সাবান নয়, রোজ টক দই মেখে স্নান করেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি টক দই মেখে স্নান করেন রোজ। এতে তাঁর শরীরে জলের অভাব মেটে। নারকেল তেলে ম্যাসাজ করেন চুল।

সাবান নয়, রোজ টক দই মেখে স্নান করেন প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 10:41 PM

প্রাক্তন বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার রূপে ফিদা ৮ থেকে ৮০ অনেকেই। তাঁর যেমন সুন্দর ত্বক, তেমনই সুন্দর চুল। নিজের রূপের প্রতি প্রিয়াঙ্কা যত্নবান। তবে সেই যত্নে থাকে প্রাকৃতির টাচ। ভারী মেকআপ, শুটিং ফ্লোরের আলো তাঁর রূপ নষ্ট করতে পারেনি একটাই কারণে, তিনি প্রাকৃতিক উপাদান ব্যবহারে বিশ্বাসী। তিনি আয়ুর্বেদে বিশ্বাসী।

বাড়িতেই ঘরোয়া নিয়ম মেনে রূপের চর্চা করেন পিগি চপস। একবার এক সাক্ষাৎকারে তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য জানতে চাওয়া হয়। প্রিয়াঙ্কা বলেন, “আমি টই দই নিয়ে তৈরি ফেসিশাল ব্যবহার করি। সঙ্গে থাকে ওটমিল। একটি পাত্রে সম পরিমাণ ওটস ও টক দই নিই। দুটোর পরিমাণই ১ থেকে ২ চামচ। তাতে মেশাই ১ থেকে ২ চা চামচ হলুদ। ভালো করে মেশাই। তারপর মুখে মেখে অপেক্ষা করি ৩০ মিনিট। আধ ঘণ্টা পর হালকা গরম জল দিয়ে ধুয়ে ফেলি। টক দই আমার ত্বক উজ্জ্বল করে। ক্লান্তির ছাপ দূর করে।”

চুলের জন্য ছোট থেকেই নারকেল তেলের গুণে বিশ্বাসী প্রিয়াঙ্কা। বাজারে কতরকম তেল বেরিয়েছে। কিন্তু প্রিয়াঙ্কার সে সবের দিকে কোনও ঝোঁক নেই। এখনও নিয়মিত নারকেল তেলে ম্যাসাজ করেন চুল।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি টক দই মেখে স্নান করেন। এতে তাঁর শরীরে জলের অভাব মেটে। শাওয়ারের তলায় দাঁড়িয়ে প্রথমে শরীর ভিজিয়ে নেন। তারপর সাবান মাখার পরিবর্তে তিনি মাখেন টক দই। তিন মিনিট অপেক্ষা করেন। ধুয়ে ফেলেন ভাল করে। শুধু শরীরে নয়। স্কাল্পেও মাখেন টক দই। তাতে খুশকি চলে যায়।

এভাবেই আয়ুর্বেদকে নিজের জীবনের অঙ্গ করে তুলেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: Monsoon: বর্ষায় ত্বকের চুলকানিতে নাজেহাল? ক্রিম নয়, ঘরোয়া উপায়েই মিলবে চটপট মুক্তি

আরও পড়ুন: Nail: এক্সটেনশন করিয়েছেন? নখ ভালো আছে তো?