলারদের নিশানায় টুইঙ্কল খান্না

Twinkle Khanna-The Kashmir Files: টুইঙ্কল মজা করেছেন ছবির নাম নিয়ে। ট্রোলাররা মনে করছেন, 'দ্য কাশ্মীর ফাইলস'-এর 'ফাইলস' কথাটা নিয়ে টিপ্পনি কেটেছেন প্রাক্তন অভিনেত্রী।

Twinkle Khanna: সবাই নামের সঙ্গে 'ফাইলস' জুড়ে ছবি বানাচ্ছে, আমি বানাব 'নেল ফাইল', ট্রোলারদের নিশানায় টুইঙ্কল খান্না
টুইঙ্কল খান্না।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 5:17 PM

এক সময় অভিনেত্রী ছিলেন। কিন্তু কোনওকালেই তাঁর অভিনয় করতে ভাল লাগত না। বাবা-মা দু’জনেই নামী অভিনেতা। এমনকী, স্বামীও এক নম্বর অভিনেতা। তিনি অভিনয় ছেড়ে লেখক হয়েছেন। বেশকিছু সংবাদপত্রে নিয়মিত কলম লেখেন। মজার-মজার কথা বলেন। ফলে অনেকেই তাঁকে ‘উইটি’ বলেন। তিনি টুইঙ্কল খান্না। সম্প্রতি ট্রোলের স্বীকার হয়েছেন টুইঙ্কল। কারণ, ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে অদ্ভুত মন্তব্য করেছেন তিনি। তারপরই ট্রোলের মুখে পড়েছেন।

ঠিক কী ঘটেছিল?

টুইঙ্কল মজা করেছেন ছবির নাম নিয়ে। ট্রোলাররা মনে করছেন, ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর ‘ফাইলস’ কথাটা নিয়ে টিপ্পনি কেটেছেন প্রাক্তন অভিনেত্রী। বলেছেন, সকল ছবি নির্মাতা এখন জায়গার নাম নিয়ে ছবি তৈরি করতে চাইছেন। নামের পরে ‘ফাইলস’ কথাটা রাখতে চাইছেন। ওমুক শহর ফাইলস, তমুক শহর ফাইলস নিয়ে একাধিক ছবির নাম নথিভুক্ত হয়েছে। মনে করছেন, ছবির নামের শেষে ফাইলস যুক্ত হলে বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর মতো ছবি হিট করে যাবে। তাই আমিও ঠিক করেছি একটা ছবি তৈরি করে নাম রাখব ‘নেল নাইল’ (Nail File)। টুইঙ্কলের এই মন্তব্যের পর সমালোচনার ঝড় বয়ে গিয়েছে।

১৯৯০ সালের ১৯ জানুয়ারি কাশ্মীরে হিন্দু পণ্ডিতদের রাজ্য ছাড়া করা, তাঁদের নির্মমভাবে হত্যা করার ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারতে ছবি মুক্তির আগে খুনের হুমকি ফোন পেয়েছিলেন পরিচালক। কিন্তু তাঁকে থামানো যায়নি। ছবির তেমন প্রচারও হয়নি। মাত্র ১৫ কোটি টাকায় তৈরি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ২৫০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী যোশী, দর্শন কুমার, মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতারা।

‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সাফল্যের কারণে বক্স অফিসে ভাল ফল করতে পারেনি অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’। তাই নিয়ে মুখ খুলেছেন টুইঙ্কলের স্বামী। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রশংসা করেছেন অক্ষয়। বলেছেন, “আমরা সকলেই আমাদের দেশের গল্প বলতে চাই। কেউ পরিচিত মুখ। কেউ ততটাও নন। বিবেক ছবির মধ্যে দিয়ে কঠিন সত্যিটা বলেছেন। আমার ছবি বচ্চন পাণ্ডে ফ্লপ করেছে, তার অন্য কারণ আছে। এই ছবি এর জন্য দায়ী নয়। ”

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt: চিরকালের ‘ক্যাসানোভা’র বিয়ে বলে কথা, রণবীরের ব্যাচেলর পার্টিতে কী হতে চলেছে?

আরও পড়ুন: Yash Dasgupta: প্রয়াত যশের মা জয়তী, অভিনেতার জীবনে এখন শোকের ছায়া

আরও পড়ুন: Rashmika Mandanna: কেরিয়ার শুরু করেই বাগদান, বিচ্ছেদ, ফের প্রেম… রশ্মিকার প্রেমজীবন দারুণ রঙিন